মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর ২০২১|

মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর  ২০২১|

বৃষভ রাশি  মাসিক রাশিফল   বৃষভ রাশিফল December, 2021 ক্যারিয়ারের দিক থেকে, ডিসেম্বর মাসটি বৃষ রাশির জাতকদের মিশ্র তবে তাৎপর্যপূর্ণ ফলাফল দেবে। বিশেষত মাসের প্রথম সপ্তাহের শুরুটি কিছুটা প্রতিকূল হতে পারে। এই সময়কালে আপনার প্রবীণরা এবং সিনিয়রদের দেওয়া যে কোনও পরামর্শ এবং পরামর্শ আপনার ক্যারিয়ারে প্রয়োজনীয় গতি সরবরাহ করবে।

বণিক জাল হিসাবে, এই অংশীদারিত্বের মধ্যে, ব্যবসায়িক নেটিভরা ভাল ফলাফল পেতে সম্ভবত। প্রতিযোগিতামূলক এবং প্রশাসনিক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের ডিসেম্বরের প্রথম সপ্তাহে ভাল পারফরম্যান্স করতে সহায়তা করা হবে। তবে, দ্বিতীয় সপ্তাহের সময়, গবেষণামূলক কাজে নিযুক্ত শিক্ষার্থীরা তাদের প্রচেষ্টার পরেই শুভ ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃষ রাশির জন্য বুধ আপনার দ্বিতীয় গৃহের প্রভু, যা পরিবারকে বোঝায়। তবে এই সময়ের মধ্যে, আপনার সপ্তম বাড়িতে তাঁর উপস্থিতি আপনাকে আপনার পরিবারের সমর্থন পেতে সহায়তা করবে।

এর মধ্যে সূর্য ও মঙ্গল গ্রহের প্রভাব আপনার বক্তৃতায় কঠোরতা এনে দেবে যা পারিবারিক পরিবেশে কিছুটা সমস্যা তৈরি করতে পারে। বিবাহিত নেটিভরা তাদের সন্তানের উন্নতি এবং অগ্রগতি দেখে গর্বিত এবং আনন্দিত বোধ করবে। এছাড়াও আপনি যদি কোনও মেরামত কাজ, সম্পত্তির সাথে সম্পর্কিত কোনও নির্মাণকাজ বা বিক্রয় বিক্রয় বা কেনার কথা ভাবছেন, এই সময়ের মধ্যে আপনাকে এই জাতীয় কিছু করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

প্রেমের সম্পর্কের ক্ষেত্রে, ডিসেম্বর মাসে বৃষ রাশির জাতকরা আরও বেশি ভালবাসা এবং অ্যাডভেঞ্চারের অভিজ্ঞতা অর্জন করবে। তবে এটি সত্ত্বেও, কখনও কখনও আপনার প্রকৃতিতে নিরাপত্তাহীনতা এবং কঠোরতা কিছুটা বাড়তে পারে যা প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বিভ্রান্তির দিকে পরিচালিত করে। বিবাহিত নেটিভদের সম্পর্কে কথা বলতে বলতে, ডিসেম্বরের প্রথম সপ্তাহের শুরুতে আপনার স্ত্রীর পক্ষে স্বাস্থ্য হারানো সম্ভব।

একই সময়ে, আপনার স্ত্রী আপনার সঙ্গীর মর্যাদা পেয়েও আনন্দ বোধ করবেন, যদিও আপনার সপ্তম ঘরে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার মধ্যে একটি গুরুত্বপূর্ণ দ্বন্দ্ব সৃষ্টি করবে এই সময়কালে আপনার কাছে আদালত-আদালত সম্পর্কিত প্রতিটি বিষয়ে প্রচুর সাফল্য পাওয়ার সুযোগ থাকবে। আপনি পৈতৃক সম্পত্তিও পাওয়ার সম্ভাবনা রয়েছে যা ভবিষ্যতে আপনাকে ভাল আয় দেবে।

আপনি আপনার আয়ের একটি বড় অংশ ডিসেম্বর মাসে আপনার স্বামী / স্ত্রীর উপর ব্যয় করতে পারেন। যার কারণে আপনার বাজেট প্রভাবিত হবে এবং আশঙ্কা করা হচ্ছে যে আর্থিক সীমাবদ্ধতার কারণে আপনাকে দুই থেকে চারটির মুখোমুখি হতে হবে। স্বাস্থ্যের দিক থেকে ডিসেম্বর মাস স্বাভাবিক হতে চলেছে। মঙ্গল গ্রহের ষষ্ঠ ভাবে উপস্থিত থাকা সত্ত্বেও, আপনি একটি নতুন ব্যায়াম ক্রিয়াকলাপ করতে এবং স্বাস্থ্যকর জীবনযাপন করতে এবং নিজেকে ফিট রাখতে আপনার খাদ্যাভাস উন্নত করতে আপনাকে অনুপ্রাণিত করবেন। সামগ্রিকভাবে, স্বাস্থ্য জীবনের দিক থেকে, এই মাসটি আপনার জীবনে অনেক উন্নতি আনছে। শুক্রের হোরা চলাকালীন প্রতিদিন শুক্র দেবের মন্ত্র জপ করুন।