বৃষভ রাশির জাতকের কেমন যাবে এপ্রিল ২০২১ Vrishabha Rashi April 2021

বৃষভ রাশির জাতকের কেমন যাবে এপ্রিল ২০২১ Vrishabha Rashi April 2021

 এপ্রিল মাস আপনার ক্যারিয়ারের জন্য একটি মিশ্র ফলাফল হিসাবে প্রমাণিত হবে। দশম ভাবের কর্তা শনি, মাস জুড়ে নবম ভাবে উপস্থিতি আপনাকে কর্মক্ষেত্রে খুব পরিশ্রম করে তুলবে, তবে এটি আপনাকে আসন্ন সময়ে সাফল্য দেবে। যদি শিক্ষার দৃষ্টিকোণ থেকে দেখা যায়, তবে পঞ্চম ভাবে শুক্র, সূর্য এবং বুধ এবং বৃহস্পতির দৃষ্টি অবশ্যই মাসের শুরু থেকেই পড়েছিল। এ কারণে আপনার মন একাধিক বিষয়ে অধ্যয়নের দিকে আকৃষ্ট হবে।

পারিবারিক দৃষ্টিকোণ থেকে, দ্বিতীয় ভাবের কর্তা মাসের শুরুতে একাদশ ভাবে থাকবেন। তাঁর সাথে থাকবেন সূর্য ও শুক্র। চতুর্থ ভাবে মঙ্গল দেখা যাবে। এ কারণে পারিবারিক জীবন স্বাভাবিক গতিতে এগিয়ে যাবে। শান্তি থাকবে। পরিবারের মধ্যে ভালবাসা এবং স্নেহের অনুভূতি জোরদার হবে। প্রেম সম্পর্কিত বিষয়গুলির জন্য মাসের শুরু খুব ভাল হবে।

শুক্র, বুধ ও সূর্যের সাথে পঞ্চম ভাবে প্রেমের দেবতা এবং নবম ভাবের সাথে বৃহস্পতির পতনের কারণে আপনার প্রেম ভাগ্যবান হবে এবং কৃপায় আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। যদি আমরা বিবাহিত নেটিভদের কথা বলি, তবে সপ্তম ভাবে উপস্থিত কেতু এবং তার উপর মঙ্গল ও রাহুর প্রভাব বিবাহিত জীবনে একটি চ্যালেঞ্জজনক পরিস্থিতির কারণ হতে পারে।

আপনি আপনার স্ত্রীর আচরণ বুঝতে পারবেন না এবং এগুলি সন্দেহজনক হতে পারে বা আপনার মনে হতে পারে যে তারা আপনার কাছ থেকে কোনও কিছু গোপন করছে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই মাসটি খুব ভাল হবে। একাদশ ঘরে তিনটি গ্রহের উপস্থিতি এবং এর উপর শনি দেখার কারণে আপনার সম্পদ অর্জন একাধিক মাধ্যমে অর্জন করা হচ্ছে।

এই কারণেই এই সময়ে আপনি অর্থনৈতিক চ্যালেঞ্জগুলি থেকে মুক্তি পাবেন এবং আপনার অর্থের বৃদ্ধি হবে। যদি আমরা স্বাস্থ্যের কথা বলি তবে মঙ্গল গ্রহটি সপ্তম ভাবে এবং কেতু সপ্তম ঘরে বসে আছে। এটি স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। আপনার মানসিক চাপ বেশি থাকবে। মঙ্গলবার আপনার গম, গুড় এবং ছোলা দান করা উচিত এবংপথে কুকুরকে খাওয়াতে হবে।