মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

বৃষভ রাশি    বৃষভ রাশিফল April, 2022 এই মাসটি বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য প্রতিটি ক্ষেত্রেই ভাল হতে চলেছে। ক্যারিয়ারের দিক থেকে খুব ভাল হবে। বৃহস্পতি, মঙ্গল ও শুক্র দশম ভাবে উপস্থিত থাকবে। এর সাথে নবম ভাবে শনি গ্রহের উপস্থিতি থাকবে। এ কারণে, আপনি ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি ক্ষেত্রে সাফল্য পাবেন। নিয়োগপ্রাপ্তদের জন্য পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

আপনি নতুন ব্যবসায়ে আপনার ব্যবসা সম্প্রসারণ করতে পারেন। এই মাসটি শিক্ষার দৃষ্টিকোণ থেকে ভাল ফলাফল আনছে। এই সময়ে, সূর্যের পঞ্চম ভাবে নজর থাকবে। এর সাথে সাথে, বৃহস্পতি, জ্ঞানের ভান্ডার, শুক্র এবং মঙ্গল সহ একসাথে, মাসের শুরুতে চতুর্থ ভাবে একটি সম্পূর্ণ দর্শন থাকবে। এ কারণে শিক্ষার্থীদের জন্য অনুকূল সময় আসবে।

এর পাশাপাশি এই সময়টি প্রতিযোগিতামূলক পরীক্ষার সাথে যুক্তদের জন্য সাফল্য বয়ে আনবে। বিদেশী কলেজে ভর্তি হয়ে সেখানে পড়াশুনার স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক জীবন কঠিন হতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে, দ্বিতীয় ভাবের কর্তা বুধ রাহুর সাথে দ্বাদশ ভাবে থাকবেন। এ কারণে পরিবারে বিবাদের মতো পরিস্থিতি দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে মতপার্থক্য বাড়তে পারে।

এ ছাড়া বড়দের মধ্যেও টানাপোরা হতে পারে। এই সময়ে আপনাকে আপনার বক্তৃতাটি নিয়ন্ত্রণ করতে হবে এবং পরিমিত আচরণ করতে হবে। আপনাকে অযৌক্তিক যুক্তি এড়াতে এবং বড়দের সাথে আরও বেশি সময় ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক বিষয়ে বাবার দৃষ্টিভঙ্গি শোনার এবং বোঝার চেষ্টা করুন। প্রেমের সম্পর্কের দিক থেকে মাসের শেষার্ধটি ভাল হতে চলেছে।

বুধ, পঞ্চম ভাবের কর্তা, রাহুর সাথে দ্বাদশ ভাবে থাকবেন। তা ছাড়া, মাসের প্রথমার্ধে, পঞ্চম ভাবে সূর্যের পূর্ণ দর্শন থাকবে। এ কারণে আপনার ভালবাসার জীবন স্বাভাবিক হবে। প্রেমীর সাথে পারস্পরিক সম্পর্ক আরও ভাল হবে। বিবাহিত জীবনেও এই সময়ের মধ্যে দ্বন্দ্ব দেখা দিতে পারে। আপনার আচরণের কোনও ক্ষেত্রেই স্ত্রীর মনে সন্দেহ তৈরি না হয় সেদিকে খেয়াল রাখুন।

কিছু মানুষের ক্ষেত্রে বিবাহের বন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনাও রয়েছে। এই বিবাহিত জীবনকালেও আগের মতো সুখী হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই সময়টি ভাল হতে চলেছে। এই সময়ে, বৃহস্পতির সাথে একাদশ ভাবে সূর্য্যের অবস্থানের কারণে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল হবে। এই সময়কালে অর্থ উপার্জনের যোগফল রয়েছে। আপনি আপনার আয়ের উন্নতি দেখতে পাবেন। ব্যবসা বা ব্যবসা করা লোকেরা উপকৃত হবেন এবং চাকরিপ্রাপ্তদের পদোন্নতির কারণে আয়ও বাড়বে।

স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি চ্যালেঞ্জ পূর্ণ হবে। এই সময়ে বুধ এবং রাহু দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং ষষ্ঠ ভাবটি দেখতে পাবে। এর কারণে আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বাড়তে পারে। সর্দি, কাশি এবং জ্বরের মতো ছোটখাটো অসুস্থতা আপনাকে ঘিরে থাকতে পারে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে স্বাস্থ্যের বিষয়ে যদি কোনও সমস্যা হয় তবে অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিন। উপায় ভগবান গণেশের উপাসনা করুন। কুমারী কন্যাদের সবুজ রংয়ের বস্তু দান করুন। রাস্তার কুকুরদের ভোজন করান। রবিবারের দিন ভৈরব মন্দিরে গিয়ে ভৈরব বাবার পুজো করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,