মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে  জানুয়ারি ২০২২

বৃষভ রাশি  - মাসিক রাশিফল January, 2022 বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য জানুয়ারি মাস অনেক বড় পরিবর্তন নিয়ে আসছে। কারণ এই সময় আপনার রাশির ছায়া গ্রহ রাহু, সপ্তম ভাবে মঙ্গল ও কেতু, সেই সঙ্গে অষ্টম ভাবে সূর্য ও শুক্রের বিরাজমান হওয়া আপনাকে জীবনের আলাদা-আলাদা ক্ষেত্রে ভিন্ন ফল দিতে কাজ করবে। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি অনুকূল হবে।

তবে আপনাকে এই মাসে নিজের উপর সবচেয়ে বেশি অহংকার বা অভিমান করা এড়িয়ে চলতে হবে। এমন পরিস্থিতিত, নিজেকে সেরা মনে করে, "আমিই একমাত্র সঠিক", এই প্রবণতা ত্যাগ করুন। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি প্রতিটি কাজে সফলতা অর্জন করতে সক্ষম হবেন, সমস্ত উপযুক্ত সুযোগের সৎব্যাবহার করুন।

এই রাশির ব্যবসায়ীদের জন্য জানুয়ারির শুরুটা তাদের জন্য একটু দুর্বল হতে চলেছে। কারণ এই সময়, সপ্তম ভাবে মঙ্গল এবং কেতু মিলনের কারণে, আপনার রাগ বৃদ্ধি হতে দেখা যাবে, যার ফলস্বরূপ আপনি আপনার সহকর্মীদের সাথে তর্কে জড়াতে পারেন। বৃষ রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি অনুকূল হতে চলেছে। কারণ এই সময়, পঞ্চম ভাবের অধিপতি বুধ নবম ভাবে থাকার কারণে, আপনি আপনার পরিশ্রমের ভালো ফল পাওয়ার সম্ভাবনা বেশি দেখবেন, যাতে আপনি আসন্ন প্রতিটি পরীক্ষায় ভালো প্রদর্শন দিয়ে ভালো নম্বর পাবেন।

বৃষ রাশির জাতকদের জন্য, এই মাসে পারিবারিক জীবন স্বাভাবিকের চেয়ে ভাল ফলাফল নিয়ে আসছে। কারণ এই মাসে, বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে উপস্থিত হওয়া এবং এই সময় আপনার রাশিচক্রের দ্বিতীয় ভাবে তার দৃষ্টি আপনাকে পারিবারিক সুখ দেবে এবং বাড়ির পরিবেশে শান্তি আনবে। যার ফলে পরিবারের সদস্যদের মধ্যে সুসম্পর্ক যেমন থাকবে, তেমনি সদস্যদের মধ্যে সম্প্রীতিও স্পষ্টভাবে দৃশ্যমান হবে।

আপনার প্রেমের ক্ষেত্রে জানুয়ারি মাস মিশ্র ফল বয়ে আনবে। মাসের শুরু প্রেমী জাতক/জাতিকাদের জন্য ভালো সময় হবে কারণ এই সময় আপনার পঞ্চম ভাবের অধিপতি বুধ, আপনার রাশির নবম ভাবে বুধ, শনি দেবের সঙ্গে আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা আনতে কাজ করবে। আপনি যদি বিবাহিত হন তবে এই মাসটি আপনার জন্য কিছুটা দুর্বল হতে চলেছে। কারণ ছায়া গ্রহ কেতুর সাথে আপনার সপ্তম ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি সরাসরি আপনার বিবাহিত জীবনে সমস্যা দিতে কাজ করবে।

আর্থিকভাবে এই মাসটি বৃষ রাশির জাতক -জাতিকাদের জন্য উত্থান -পতন এ পূর্ণ হবে। বিশেষ করে এই মাসের শুরুটা আপনার জন্য খুব অনুকূল হবে না। কারণ এই সময়, অষ্টম ভাবে সূর্য এবং শুক্রের সংমিশ্রণের কারণে, আপনি অপ্রয়োজনীয় ব্যয় দ্বারা বিরক্ত হবেন, যা আপনার পক্ষে নিয়ন্ত্রণ করা খুব কঠিন প্রমাণিত হবে। স্বাস্থ্যের দিক থেকে জানুয়ারি মাসটি বৃষ রাশির মানুষের জন্য প্রতিকূল হতে চলেছে।

কারণ এই সময় আপনার রাশিতে রাহুর ছায়া, সপ্তম ভাবে মঙ্গল এবং কেতুর যোগ, সেইসাথে অষ্টম ভাবে সূর্য ও শুক্রের একসাথে বিরাজমান, বিশেষ করে মাসের শুরুতে আপনাকে অনেক স্বাস্থ্য সমস্যা দিতে কাজ করবে। উপায় প্রত্যহ হনুমান চালিসা পাঠ করুন, বিশেষকরে মঙ্গলবারের দিন ব্রত রাখুন। রাত্রে নিজের মাথার কাছে তামার বাসনে জল রাখুন আর সকালে সেই জল গাছের গোড়াতে ঢেলে দিন।

নিজের মা, প্রবীণ লোক, শিক্ষক আর গুরুর সম্মান করুন আর প্রত্যহ সকালে উনার আশীর্বাদ অবশ্যই নিন। পকেট/পার্স এ লাল রুমাল রাখুন বা কাজে যাওয়ার সময় লাল টাই পড়ুন। নিজের ঘরে লবণের সাথে এক গ্লাস জল রাখুন আর প্রতিদিন সকালে সেই জলটি বদলান। গায়েত্রী মন্ত্রের জপ একদিনে কমপক্ষে 108 বার করুন।