বৃষভ রাশির জাতকের কেমন যাবে জুলাই ২০২১ Vrishabha Rashi July 2021

বৃষভ রাশির জাতকের কেমন যাবে জুলাই ২০২১ Vrishabha Rashi July 2021

 বৃষভ রাশি  July, 2021 এই মাসটি বৃষ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার পক্ষে ভাল প্রমাণিত হতে পারে। কাজে ভালো অগ্রগতি হবে। আপনার দশম ভাবে দেবগুরুর উপস্থিতি রয়েছে যা আপনার ক্যারিয়ারকে শক্তিশালী করবে। নিয়োগপ্রাপ্তরা তাদের প্রতিষ্ঠানে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। আপনি যদি সরকারী বিভাগগুলিতে পণ্য সরবরাহ করেন বা তাদের পরিষেবা সরবরাহ করেন তবে আপনি ভাল লাভের সম্ভাবনা পাবেন।

 আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

এই মাসে বৃষ রাশিয়ানদের জন্য স্বাভাবিক ফলাফল দিতে চলেছে। আপনার রাশিফলে পঞ্চম ভাবে কর্ণধারের উপস্থিতিতে উপস্থিত রয়েছে। পড়া-লেখার প্রতি আগ্রহ বাড়বে। ঘনত্বও ভাল থাকবে। আপনি অধ্যবসায় অধ্যয়ন করবেন, তাই আপনি সুবিধা পাবেন। উচ্চশিক্ষা অর্জনকারী শিক্ষার্থীরা সাফল্য পেতে পারে। যারা বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক তাদের জন্য সময়টি এখনও অনুকূল নয়। পারিবারিক জীবনের দিক থেকে এই মাসটি আপনার জন্য আনন্দদায়ক প্রমাণিত হবে। দেবগুরু আপনার চতুর্থ বাড়িতে বৃহস্পতির দৃষ্টি পরিবারে শান্তি ও সুখ থাকবে।

পরিবারের সদস্যদের মধ্যে মিথস্ক্রিয়া খুব ভাল হবে। প্রত্যেকে একে অপরকে সহযোগিতা করবে। এই মাসটি প্রেমের বিষয়গুলির দৃষ্টিকোণ থেকে মিশ্র ফলাফল দেবে। আপনি যদি কোনও প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনার সম্পর্কের বিষয়ে এখনই গুরুতর হওয়ার সময় প্রেমময় দম্পতিরা একে অপরের প্রতি আস্থা বৃদ্ধি করবে এবং সম্পর্ক আরও গভীর হবে। বিবাহিতদের জন্য এই সময়টি কিছুটা নরম। স্বামী / স্ত্রীর স্বাস্থ্য সমস্যা হতে পারে, যা তাকে কিছুটা ঝামেলা করতে পারে। আর্থিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার পক্ষে অনুকূল হতে পারে।

আপনার আয় ছাঁটা হবে। যদি পুরানো উত্স থেকে প্রত্যাশিত আয় হয় তবে আয়ের কিছু নতুন উপায়ও তৈরি করা যেতে পারে। ন্যায্য গ্রহ শনি আপনার নবম ভাবে উপস্থিত রয়েছে, যা ভাগ্যের বোধ হিসাবে বিবেচিত হয়। সরকারী খাত থেকে সুবিধা পাওয়ার সুবিধাও আপনার রয়েছে। প্রশাসন ও ক্ষমতার সমর্থন থাকবে, যার থেকে আপনি কিছু আয় করতে পারেন। গ্রহ-গোচর সূচিত করে যে এই মাসটি স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে বৃষ রাশির জাতকদের পক্ষে স্বাভাবিক থাকার সম্ভাবনা রয়েছে।

সর্দি-সর্দি-কাশির মতো আপনার কিছু ছোটখাটো সমস্যা হতে পারে, কখনও কখনও তাপের কারণে আপনি কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। সঠিক রুটিন অনুসরণ করা আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল। আপনার হাত দিয়ে প্রতিদিন গরু মাকে সবুজ চারণ খাওয়ানো এবং তার পিঠে তিনবার হাত ঘুরিয়ে দেওয়া আপনার পক্ষে উপকারী।