Vrishabha Rashi March 2021 বৃষভ রাশির জাতকের কেমন যাবে মার্চ ২০২১

Vrishabha Rashi March 2021 বৃষভ রাশির জাতকের কেমন যাবে মার্চ  ২০২১

রাশিচক্রের দ্বিতীয় জাতক চিহ্নটি বৃষ রাশি প্রতিনিধিত্বকারী একটি পৃথিবী চিহ্ন, এটি শুক্র গ্রহের রাশিচক্র। এই মাসটি বৃষ রাশির পেশাদার জীবনে অগ্রগতি আনবে। নতুন কিছু তৈরির জন্য উদ্দীপক ধারণা সহ আপনি নিজেকে চূড়ান্ত সৃজনশীল বোধ করবেন। স্থানীয় বৃষ রাশিয়ান এই মাসে তার শিক্ষায় সাফল্য পাবেন। আপনি এই সময়কালে গৃহীত পরীক্ষাগুলিতে ভাল ফলাফল অর্জন করবেন।

এই সময়টি পরিবারের পক্ষে একটি শুভ সময় হিসাবে প্রমাণিত হবে, সেই সময় আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে সুখী সময় কাটাতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার বাচ্চাদের সাথে তাদের চারপাশের জিনিসগুলির প্রয়োজনীয়তা, সান্ত্বনা এবং উপলব্ধি বুঝতে সময় কাটাবেন প্রেমের দিক থেকে, এই সময় বৃষ রাশির জাতকদের জন্য কিছুটা চ্যালেঞ্জ হতে পারে।

যদিও আপনার সঙ্গী এই মুহূর্তে আপনার কাছ থেকে কিছুটা বেশি ভালবাসা এবং মনোযোগের প্রত্যাশা করবে, অন্যদিকে আপনি নিজের কাজে খুব ব্যস্ত হতে চলেছেন। তবে শেষ পর্যন্ত এই মাসের শেষের দিকে জিনিসগুলির উন্নতি হবে। আপনাকে এই মাসে আপনার পেশাদার জীবনকে ভারসাম্য বজায় রাখার পরামর্শ দেওয়া হয় যাতে আপনার সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা না ঘটে এবং আপনার প্রিয়জনরা আপনার অনুভূতির সাথে কাঙ্ক্ষিত বোধ না করে এই মাসে আপনার আর্থিক লক্ষ্য পূরণ হবে. 

আপনার আয় প্রবাহ ভাল হবে এবং আপনি আপনার আকাঙ্ক্ষা এবং আকাঙ্ক্ষার অর্জনের দিকে এগিয়ে যাবেন। একাদশ ঘরের কর্ণধার বৃহস্পতি আপনার শনিবারের নবম ভাবে রয়েছেন, সুতরাং মাসের শুরুতে আপনি আপনার অর্থায়নে কিছুটা স্থবিরতা অনুভব করতে পারেন, যদিও তৃতীয় সপ্তাহের মধ্যে আপনি আবার অর্থের প্রবাহটি সহজেই দেখতে পাবেন।

বৃষ রাশির লোকেরা যারা দীর্ঘদিন ধরে স্বাস্থ্য সমস্যার সাথে লড়াই করে চলেছেন তাদের জন্য এই সময়টি শুভ হতে পারে, কারণ এই সময়ের মধ্যে ইচ্ছাশক্তি এবং রোগের বিরুদ্ধে লড়াইয়ের শক্তি আপনাকে শক্তি দেবে, যাতে আপনি এই দলটির দলকে নিতে সক্ষম হবেন দল থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন, পাশাপাশি একটি ভাল জীবনযাত্রা গ্রহণ করা এই সময়ের জন্য আপনার পক্ষে সহায়ক হবে। উপায় - প্রত্যহ সকালে গায়েত্রী মন্ত্র 108 বার জপ করুন।