মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মাসিক রাশিফল | বৃষভ রাশির জাতকের কেমন যাবে  মার্চমাস ২০২২

বৃষভ রাশি     March, 2022 এই মাসে বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্রিত হতে চলেছে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময়। প্রথম সপ্তাহের পরে দশম ভাবে সূর্য, বুধ এবং বৃহস্পতি উপস্থিত থাকবেন। এর পাশাপাশি নবম ভাবে শুক্র, মঙ্গল ও শনি গ্রহের উপস্থিতি থাকবে। এমন গ্রহের সংমিশ্রণে, বৃষ রাশির জাতক/জাতিকাগণ ভাগ্যের সম্পূর্ণ সমর্থন পাবেন।

এই সময়টি আপনাকে ক্ষেত্রে সাফল্য আনতে চলেছে। অফিসে আপনার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই মাসটি ব্যবসায়ীদের জন্য সাফল্য বয়ে আনবে। সপ্তম ভাবে কেতুর উপস্থিতি ব্যবসা-বাণিজ্যকে প্রভাবিত করবে। ব্যবসায় আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। যারা ব্যবসা শুরু করতে চান তাদের পক্ষে এটি সঠিক সময় নয়, তাই কিছুক্ষণ থামুন।

শিক্ষার দৃষ্টিকোণ থেকে বৃষরাশি স্বাক্ষরকারীদের পক্ষে এটি স্বাভাবিক সময় হবে। আপনি পঞ্চম ভাবের কর্তা বুধ বৃহস্পতির সাথে দশম ভাবে অবস্থান করলে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি শিক্ষার ক্ষেত্রে সাফল্য পাবেন। শিক্ষার্থীরা আগের চেয়ে বেশি উৎসাহ নিয়ে পড়াশুনায় নিয়োজিত থাকবে। বিদেশী প্রতিষ্ঠানে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীদের একটি সহজ পথ থাকবে। এই মাসটি পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে খুব ভাল হবে। সূর্য এবং গুরুর সাথে মিলিতভাবে দ্বিতীয় ভাবে প্রভু বুধের স্থান দেওয়ার কারণে পারিবারিক পরিবেশ সুখী হবে।

আপনি মঙ্গলগ্রহের তৃতীয় ভাবে পূর্ণ দৃষ্টি রেখে ভাই-বোনের সমর্থন পাবেন। বাড়ির বড়দের সাথে আপনার সম্পর্ক আগের চেয়ে ভাল হবে। পঞ্চম ভাবের অধিপতি বুধের সাথে বৃহস্পতির সাথে দশম ভাবে বসে থাকা আপনার পক্ষে ভাল। প্রেমিক/প্রেমিকার সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং একে অপরের প্রতি বিশ্বাস বাড়বে। সম্পর্কের আগে যদি তিক্ততা থাকে তবে তা চলে যাবে।

সপ্তম প্রভু শুক্রের সাথে ভাগ্যের জায়গায় গেলে দাম্পত্য জীবন সুখী হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক জোরদার হবে। একে অপরের প্রতি বিশ্বাস বাড়বে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এই সময়টি কিছুটা দৃঢ় দেখাবে। মাসের প্রথমার্ধে, বৃহস্পতির সাথে দশম ভাবে সূর্য ও বুধের সাথে আর্থিক দিক শক্তিশালী হবে। আর্থিক লাভ হবে। চাকরিজীবীদের আয়ের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে এটি স্বাভাবিক সময় হবে। ষষ্ঠ বাড়ির কর্ণধার শুক্রের নবম ভাবে শনি ও মঙ্গল গ্রহের কারণে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল হবে। আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। আপনি ইতিমধ্যে চলমান একটি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন। উপায় সিন্ধ কুঞ্জিকা পাঠ করুন। ঘরের মন্দিরে আপনার অনুকূল দেবীর সামনে ঘি প্রদীপ জ্বালান। শুক্রবার গোশালাতে দান করুন। সাদা রঙের ঘোড়াকে ছোলা ডাল খাওয়ান।

মেষরাশি, বৃষরাশি, মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি,কন্যারাশি,তুলারাশি,বৃশ্চিকরাশি, ধনুরাশি, মকররাশি, কুম্ভরাশি, মীনরাশি,