বৃষভ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর ২০২১| Vrishabha Rashi November 2021

বৃষভ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর  ২০২১| Vrishabha Rashi November 2021

বৃষভ রাশি    বৃষভ রাশি November, 2021 এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে ভাল থাকবে। পুরোনো বিরতি দেওয়া কাজগুলি দ্রুত হতে পারে। আশ্বাসের কিছু নতুন রশ্মি দেখা যায় লোকেরা চাকরির সন্ধানে। 20 নভেম্বর দশম ভাবে বৃহস্পতির স্থানান্তরের কারণে, ক্ষেত্রটিতে ওঠানামার পরিস্থিতি হতে পারে তবে শেষ পর্যন্ত জিনিসগুলি আপনার পক্ষে যেতে পারে। আপনি যদি পরিচালনার দক্ষতা বিকাশ করে কাজ করেন তবে সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে এবং শ্রদ্ধাও বাড়বে। শিক্ষার ক্ষেত্রে এই মাসটি আপনার জন্য সুখী হবে।

মাসের শুরুতে, পঞ্চম বাড়িতে বুধের সাথে, আপনি কিছু নতুন দক্ষতা বা নতুন তথ্য পাওয়ার জন্য প্রলুব্ধ হবেন। 20 নভেম্বর, বুধ রাশিতে প্রবেশ করবে সূর্য ও মঙ্গল অবস্থিত। বুধ তার সঙ্গীদের মতো আচরণ করে। মঙ্গল ও সূর্যের প্রভাব মনে আরও নতুন নতুন ধারণা নিয়ে আসবে। প্রতিযোগিতা পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় উপভোগ্য। 21 নভেম্বর পরে, গুরুর গোচর সপ্তম ভাবে হবে। তৃতীয় বাড়িতে গুরুর নবম দর্শন সহ, আপনার কঠোর পরিশ্রমটি সঠিক দিকে থাকবে এবং আরও ভাল ফলাফল দেবে।

পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার পক্ষে খুব আনন্দদায়ক বলা যায় না।আপনার বক্তব্যটি খুব চিন্তাভাবনা করে ব্যবহার করুন, অন্যথায় কিছুটা অপ্রয়োজনীয়তা কারণ ছাড়াই পাওয়া যাবে। আপনি আপনার ভাইবোনদের সমর্থন পাবেন। সম্পর্কের মধ্যে ভালবাসা তীব্র হবে। কোনও পরিবারের সদস্য বা ঘনিষ্ঠ বন্ধু হলেও আপনার মধ্যে বিষয়টি তৃতীয় ব্যক্তির কাছে যেতে দেবেন না। 2 নভেম্বর থেকে 21 শে নভেম্বর পর্যন্ত আপনাকে এ বিষয়ে বিশেষভাবে সচেতন থাকতে হবে। কেতু জীবন সঙ্গীর সপ্তম জ্ঞান সম্পর্কে একটি দৃষ্টি রয়েছে। 16 নভেম্বর, সূর্যের গোচরটি সপ্তম ঘরেও থাকবে। প্রকৃতিতে কিছুটা আক্রমণাত্মকতা থাকতে পারে।

21 নভেম্বর, বুধটি সপ্তম ঘরে গোচর করবে। সুতরাং এর পরে সবকিছু আপনার বুদ্ধি এবং আপনার যোগাযোগ দক্ষতার উপর নির্ভর করবে। আর্থিকভাবে, এই মাসটি আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। আপনার প্রচেষ্টাগুলি হ্রাস পেতে দেবেন না, কারণ আপনার প্রচেষ্টা বৃথা যাওয়া উচিত নয়। শুক্র অষ্টম ভাবে থাকায় আপনার শো বা বিলাসিতার জন্য অর্থ ব্যয়ের প্রবণতা থাকতে পারে।

এ সম্পর্কে সতর্ক থাকুন। স্বাস্থ্যের ক্ষেত্রে ওঠানামা থাকবে। রাশিচক্রের অষ্টম ভাবে থাকাকালীন আপনার জীবনযাত্রায় ভারসাম্যহীনতা তৈরি হতে পারে, যা স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। ষষ্ঠ ভাবটিকে রোগ, শত্রু এবং ঋণ বলা হয়। সূর্য ও মঙ্গল গ্রহের ষষ্ঠ ভাবে থাকা স্বাস্থ্যের বিষয়ে বাধা সৃষ্টি করবে। বিশেষ করে পেটের সমস্যা এবং রক্তের ব্যাধি। বিশেষত মায়ের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। বাবার স্বাস্থ্যের যদি ইতিমধ্যে কোনও সমস্যা হয় তবে তিনি উন্নতি দেখতে পাবেন। শুক্রবার ভদ্রমহিলা পুরোহিতকে মেকআপের উপকরণ সরবরাহ করুন।