বৃষভ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর ২০২১| Vrishabha Rashi September 2021

বৃষভ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর ২০২১| Vrishabha Rashi September 2021

 বৃষভ রাশি  - আগামী মাসের বৃষভ রাশিফল September, 2021 ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, সেপ্টেম্বর মাসটি আপনার পক্ষে মঙ্গলজনক হতে পারে। বিশেষত, মাসের শুরুটি এই দৃষ্টিকোণ থেকে খুব ভাল হবে। আপনার দশম ভাবে গ্রহরাজ রাজা সূর্য এবং দেবগুরু বৃহস্পতি বসে আছেন। এছাড়াও, মঙ্গল গ্রহ বৃহস্পতির দিকে তাদের দৃষ্টি রাখছে। তিনটি গ্রহের এই যোগফল সরকারী কাজের দৃষ্টিকোণ থেকে খুব ভাল। আপনি যত বেশি পরিশ্রম করেন, অনুপাতটি কোনও উপকারে না আসতে পারে, তবে আপনার প্রচেষ্টাটি কমতে দেবেন না।

শিক্ষার দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বরটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনি মাসের শুরুতে একটি ভাল গবেষণা হবে। ঘনত্ব ভাল হবে এবং এটি পড়তে মনে হবে। এর পরে পরিস্থিতিতে কিছুটা পরিবর্তন আসবে। আপনার পঞ্চম বাড়িতে সূর্য ও মঙ্গল আসবে। পঞ্চম ঘরে উভয় উষ্ণ গ্রহের পরিবহনের কারণে, ঘনত্ব হ্রাস পাবে, তবে আপনার শিক্ষায় কোনও উল্লেখযোগ্য ব্যাঘাত ঘটবে না। জিনিসগুলি ট্র্যাক এ থাকবে। এর পরে শিক্ষার দৃষ্টিকোণ থেকে আরও ভাল সময় আসবে। 15 সেপ্টেম্বর, দেবগুরু বৃহস্পতি নবম ঘরে প্রবেশ করবেন এবং সেখান থেকে তিনি পঞ্চম ভাবে নজর রাখবেন। এই ঘনত্ব খুব ভাল হবে এবং মন আরও পড়াশোনার দিকে ঝুঁকবে।

আপনার প্রেম জীবনের জন্য এই মাসে মিশ্র প্রভাব ফেলবে। মাসের শুরুটা খুব ভালো হতে চলেছে। বুধ ও শুক্রের উপস্থিতি আপনার রাশিফলের পঞ্চম ঘরে রয়েছে, এটি প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে খুব অনুকূল। বিতর্ক এবং বিতর্ক থেকে দূরে থাকার এবং ধৈর্য ধরার সময় এই সময়, অন্যথায় বিতর্কগুলির কারণে প্রেমীদের মধ্যে খারাপ সম্পর্ক থাকতে পারে। এই মাসটি বিবাহিতদের জন্যও খুব চ্যালেঞ্জের হয়ে উঠবে। রাশিফলে কেতুর উপস্থিতি সপ্তম ঘরে। কেতু বিভ্রান্তির সৃষ্টি করে, যা আপনার পত্নীর আচরণ বুঝতে আপনার পক্ষে খুব কঠিন হয়ে উঠবে।

এই মাসে বৃষ রাশির মানুষের অর্থনৈতিক অবস্থা খুব ভাল হতে চলেছে। আপনার রাশিফলে একাদশ ঘরে বুধ ও শুক্রের দর্শন রয়েছে। একাদশ ঘর আয়-লাভের। সুতরাং, একাদশ ঘরে বুধ ও শুক্রের শুভ দৃষ্টি আপনাকে প্রচুর উপকার করবে। বুধ এবং শুক্র গোচরটি ষষ্ঠ ঘরে প্রবেশ করবে এবং নিয়মিত ব্যয় ছাড়াও কিছু সংকট দেখা দিতে পারে। তবে চিন্তা করবেন না, কারণ আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। বৃষ রাশির জাতকদের জন্য এই মাসটি স্বাস্থ্যের দিক থেকেও মিশ্রিত হবে। মাসের শুরুতে স্বাস্থ্য ঠিক থাকবে। কোনও ধরণের সমস্যা অনুভব করবে না। মাসের প্রথমার্ধ ঠিক থাকবে। সেপ্টেম্বর শুক্রের গোচর হবে ষষ্ঠ ভাবে। 22 সেপ্টেম্বর, বুধও একই অর্থে আসবে। পেটে জ্বলন্ত সংবেদন হতে পারে, গ্যাসের সমস্যা বা ব্যথা হতে পারে। পেট সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। খাবার হজম করতে, ক্ষুধা হারাতে সমস্যা হতে পারে। সুতরাং খাবার দাবার এবং জীবনযাত্রাকে সঠিক রাখার প্রয়োজন রয়েছে।