মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

 বৃশ্চিক রাশি   বৃশ্চিক রাশিফল April, 2022 এই মাসটি বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য অনেক ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এটি খুব ভাল সময় হতে চলেছে। মাসের প্রথমার্ধে, কাজের ক্ষেত্রের মালিক সূর্য্য পঞ্চম ভাবে থেকে যাবেন। এ কারণে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। যে মানুষেরা চাকরীর সন্ধান করছেন তারা সাফল্য পাবেন এবং পছন্দসই কাজের অফার পাবেন।

মাঠে মঙ্গল, শুক্র ও বৃহস্পতির সম্পূর্ণ দর্শনের কারণে পূর্ণ প্রচার হবে। ব্যবসা করা জাতক/জাতিকাদের জন্য সাফল্য পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি পুরো আত্মবিশ্বাসের সাথে এগিয়ে যাবেন এবং এর মধ্যে আপনি কোনও বন্ধু বা ব্যবসায়িক অংশীদারের সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময় আপনি ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এই মাসটি শিক্ষার দৃষ্টিকোণ থেকে ভাল হবে।

মাসের প্রথমার্ধে, চতুর্থ ভাবের অধিপতি বৃহস্পতি বসবেন। এর সাথে পঞ্চম ভাবে সূর্য্যের উপস্থিতি থাকবে। এ কারণে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় আনন্দ পাবে। জ্ঞানের গ্রহ বৃহস্পতির ভাল অবস্থানের কারণে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য এটি একটি ভাল সময়। বিদেশ যাওয়ার পথে আসা বাধা দূর হবে। ইতিমধ্যে বিদেশে পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য, এই সময়টি সাফল্যের নতুন দ্বার উন্মুক্ত করবে। এই মাসে পারিবারিক জীবন ভাল থাকবে। দ্বিতীয় ভাবের কর্তা বৃহস্পতি চতুর্থ ভাব উপস্থিত থাকবেন।

এ কারণে পারিবারিক জীবনে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। চলমান বিরোধ নিষ্পত্তি হবে। বৃহস্পতির চতুর্থ ভাবে মঙ্গল ও শুক্র থাকলে আদালতের মামলা থেকে মুক্তি পাবেন ভাইদের সাথে ইতিমধ্যে চলমান সম্পত্তি সংক্রান্ত বিরোধগুলি মিটে যাবে। প্রেম সম্পর্কিত বিষয়ে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের পক্ষে উত্তম সময় হিসাবে প্রমাণিত হবে। সূর্য্য মাসের প্রথমার্ধে পঞ্চম ভাবে উপস্থিত থাকবেন। এটির সাহায্যে বৃহস্পতি, পঞ্চম ভাবের কর্তা, চতুর্থ ভাবে অবস্থিত। এ কারণে প্রেম জীবনে কিছুটা অসুবিধা হতে পারে।

এই সময়ে আপনাকে আপনার বক্তৃতাটি নিয়ন্ত্রণ করতে হবে। আপনি যদি আপনার সঙ্গীর মন বুঝতে পারেন তবে আপনি সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। বিবাহিতদের জন্য এই মাসটি মঙ্গলজনক হবে। আপনি অনুভব করবেন যে আপনার জীবনসঙ্গী কেবল আপনার সমস্যাগুলিই বুঝতে পারছেন না তবে সেগুলি কাটিয়ে উঠতে আপনাকে সহায়তাও করছেন। আর্থিক দৃষ্টিকোণ থেকে ভাল হবে। দ্বিতীয় ভাবের কর্তা বৃহস্পতি, শুক্র এবং মঙ্গল সহ চতুর্থ ভাবে অবস্থান করবেন। এ কারণে অর্থনৈতিক সুবিধা হবে।

অনেক জাতক/জাতিকা গোপনে টাকা পেতে পারেন। এটি বিনিয়োগের জন্য ভাল সময়। আপনি যদি শেয়ারের বাজারে বিনিয়োগ করেন তবে আপনি বিশাল লাভ পেতে পারেন। আটকে থাকা বা আটকে থাকা অর্থ পাবে বলে ব্যবসায়ীদের জন্য এটিও ভাল সময় হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই মাসটি মিশ্রিত হবে। চতুর্থ ভাবের শুক্র ও বৃহস্পতির সাথে ষষ্ঠ ভাবের কর্তা মঙ্গলকে মিলিয়ে আপনি উপকৃত হবেন।

স্বাস্থ্যের সাথে সম্পর্কিত বিদ্যমান সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি কিছু পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। উপায় নিত্য প্রতিদিন বজরং বাণীর পাঠ করুন। গুড় আর ছোলা বাঁদরদের খাওয়ান। মঙ্গলবারের দিন হনুমান কে চারটি কলা অর্পিত করুন। সোমবারে শিবলিঙ্গে অক্ষত অর্পিত করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,