বৃশ্চিক রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

বৃশ্চিক রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

বৃশ্চিক রাশি    মাসিক রাশিফলে বৃশ্চিক রাশিফল December, 2021 ক্যারিয়ার সম্পর্কে আপনি ডিসেম্বর 2021 সালে আশাব্যঞ্জক ফলাফল পেতে পারেন। এই মুহুর্তে, আপনার কর্মক্ষেত্রের সাথে সংযুক্ত একটি স্বল্প দূরত্বে ভ্রমণ আপনার পক্ষে আরও উপকারী প্রমাণ করবে। নেতৃত্বের ক্ষমতা সহ আপনার উচ্চতর প্রশাসনিক দক্ষতা আপনাকে মাসে উচ্চতর পদে নিয়ে যেতে পারে, আপনাকে কর্মক্ষেত্রে নতুন ভূমিকা এবং নতুন দায়িত্ব প্রদান করবে।

আপনার রাশিচক্রের পঞ্চম ভাবে কর্তা গুরু বৃহস্পতি, যিনি আপনার রাশিচক্রের জন্য জ্ঞান এবং বৌদ্ধিক বিকাশের প্রতিনিধিত্ব করেন, আপনার চতুর্থ ঘরে তাঁর উপস্থিতি, যা দ্বিগুণ স্বরূপ, এটি ইঙ্গিত দেয় যে বৃশ্চিক রাশিচক্রের শিক্ষার্থীরা সেরা এখনই পারফরম্যান্স পেতে একজনকে কঠোর পরিশ্রম করতে হবে। এই জন্য, তাদের শুরু থেকেই নিজেদের শিক্ষার দিকে মনোনিবেশ করা প্রয়োজন। 2021 সালের এই মাসটি পারিবারিক জীবনের দিক থেকে আরও ভাল দেখাচ্ছে। কারণ এই পুরো মাসে আপনার দ্বিতীয় ভাবে কর্তা বৃহস্পতি আপনার চতুর্থ ঘরে বসে পরিবারের পরিবেশে শান্তি ও সম্প্রীতি তৈরি করবে।

যদি পরিবারের সদস্যদের মধ্যে কোনও মতপার্থক্য থাকে তবে তাও এই সময়ের মধ্যে সমাধান হয়ে যেত। গ্রহের অবস্থানগুলি ইঙ্গিত দেয় যে আপনি আপনার আয়ের কিছুটা পরিবারের সদস্যদের জন্য ব্যয় করতে পারেন। বিবাহিত স্থানীয়দের এই মাসে সামান্য যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ আপনার আরোহী ভাবে কেতু এবং মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার মেজাজ এবং নিজেকে অন্যের থেকে উপরে রাখার প্রবণতা বাড়িয়ে তুলতে পারে। যাতে আপনি আপনার সঙ্গীর সাথে থাকতে না চাইলেও অহংকার সংঘাত এবং বিস্মৃত হওয়া সম্ভব।

প্রেমিকাদেরও প্রেমের বিষয়ে কিছুটা সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়। কারণ আশঙ্কা করা হচ্ছে যে কোনও তৃতীয় ব্যক্তির কারণে আপনার সম্পর্ক বাধাগ্রস্ত হতে পারে। আর্থিক জীবনের দিক থেকে, এই মাসটি বৃশ্চিক রাশির জন্য লাভ এবং মুনাফায় পূর্ণ হবে। কারণ মাসের শুরুতে, আপনার একাদশ ঘরের কর্তা বুধ, দ্বিতীয় ভাবে বসে আপনার জন্য ভাগ্য নিয়ে আসবে।

আপনি আপনার পূর্বপুরুষের কোনও সম্পত্তি বিক্রয় বা কেনার মাধ্যমে কিছু অর্থ অর্জন করতে সক্ষম হবেন। তবে, বুধু যিনি আপনার অষ্টম ভাবে অধিপতি, আপনার দ্বিতীয় ভাবে এটির উপস্থিতি ধন জমে কিছু বাধা সৃষ্টি করতে পারে। এই মাসে আপনার স্বাস্থ্যও ভাল থাকবে। কারণ প্রথম থেকেই, স্বর্গের অধিপতি মঙ্গল তাঁর নিজের বাড়িতে উপস্থিত থাকবেন যা আপনাকে স্বাস্থ্যের সাথে সম্পর্কিত অনেক ইতিবাচক ফলাফল দেবে। সম্ভাবনা হ'ল মঙ্গল গ্রহের এই শুভ অবস্থা আপনাকে আপনার যে কোনও দীর্ঘস্থায়ী রোগ থেকেও স্বস্তি দেবে, যা আপনাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করছে। এটির মাধ্যমে আপনি নিজেকে উদ্যমী এবং উত্সাহে পূর্ণ দেখতে পাবেন। রবিবার গুড় ও গম দান করুন।