Vrishchik Rashi February 2021 বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী ২০২১

Vrishchik Rashi February 2021 বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী   ২০২১

ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, ফেব্রুয়ারী মাস আপনার জন্য মিশ্র ফল দেবে, দশম ভাবের কর্তা, শনি শুক্র ও বৃহস্পতির প্রভাব এবং তৃতীয় ঘরে সূর্যের উপস্থিতি এবং 4 ফেব্রুয়ারি বুধের প্রভাব আপনাকে আপনার সহকর্মীদের উপর অনেকাংশে সহায়তা করবে। আপনাকে নির্ভর করতে হবে কারণ আপনার কাজ তাদের সাথে সম্পর্কিত হবে, তাই তাদের সুখ এবং তাদের দুঃখ আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।

শিক্ষার্থীদের দৃষ্টিকোণ থেকে, ফেব্রুয়ারী মাসটি আপনার জন্য মিশ্র ফলাফল নিয়ে আসবে, পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি তৃতীয় ভাবে থাকায় আপনি আপনার পড়াশুনা নিয়ে খুব চিন্তিত হবেন এবং আপনি দিনরাত একটি সময় সারণী তৈরি করে কঠোর পরিশ্রম করবেন। আপনি অধ্যয়ন করবেন, যা আপনাকে খুব ভাল বোধ করবে এবং আপনি পড়াশোনায় ভাল পারফরম্যান্স করতে সক্ষম হবেন।

আপনি যদি আপনার পারিবারিক জীবনের দিকে লক্ষ্য করেন তবে মাসের শুরুতে বুধের গোচর আপনার চতুর্থ ঘরে থাকবে তবে 4 ফেব্রুয়ারি বুধ চতুর্থ ভাব থেকে সরে গিয়ে তৃতীয় ঘরে প্রবেশ করবে, যার কারণে পারিবারিক জীবনে কিছুটা আলোড়ন সৃষ্টি হবে। আপনি এমন সংবাদ পাবেন যাতে তারা অগ্রগতি লাভ করবে, যদি তারা কোনও কাজের জন্য আবেদন করে থাকে তবে তারা সাফল্য অর্জন করতে পারে তবে তাদের স্বাস্থ্য সমস্যাগুলি তাদের চারপাশে ঘিরে রাখতে পারে, তাই আমার তাদের যত্ন নেওয়া দরকার।

যদি আপনি প্রেমের সম্পর্কের কথা বলেন তবে এই মাসটি আপনার জন্য সাফল্য বয়ে আনছে।পঞ্চম ঘরে কোনও গ্রহ উপস্থিত নয়, তবে শুক্র ও শনির সাথে মিলিত পঞ্চম ভাবের অধিপতি শনি এবং বৃহস্পতির দর্শনের কারণে প্রেমের বিবাহ হয়। গঠিত হতে পারে। বিবাহিতদের জীবন সম্পর্কে কথা বলছেন, সপ্তম ভাবে বসে মহারাজ আপনার সম্পর্কের ভালবাসার কথা বলবেন, আপনার স্ত্রী এমন ভাল কথা বলবেন যা আপনি বুঝতে পারবেন না যে সে আপনাকে উপহাস করছে বা আপনার হৃদয় ধরে রাখার জন্য এটি বলছে।

তবে সত্যিই আপনার সম্পর্কটি মধুর হবে। অর্থনৈতিক ফ্রন্টে যদি দেখা যায়, দ্বিতীয় বাড়ির অধিপতি বৃহস্পতি, যিনি আপনার পঞ্চম ভাবেরও অধিপতি, রাশির জাতক জাতিকার তৃতীয় ঘরে থাকবেন। রাশির জাতক জাতিকার একাদশ ঘরের রাশির জাতক জাতিকাটি চতুর্থ ঘরে থাকবে তবে ফেব্রুয়ারি 4 তৃতীয় ঘরে আসবেন।

সুতরাং বলা যেতে পারে যে আপনি আপনার যে কোনও শখের জন্য অর্থ ব্যয় করতে পারেন। বৃশ্চিক রাশির জাতকদের স্বাস্থ্যের ক্ষেত্রে কিছুটা মনোযোগ দেওয়া দরকার কারণ অনেক সময় তারা কারও কাছে নিজের হৃদয় না বলে এবং তারা অসুস্থ, তারপরেও কাউকে বলবেন না, ফেব্রুয়ারি মাসটি আপনার জন্য খুব ভাল।

বলে মনে করা হয় এবং আপনি কোনও বড় রোগে আক্রান্ত হওয়ার কোনও সম্ভাবনা দেখতে পাচ্ছেন না, তৃতীয় ঘরে কোনও গুরুর উপস্থিতি এবং আরোহীতে কেতুর উপস্থিতি পরামর্শ দেয় যে আপনার গলার যত্ন নেওয়া উচিত কারণ ভারসাম্যহীন খাবার ও পানীয় পান করা উচিত। এর কারণে, গলা ব্যথা, গলা ব্যথা বা গলার মতো সমস্যা হতে পারে।