মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারি ২০২২

বৃশ্চিক রাশি    February, 2022 ক্যারিয়ারের দিক থেকে এই সময়টি বৃশ্চিক রাশির লোকদের জন্য খুব ভাল হতে চলেছে। আপনি বৃহস্পতিটি দশম ভাবে এবং শনি তৃতীয় ঘরে থাকার উপকার পাবেন। প্রথমার্ধে শনির সাথে তৃতীয় ভাবে সূর্য্যের উপস্থিতির কারণে চাকরি পেতে কিছুটা সমস্যা হতে পারে। এরপরে, লোকেরা কাজ করার জন্য এটি একটি ভাল সময় হবে।

ব্যবসা বা ব্যবসা করা লোকদের জন্যও এটি অনুকূল সময় হবে। সপ্তম ঘরে রাহুর সাথে আপনি নতুন পরিকল্পনা নিয়ে কাজ করবেন। প্রত্যাশিত সাফল্য আসবে নতুন পরিকল্পনা এবং নতুন কাজ থেকে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে, এই সময়টি বৃশ্চিক রাশির জাতকদের জন্য উত্থান-পতন পূর্ণ হবে। পঞ্চম ভাবের অধিপতি বৃহস্পতি দ্বাদশ ঘরে দৃষ্টি থাকলে এবং পঞ্চম ভাবে শনির দর্শন থাকলে পড়াশোনা বাধাগ্রস্ত হতে পারে।

প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টি পারিবারিক সুখ এবং শান্তির। চতুর্থ ঘরে দ্বিতীয় গৃহের প্রভু বৃহস্পতির উপস্থিতির কারণে পারিবারিক পরিবেশ খুব ভাল হবে। সাধারণত, পরিবারের সকল সদস্যের স্বাস্থ্য ভাল থাকবে। বিশেষত পিতামাতারা স্বাস্থ্য সুবিধা পাবেন। পরস্পরের প্রতি সম্প্রীতি বাড়বে এবং ভালবাসার অনুভূতি প্রবল হবে।

প্রেমের ক্ষেত্রে এটি মিশ্র সময় হবে লাভমেটের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে আপনি নতুন কিছু অনুভব করবেন। এই মুহুর্তে আপনি নিজেকে এবং আপনার প্রেমের বিষয়টি বোঝার চেষ্টা করবেন। যদিও এটি সম্ভব যে এই সময়ের মধ্যে স্বামী / স্ত্রী একটু প্রভাবশালী হয়ে নিজেকে চালানোর চেষ্টা করেন। আপনার স্ত্রীর ভালবাসা এবং সমর্থন দিয়ে আপনি কাজে উপকৃত হবেন।

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তিত হবেন। তবে আয়ের নতুন উত্সও পাওয়া যাবে। নিয়োগপ্রাপ্তদের পদোন্নতি আয় বৃদ্ধি করবে। তবুও, আরও ব্যয় করা আপনার বাজেটের উপর প্রভাব ফেলবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে এটি মিশ্র সময় হবে। দ্বিতীয় ভাবে ষষ্ঠ ভাবের প্রভু মঙ্গলে বসার কারণে এবং রাশিতে কেতুর অবস্থানের কারণে কিছুটা স্বাস্থ্য সমস্যা হবে। উপায় প্রতিদিন হনুমান চালিসা পাঠ করুন। মঙ্গলবারের দিন বাঁদরদের গুড়-ছোলা দিন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল