মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

 বৃশ্চিক রাশি    বৃশ্চিক রাশিফল March, 2022 এই মাসটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য বহু ক্ষেত্রে শুভ ফল নিয়ে আসবে। ক্যারিয়ারের দিক থেকে এই সময়টি খুব ভাল হতে চলেছে। মাসের প্রথমার্ধে, কর্মক্ষেত্রের মালিক, সূর্য বুধ এবং বৃহস্পতির সাথে চতুর্থ ভাবে থাকবে। চতুর্থ ভাবে তিনটি গ্রহের উপস্থিতি এবং কর্মক্ষেত্রে সম্পূর্ণ দর্শন থাকার কারণে, দশম ভাবে আপনি অনুকূল পরিস্থিতি তৈরি করবেন।

বেসরকারী ক্ষেত্রে কাজ করা মানুষদের জন্য এটি একটি খুব ভাল সময় হবে। এটি ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জন্যও ভাল সময় হবে। রাহু সপ্তম ভাবে থাকায় আপনি নতুন পরিকল্পনা নিয়ে কাজ করবেন এবং সেগুলি বাস্তবায়নেরও সুযোগ পাবেন। এই মাসটি শিক্ষার দৃষ্টিকোণ থেকে মিশ্রিত হবে। পঞ্চম ভাবের কর্তা বৃহস্পতি চতুর্থ ভাবে সূর্য ও বুধের সাথে বাস করবেন।

এই কারণে, আপনি পড়াশোনায় আনন্দ পাবেন। শিক্ষার্থীরা সহজেই কঠিন বিষয়গুলি বুঝতে সক্ষম হবে। উচ্চ শিক্ষার জন্য উচ্চাকাঙ্ক্ষী শিক্ষার্থীদের তাদের দ্বিধা দূর করতে হবে। পারিবারিক জীবনে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। একে অপরের প্রতি পরিবারে দীর্ঘস্থায়ী বন্ধন সরানো হবে। বাড়ির সদস্যদের মধ্যে পারস্পরিক বিশ্বাস বাড়বে। প্রত্যেককে একে অপরের কাছাকাছি আনতে আপনার ভূমিকা গুরুত্বপূর্ণ হবে।

কোনও বিষয় নিয়ে ভাইবোনদের মধ্যে বিবাদ হতে পারে। আপনার ভাইবোনদের প্রতি আপনার বক্তব্য জোর করার চেষ্টা করবেন না। এটি প্রেমের বিষয়ে ভাল সময় হিসাবে প্রমাণিত হবে। বৃহস্পতি, পঞ্চম ভাবের কর্তা, বুধের সাথে চতুর্থ ভাবে থাকবেন। এই কারণে, প্রেমিক/প্রেমিকার সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। প্রেম বাড়বে এবং একে অপরের প্রতি আস্থাও প্রবল হবে।

যারা নতুন প্রেমে পড়ছেন তাদের জন্য এটি ভাল সময় হবে। বিবাহিত জীবনের দিক থেকে এই সময়টা কঠিন হতে পারে। সপ্তম ভাবে রাহু উত্তেজনা বাড়িয়ে দেবে। স্বামী এবং স্ত্রীর মধ্যে যোগের মতো ফাটল থাকতে পারে। আপনার স্ত্রীর সাথে সময় কাটাতে এবং সম্ভব হলে বাড়ির বাইরে ছুটিতে যান। এই সময়কালে আর্থিক দিকটি শক্তিশালী থাকবে।

চতুর্থ ভাবে দ্বিতীয় ভাবের কর্তা বৃহস্পতির স্থান দেওয়ার কারণে পরিস্থিতি অনুকূল থাকবে। চাকুরীজীবীরা আর্থিক সুবিধা পাবেন। ব্যবসা করা ব্যবসায়ীদের লাভ পাবেন। ইতিমধ্যে চলমান ব্যবসা এবং ব্যবসায়ে প্রত্যাশিত লাভ হবে। এটি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে একটি মিশ্র সময় হবে। আপনি আপনার উৎসাহিত চিহ্নে ষষ্ঠ ভাবের কর্তা মঙ্গলের উপস্থিতি থেকে উপকৃত হবেন। চলমান স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পাবেন। সময় মতো খাওয়ার অভ্যাস করুন এবং নিয়মিত অনুশীলন করুন। উপায় সুন্দরকাণ্ডের পাঠ করুন। বাঁদরদের গুড় আর ছোলা খাওয়ান। শ্রী গণপতি অর্ধবিশেষের পাঠ করুন। রাস্তার কুকুরদের খাবারের জন্য অবশ্যই কিছু দিন।

মেষরাশি, বৃষরাশি, মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি,কন্যারাশি,তুলারাশি,বৃশ্চিকরাশি, ধনুরাশি, মকররাশি, কুম্ভরাশি, মীনরাশি,