মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

 বৃশ্চিক রাশি  May, 2022 কর্মজীবনের দিক থেকে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। মাসের প্রথমার্ধে দশম ভাব প্রভু সূর্যকে রাহুর সঙ্গে ষষ্ঠ ভাবে বসানোর কারণে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দেবে। কাজের ক্ষেত্রে কিছু বাধাও আসবে। ভাগদৌড় চলবে সরকারি ক্ষেত্রে কর্মরত মানুষের জন্য। ব্যবসায়ী শ্রেণীর জন্য এই সময়টি ভালো যাবে।

আপনি কিছু নতুন এবং ভিন্ন প্রযুক্তি এবং পরিকল্পনার সাহায্যে ব্যবসাটিকে এগিয়ে নিতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের জন্য মাসের শুরুটা ভালো যাচ্ছে। মাসের প্রথমার্ধে, পঞ্চম ভাবে বৃহস্পতি এবং শুক্রের মিলনের কারণে, শিক্ষার জগতের সাথে যুক্ত ব্যক্তিদের পরিস্থিতি অনুকূল থাকবে। মাসের দ্বিতীয়ার্ধে, সপ্তম ভাবে সূর্যের গোচর এবং পঞ্চম ভাবে মঙ্গলের গোচর উচ্চ স্তরের শিক্ষা এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের দিকে নিয়ে যাবে।

পারিবারিক জীবনে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি শুভ ফল দিতে চলেছে। যদি পরিবারে কারুর দীর্ঘদিন ধরে বিয়ে না হয়, তাহলে এখন এই দুশ্চিন্তা দূর করা যাবে। এই সময়ে, বিবাহের জন্য একটি ভাল সম্পর্ক আশা করা হয়। প্রেম সংক্রান্ত বিষয়ে এই মাস অনুকূল থাকবে। পঞ্চম ঘরে আপনার নিজের রাশিতে বৃহস্পতির অবস্থান এবং এর সাথে শুক্রের যোগের কারণে সময়টি আপনার জন্য শুভ হবে।

প্রেমিক/প্রেমিকাদের মধ্যে অনেক বিশ্বাস থাকবে। ইতিমধ্যে চলমান দ্বন্দ্বগুলি চলে যাবে। মাসের দ্বিতীয়ার্ধে সূর্যের সপ্তম ভাবে বুধের সঙ্গে, এই সময়টি বিবাহিতদের জন্য উত্থান -পতন পূর্ণ হতে পারে। স্বামী -স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি বাড়বে এবং এর ফলে সমস্যা হতে পারে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টি মধ্যম হবে। পঞ্চম ভাবে দ্বিতীয় ভাবের অধিপতি বৃহস্পতি বসার কারণে আর্থিক সুবিধার যোগ থাকবে।

ব্যবসায়ীরা লাভ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য এটি মধ্যম সময় হবে। ষষ্ঠ ভাবে সূর্য এবং রাহুর মিলনের কারণে ছোটখাটো রোগ আপনাকে কষ্ট দিতে পারে। এই সময়ে আপনাকে বাইরের খাবার নিয়ন্ত্রণ করতে হবে। ডায়েটে পুরো শস্য, সবুজ শাকসবজি এবং ফল অন্তর্ভুক্ত করুন। পেট সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।

গাড়ি চালানোর সময় অতিরিক্ত সতর্ক থাকুন এবং ভিড় থেকে দূরে থাকুন। উপায় শ্রী হনুমান চালিসা নিরন্তর পাঠ করুন। হলুদের মালা ভগবান শ্রী হরি বিষ্ণুর চরণে অর্পিত করুন। প্রতিদিন শালিগ্রাম আর তুলসীর পুজো করুন। মঙ্গলবারের দিন বালকদের মধ্যে গুড় আর ছোলার প্রসাদ ভাগ করে দিন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,