বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে নভেম্বর ২০২১| Vrishchik Rashi November 2021

বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে নভেম্বর ২০২১| Vrishchik Rashi November 2021

বৃশ্চিক রাশি   বৃশ্চিক রাশিফল November, 2021 ক্যারিয়ারের বিষয়ে নভেম্বর মাসের উত্সব-উত্সব পূর্ণ হতে চলেছে। স্থানান্তর-পোস্টিং নিযুক্ত ব্যক্তিদের জন্য বিষয় হতে পারে। মাসের প্রথমার্ধটি দৌড়াতে ব্যয় করা যায়। 16 নভেম্বর, সূর্য তার রাশিচক্র পরিবর্তন করে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এটির সাথে সাথে আপনার জন্য অবস্থার উন্নতি শুরু হবে। মাসের শুরু পড়া এবং পড়ার ক্ষেত্রে উত্সাহজনক হবে। অর্থহীন জিনিসের প্রতি আকৃষ্ট হতে পারেন। সুতরাং আপনার মন নিয়ন্ত্রণ করুন, আপনার সংস্থাকে একসাথে রাখুন।

যারা বিদেশে শিক্ষার জন্য চেষ্টা করছেন তাদের পক্ষে 20 নভেম্বর পরে লোকেরা বের হওয়ার সম্ভাবনা রয়েছে। নভেম্বর পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে আপনার জন্য সুখ নিয়ে আসে। কিছু মঙ্গলিক কাজে যোগ দিতে বা তীর্থযাত্রায় যাওয়ার প্রোগ্রামও থাকতে পারে। সামগ্রিকভাবে আপনার পরিবারকে নিখুঁত পরিবারের হিসাবে গণ্য করা হবে। 20 নভেম্বর, বৃহস্পতি তার রাশিচক্র পরিবর্তন করে চতুর্থ ঘরে প্রবেশ করবে।

চতুর্থ ইন্দ্রিয় পারিবারিক সুখের পাশাপাশি মায়ের সুখের বোধও। আমি বাবাকেও সহযোগিতা করব। প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে নভেম্বরের শুরুটি বেশ রোম্যান্টিক হতে চলেছে। তবে বেশিরভাগ প্রেমের সম্পর্কের মতো এগুলিও গোপনীয় থাকে। তবে মাঝে মাঝে পার্থক্য প্রকাশিত হয়। এই অবস্থা 20 নভেম্বর পরে আপনার হতে পারে। বৃশ্চিক রাশির জাতকদের জন্য কিছু সুসংবাদ হতে পারে, যাদের ভালোবাসা এখনও তাদের হৃদয় ছুঁড়েছে না। বিবাহিতদের জন্য সময়টি বিবাহিতদের মতো ভাল হতে পারে না।

সপ্তম ভাবে মঙ্গল দেখা দেখার কারণে জীবন সঙ্গীর মধ্যে উগ্রতা দেখা দেবে। আপনার বিবাহিত জীবন দ্বারা মঙ্গল গ্রহের দৃষ্টিশক্তি ছড়িয়ে পড়েছিল এবং তারপরে 16 নভেম্বর, ঘোরাঘুরি করা সূর্য আপনার ঝামেলা বাড়াতে বৃশ্চিক পৌঁছে যাবেন। নিরর্থক বিতর্ক যেন বাড়তে না দেয়। এই মাসটি আপনার জন্য আর্থিকভাবে খুব বেশি উত্সাহজনক হবে না। সূর্য যে এখন পর্যন্ত আপনার ব্যয় ঘরে বসে আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছিল, তিনি 16 নভেম্বর তার রাশিচক্র পরিবর্তন করে বৃশ্চিক রাশিতে পৌঁছে যাবেন।

পাঁচ দিন পরে, 21 নভেম্বর, বুধও তার রাশিচক্র পরিবর্তন করবে এবং বৃশ্চিক রাশির সূর্যের সাথে থাকবে। আপনার অবস্থা এখান থেকে পরিবর্তন হতে দেখা যাবে। ব্যয় হ্রাস পাবে এবং আয়ের উল্লেখযোগ্য পরিমাণ বৃদ্ধি পাবে। এই মাসে আপনার স্বাস্থ্যের প্রতি পুরো মনোযোগ দিতে হবে। মাসের প্রথমার্ধে মঙ্গল গ্রহের পাশাপাশি সান দ্বাদশ ঘরেও থাকবে। উভয় উষ্ণ গ্রহের প্রভাবের কারণে উচ্চ জ্বর, মাথাব্যথা, কোনও ধরণের আঘাত, মচকের সম্ভাবনা রয়েছে। নভেম্বরের শেষভাগে, যখন সূর্য বৃশ্চিক রাশিতে তার রাশিচক্র পরিবর্তন করে, স্বাস্থ্যের অবস্থার দ্রুত উন্নতি হবে। বৃহস্পতিবার কলাগাছের পূজা করুন।