মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

বৃশ্চিক রাশি  -   November, 2022 বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য নভেম্বর মাস উত্থান-পতন পূর্ণ হতে চলেছে। এই মাসের শুরুটা কিছুটা দুর্বল হতে পারে কিন্তু মাসের শেষার্ধটি আপনার জন্য অনেক মাসের জন্য ভালো হতে পারে। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে এই মাস বৃশ্চিক রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। মাসের শুরুতে, আপনি আপনার কাজ সম্পর্কে খুব সচেতন থাকবেন এবং খুব কঠোর পরিশ্রমও করবেন।

আপনার প্রচেষ্টাও সফল হবে। যদি আপনি কোন ব্যবসা করেন, তাহলে মাসের শুরু দুর্বল হতে পারে কারণ সপ্তম ভাবের অধিপতি শুক্র, দ্বাদশ ভাবে সূর্য, বুধ এবং কেতু এবং রাহু মহারাজ ষষ্ঠ ভাবে বসবেন, যদিও এই সময় আপনি বিদেশী যোগাযোগের সুবিধা পাবেন। যদি কোন বহুজাতিক কোম্পানি কোন বিদেশী মাধ্যম যোগদান করে কোন ব্যবসা করে, তাহলে এই সময়টি আপনাকে ভালো অগ্রগতি দেবে।

যদি আমরা ছাত্রদের কথা বলি, তাহলে চতুর্থ ভাবের প্রভু শনি মহারাজ পুরো মাস ধরে আপনার তৃতীয় ভাবে বসে থাকবেন, যার ফল পাওয়ার জন্য আপনাকে আপনার পড়াশুনায় অনেক চেষ্টা করতে দেখা যাবে। শিক্ষায় যতটা সম্ভব অবদান রাখার জন্য আপনি যথাসাধ্য চেষ্টা করবেন। যদি আমরা আপনার পারিবারিক জীবনের কথা বলি, দ্বিতীয় ভাবের অধিপতি বৃহস্পতি মহারাজ রাশিফলের পঞ্চম ভাবে এবং মঙ্গল মহারাজ অষ্টম ভাব থেকে দ্বিতীয় ভাবে পূর্ণ দৃষ্টি নিয়ে বকরি অবস্থায় রয়েছেন।

এর ফলস্বরূপ, পারিবারিক জীবনে উত্থান -পতন ঘটবে, একদিকে পরিবারের সদস্যরা আপনাকে এগিয়ে যেতে এবং আপনাকে সমর্থন করার জন্য অনুপ্রাণিত করবে, অন্যদিকে পরিবারে কিছু বিতর্কের সম্ভাবনাও থাকবে। প্রেম-সম্পর্কিত বিষয় নিয়ে কথা বললে, পঞ্চম ভাবে বৃহস্পতির গোচর প্রেমের বিষয়গুলিকে অনেকটা পরিবর্তন করা শুরু করবে।

আপনারা একে অপরের শক্তি এবং দুর্বলতা বুঝতে শুরু করবেন। যদিও এটি আপনাকে সাহায্য করবে। একে অপরকে আরও ভালভাবে জানার ক্ষেত্রে এবং যদি আপনি দুজনেই নিজেদের জায়গায় ঠিক থাকেন তাহলে আপনারা দুজনেই বিয়ে করতে সম্মত হতে পারেন এবং এই দিকটি চেষ্টা করার জন্য এগিয়ে যাবেন অর্থাৎ এই সময়টি আপনার প্রেমের জীবনকে শক্তিশালী করবে এবং একে অপরের প্রতি আপনাদের আস্থা থাকবে।

যদি আমরা বিবাহিতদের কথা বলি, তাহলে শুক্র মহারাজ সপ্তম ভাবে বুধ, কেতু এবং সূর্য সহ দ্বাদশ ভাবে এবং মঙ্গল মহারাজ রাশিফলের অষ্টম ভাবে এবং রাহু মহারাজ ষষ্ঠ ভাবে বসে আছেন। জীবন-সঙ্গী স্বাস্থ্য সমস্যায় ভুগতে পারে। যদি আমরা আর্থিক দৃষ্টিকোণ থেকে দেখি, তাহলে মাসের শুরু খুব দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ এই সময় বুধ, শুক্র, কেতু এবং সূর্য আপনার দ্বাদশ ভাবে থাকবে।

রাহু থাকবে ষষ্ঠ ভাবে এবং মঙ্গল মহারাজও থাকবে অষ্টম ভাবে বকরি অবস্থায়। এই সময় আর্থিক ক্ষতির বৃদ্ধি এবং বিভিন্ন ধরনের অতিরিক্ত ব্যয়কে নির্দেশ করে। আপনার স্বাস্থ্যের কথা বললে, আপনাকে অনেক মনোযোগ দিতে হবে। এই মাসে আপনার স্বাস্থ্য খুব দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। উপায় আপনার মঙ্গলবারের দিন বট গাছে কাঁচা দুধ অর্পিত করা উচিত।

মঙ্গলবারের দিন ছোট বালকদের গুড়-ছোলা চড়ান তথা হনুমানের মন্দিরে ফিয়ে হনুমান চালিসা পাঠ করুন। বৃহস্পতিবারের দিন পিপল আর কলা গাছে জল দেওয়াও আপনার জন্য লাভদায়ক হবে। নিজের উপর বিশ্বাস রাখুন আর কাউকে ধোকা দিবেন না এবং ভাইদের সাহায্য করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,