বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে অক্টোবর ২০২১| Vrishchik Rashi October 2021

বৃশ্চিক রাশির জাতকের কেমন যাবে অক্টোবর ২০২১| Vrishchik Rashi October  2021

বৃশ্চিক রাশি    বৃশ্চিক রাশিফল October, 2021 ক্যারিয়ারের দিক থেকে অক্টোবর মাস বৃশ্চিক রাশির সেরা মাস বিশেষ করে মাসের প্রথমার্ধটি দুর্দান্ত হবে। যারা নিযুক্ত আছেন তারা ইনস্টিটিউটে তাদের গুরুত্ব বাড়াতে পারবেন। সেখানে উচ্চপদস্থ কর্মকর্তাদের পূর্ণ সমর্থন থাকবে। চাকরিতে অগ্রগতির সম্ভাবনাও রয়েছে। আপনার কার্যকারিতা দ্বারা সন্তুষ্ট, ইনস্টিটিউট আপনার ক্ষেত্র প্রসারিত করতে পারে। এই মাসের শুরু শিক্ষার্থী এবং শিক্ষা খাতের সাথে যুক্ত বৃশ্চিক রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য কিছুটা নরম হবে।

লেখাপড়া ও লেখার ক্ষেত্রে বিঘ্ন সৃষ্টি হতে পারে। ঘনত্ব হ্রাস পেতে পারে এবং মন বিভ্রান্ত হতে পারে, তবে মনকে ছোট করবেন না। অক্টোবরের দ্বিতীয়ার্ধটি আপনার জন্য সুসংবাদ নিয়ে আসবে। এই মাসে বৃশ্চিক রাশির জাতক জাতকের রাশিতে গ্রহের গোচরের অবস্থান অনুসারে, পারিবারিক জীবনের জন্য এই সময়টি খুব ভাল। পরিবারের সদস্যদের মধ্যে সাদৃশ্য থাকবে।

মিথস্ক্রিয়াটি খুব ভাল হবে, যাতে পারিবারিক পরিবেশটি খুব খুশি হয়। বাচ্চাদের কাছ থেকে কিছু ভাল খবর পাওয়া যায়। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে, যা আপনার উপভোগ বাড়িয়ে তুলবে। প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে এই মাসটি বৃশ্চিক রাশির লোকদের পক্ষে ভাল হবে না। বিশেষত মাসের প্রথম পাক্ষিক মাসে প্রেমের বিষয়গুলিতে প্রচুর উত্থান-পতন হতে পারে। আপনার পঞ্চম বাড়িতে সূর্য এবং মঙ্গল গ্রহের প্রভাব রয়েছে।

উভয় গ্রহই গরম মেজাজে, যার কারণে আপনার অংশীদারের সাথে মতপার্থক্য থাকতে পারে। বিবাহিতদের জন্য এই মাসটি খুব ভাল। রাহু সপ্তম ভাবে উপস্থিত, যা সম্পর্কের মধ্যে মিষ্টি প্রকাশ করবে। স্ত্রীর সাথে ট্র্যাকটি ভাল বসবে। চিন্তায় একটি মিল থাকবে, যা বিবাহিত জীবনের পুরো উপভোগ দেবে। বৃশ্চিক রাশিচক্রের অর্থনৈতিক অবস্থা অক্টোবরে খুব ভাল হতে চলেছে। বিশেষত মাসের প্রথমার্ধে আপনি চারদিক থেকে উপকৃত হবেন।

আপনি ব্যবসায়ী, ব্যবসায়ী বা স্ব-কর্মসংস্থানকারী হোন না কেন, আপনার রাশিফলে সুবিধা রয়েছে। আপনার রাশিফলে একাদশ ঘরে সূর্য ও মঙ্গল গ্রহের উপস্থিতি রয়েছে, যা জ্যোতিষশাস্ত্র অনুসারে একটি খুব উপকারী অবস্থান হিসাবে বিবেচিত হয়। এই মাসে স্বাস্থ্যের দিক থেকে মিশ্রিত হবে। মাসের প্রথম দিনগুলি স্বাস্থ্যের পক্ষে অনুকূল আপনি স্বাস্থ্যকর এবং সতেজ বোধ করবেন। প্রাথমিক দিনগুলিতে কোনও ধরণের রোগের লক্ষণ দেখা যায় না।