স্বপ্নের চাকরি পেতে চান? মেনে চলুন এই কয়েকটি নিয়ম

স্বপ্নের চাকরি পেতে চান? মেনে চলুন এই কয়েকটি নিয়ম

যোগ্যতা সত্ত্বেও অনেক সময় ভালো বা ইচ্ছানুযায়ী চাকরি পাওয়া যায় না। জ্যোতিষ অনুযায়ী, গ্রহগতির অশুভ প্রভাবের ফলেই এমন হয়ে থাকে। এখানে এমন কয়েকটি উপায় জানানো হয়েছে, যা পালন করলে বেকারত্ব দূর হতে পারে ও স্বপ্নের চাকরি পেতে পারেন।

চাকরি পাওয়ার প্রথম উপায় হল মাসের প্রথম সোমবার, সাদা কাপড়ে কালো চাল বেঁধে কালীকে অর্পণ করুন। সকালবেলায় পাখিকে দানা খাওয়ালেও বেকারত্ব দূর হয়। সাত প্রকারের শস্য মিশিয়ে তা পাখিকে খাওয়ানো উচিত। বজরংবলীর পুজো করুন। উড়ছেন এমন বজরংবলীর ছবি বাড়িতে লাগান।

রোজ তাঁর পুজো করুন। এমন করলে শীঘ্র ভালো চাকরি পাবেন। শনিবার শনি পুজোর সময় ‘ওম শং শনৈশ্চরায় নমঃ’ মন্ত্রের ১০৮ বার জপ করা উচিত। এর ফলে রাশিতে উপস্থিত সমস্ত বাধা দূর হয় ও তাড়াতাড়ি চাকরি পাওয়া যায়। ইন্টারভিউ দিতে যাওয়ার আগে বাড়ি থেকে দই ও চিনি খেয়ে যাওয়া উচিত।

বাড়ি থেকে বেরনোর সময় নিজের ডান পা আগে রাখুন। ইন্টারভিউতে যাওয়ার আগে একটি লেবুর ওপরে চারদিকে চারটি লবঙ্গ পুতে দিন। এর পর একে নিয়ে ‘ওম শ্রী হনুমন্তে নমঃ’ মন্ত্রের ১০৮ বার জপ করুন। তার পর এই লেবুটি নিজের কাছে রেখে নিন। যখনই ইন্টারভিউতে যাবেন, এটি নিজের সঙ্গে নিয়ে যান।

শীঘ্র চাকরি পেতে পারেন। ইন্টারভিউতে যাওয়ার সময় গোরুকে ছোলা ও গুড় বা আটার মধ্যে গুড় রেখে খাওয়ালেও চাকরি পাওয়ার সম্ভাবনা প্রবল হয়। নিজের হাতে গোরুকে খাওয়ালেই এর ফল পাওয়া যাবে। ইন্টারভিউয়ের দিন সূর্যোদয়ের আগে স্নান করে নিন। স্নানের জলে সামান্য হলুদ মিশিয়ে নেবেন। এর পর ভগবানের সামনে ১১টি ধূপকাঠি জ্বালিয়ে প্রার্থনা করুন। এমন করলে আপনার মনস্কামনা শীঘ্র পূর্ণ হবে।