মাত্র ১১ টাকার বিনিময়ে আপনার পছন্দের সিনেমা দেখুন প্রেক্ষাগৃহে

মাত্র ১১ টাকার বিনিময়ে আপনার পছন্দের সিনেমা দেখুন প্রেক্ষাগৃহে

আজবাংলা  করোনার নিয়মবিধি মানতে গিয়ে জীবন হয়ে গেছে একঘেয়ে। সবাই মুক্তির পথ খুঁজছে। কিন্তু যতদিন না ভ্যাকসিন বাজারে আসছে, ততদিন মুক্তি নেই। কিন্তু মুখে মাস্ক, হাতে দস্তানা থাকলে রেহাই পাওয়া সম্ভব। কিন্তু টা মানলে কি হবে, সবকিছুই যে বন্ধ। ট্রেন থেকে শুরু করে, সিনেমা হল, রেস্টুরেন্ট ইত্যাদি।

অনেকদিন ধরেই বাংলার এই প্রযোজনা সংস্থা SVF সিনেমা হল খোলার দাবিতে সরব হয়েছিলেন। তাঁরা একটি বিশেষ স্লোগান বানিয়েছিলেন, “বন্যেরা বনে সুন্দর, সিনেমা সিনেমা হলে''। শেষ পর্যন্ত অনেক ভাবনা চিন্তা করে কেন্দ্রীয় সরকার ‘আনলক ৫’-এর (Unlock 5) শুরুতেই সিনেমা হল খোলার ছাড়পত্র দেয়।

সেক্ষেত্রে কিছু শর্ত বেঁধে দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে সরকারের তরফ থেকে জানানো হয়েছে, নির্দিষ্ট সুরক্ষা বিধি মেনে প্রেক্ষাগৃহের ধারণ ক্ষমতার ৫০ শতাংশ দর্শকের বসার ব্যবস্থা করে সিনেমা হল খোলা যাবে। প্রত্যেকের থার্মাল চেক-আপ করা হবে।

তবে, মাস্ক পরা বাধ্যতামূলক। এমন নিয়মাবলি মেনেই এই বৃহস্পতিবার থেকে খুলে গিয়েছে সিনেমা হলগুলি। এটি নিঃসন্দেহে যে একটি সুখবর তা বলাই বাহুল্য। তবে, এর পাশাপাশি আরও একটি সুখবর রয়েছে। এবারে মাত্র ১১ টাকার বিনিময়ে গোটা সিনেমা দেখে আসুন।

এই বিশেষ সুযোগটি আপনাদের জন্য এনে দিয়েছে SVF। গোটা উইকএন্ডে এই অফার বজায় থাকবে। আর এই বিশেষ অফারটি রাজ্যের বিভিন্ন জায়গার ন’টি সিনেমা হলের ১৬টি স্ক্রিনে মাত্র ১১ টাকার বিনিময়ে সিনেমা দেখার সুবন্দোবস্ত থাকবে। আসুন এবারে জেনে নেওয়া যাক, কোথায় কোথায় এই বিশেষ অফার থাকবে।

এই প্রসঙ্গে টুইট করে জানিয়েছেন চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। নরেন্দ্রপুর, কৃষ্ণনগর, বারুইপুর, মগড়ায় বিভিন্ন শোয়ে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘গুমনামী’ (Gumnaami), আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী অভিনীত ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ (Durgeshgorer Guptodhon)।

পরমব্রত চট্টোপাধ্যায়-অনির্বাণ ভট্টাচার্য ‘দ্বিতীয় পুরুষ’ (Dwityo Purush), ধৃতিমান চট্টোপাধ্যায় অভিনীত ‘প্রফেসর শঙ্কু’ (Professor Shonku), প্রয়াত সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘ছিছোরে’ (Chhichhore), অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত ‘মিশন মঙ্গল’ (Mission Mangal)।

https://twitter.com/SVFsocial/status/1316967190562746374

https://twitter.com/taran_adarsh/status/1316975813208649729