ফের বিয়ের সানাই বাজতে চলেছে আমির খানের বাড়িতে

ফের বিয়ের সানাই বাজতে চলেছে আমির খানের  বাড়িতে

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান (Aamir Khan)। তবে তাঁর ব্যক্তিগত জীবন খুব একটা পারফেক্ট নয়। প্রথম স্ত্রী রিনার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর বিয়ে করেছিলেন কিরণ রাওকে। সে বিয়েও টেকেনি। কিন্তু এবার রটনা, ফের বিয়ের সানাই বাজতে চলেছে আমিরের বাড়িতে। না অভিনেতা নন, এবার তাঁর মেয়ে ইরার (Ira Khan) ছাদনাতলায় যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

 বলিউড সাম্রাজ্যের খান-কাপুরদের সন্তানদের থেকে আমির খানের একমাত্র মেয়ে ইরা কোনও অংশে কম নন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। বোল্ড ফটোশুট করতেও দ্বিধা বোধ করেন না। ফিটনেস ট্রেনার নূপুর শিখারের (Nupur Shikhare ) সঙ্গে বহুদিন ধরে সম্পর্কে রয়েছেন ইরা।  নিজের প্রেম নিয়ে কখনও লুকোছাপা করেননি আমিরকন্যা।

নিজের ও নূপুরের নানা ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কিছুদিন আগে ইরার জন্মদিনে পুল পার্টির আয়োজন করা হয়েছিল। আমির, কিরণ ও ইরার মা রিনা একসঙ্গে মেয়ের পার্টিতে যোগ দেন। সেখানেও নূপুরকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করেন ইরা।  মঙ্গলবার ঠাকুমা জিনাতের সঙ্গে নিজের ও নূপুরের একটি ছবি পোস্ট করেন ইরা।

ক্যাপশনে লেখেন, “এলোমেলো আনন্দের ছবি।” এই ছবি দেখেই অনেকে প্রশ্ন তোলেন তাহলে কি এবার বিয়ে করতে চলেছে ইরা ও নূপুর?  দুই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও সন্তানদের খুবই খেয়াল রাখেন আমির। তাঁদের প্রত্যেক ইচ্ছে-অনিচ্ছের খেয়াল রাখেন। শোনা যায়, নূপুরকেও বেশ পছন্দ বলিউড তারকার। তাঁর সঙ্গে মেয়ের প্রেম নিয়ে কোনও আপত্তি নেই ‘মিস্টার পারফেকশনিস্ট’। তাই রটনা ঘটনায় পরিণত হতেই পারে, এমনটাই মনে করছেন অনেকে। 

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)

View this post on Instagram

A post shared by Ira Khan (@khan.ira)