আজকের রাশিফল বুধবার ১২ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

আজকের রাশিফল বুধবার ১২ মে ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি  (Wednesday, May 12, 2021) কথা বলবার আগে দুবার ভাবুন। আপনার মতামতগুলি অজান্তেই কারোর অনুভূতিকে আহত করতে পারে। যে ব্যবসায়ীরা কাজের জন্য বাসা থেকে বেরোচ্ছেন তাদের আজ তাদের অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করা উচিত, কারণ চুরির সম্ভাবনা রয়েছে। আপনার পিতামাতার স্বাস্হ্যের প্রতি অতিরিক্ত নজর এবং খেয়াল প্রয়োজন। আপনার ভালবাসার সঙ্গীর সোশ্যাল মিডিয়ায় গত কয়েকটি স্ট্যাটাস পরীক্ষা করে দেখুন, আপনি একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। আপনার রিস্যুম পাঠানো বা ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার পক্ষে ভালো দিন। ঘরে পরে থাকা কোনো পুরোনো জিনিস আজকে আপনি পেতে পারেন তাতে আপনাকে আপনার ছোটবেলার দিনের কথা মনে করিয়ে হতাশ করতে পারে আর আপনি দুঃখের সাথে পুরো দিন একা কাটাতে পারেন। যখন আপনার সঙ্গী সত্যিই অসাধারণ হয় তখন জীবন সত্যিই সম্মোহিত হয়ে যায় এবং আপনি আজ তা অনুভব করবেন। প্রতিকার :- সবুজ কাঁচের বোতলে জল ভোরে তা সূর্যের আলোয় রেখে দিলে পরিবারের সদস্যদের ভালো হবে।

 মকর রাশি  (Wednesday, May 12, 2021) স্বাস্হ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তির কারণ হতে পারে। ব্যবসায়ের লাভ আজ অনেক ব্যবসায়ী ও ব্যবসায়ীদের জীবনে আনন্দ আনতে পারে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। অন্য কারোর হস্তক্ষেপে আপনার ভালোবাসার লোকটির সাথে সম্পর্ক আন্তরিকতাহীন হয়ে উঠতে পারে। আপনার প্রতিযোগিতামূলক স্বভাব আপনাকে অন্যদের থেকে এগিয়ে থাকতে সাহায্য করবে। আজকে জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য আপনার কাছে যথেষ্ট সময় হবে। আজ আপনার প্রেম দেখে আপনার প্রেমিক আনন্দিত হয়ে যাবে। আজ আপনি আপনার বিবাহের একটি কঠিন সময়ের সন্মুখীন হতে পারেন। প্রতিকার :- ভালো স্বাস্থ্য অর্জনের জন্য বাড়ির মাঝখানের অংশ টিকে পরিষ্কার ও পরিছন্ন রাখুন।

 কুম্ভ রাশি (Wednesday, May 12, 2021) আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আজ আপনি ধর্মীয় কর্মে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন, এবং সম্ভবত মানসিক শান্তি ও স্থিতিশীলতার ব্যয় হতে পারে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। আপনার ভাষণ নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন যেহেতু আপনার রুক্ষ কথাবার্তা আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে বন্ধনের মসৃণ গতি অস্থির এবং শান্তি বিঘ্নিত করতে পারে। আপনার পেশাগতভাবে সময়ের মধ্যে গুরুত্বপূর্ণ প্রকল্প সম্পূর্ণ করার জন্য উল্লেখযোগ্য উন্নতি হবে। নিজের চেহারা এবং ব্যাক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে। আজ আপনার স্ত্রী ইচ্ছাকৃতভাবে আপনাকে আঘাত করতে পারেন, যা আপনাকে কিছুক্ষনের জন্য বিচলিত করে রাখতে পারে। প্রতিকার :- আপনার প্রেম জীবন কে আনন্দময় ও স্মরণীয় করে তুলতে দরিদ্র ও অভাবী লোক জনদের কালো কাপড় দান করুন।

 মীন রাশি  (Wednesday, May 12, 2021) অন্যদের সাথে খুশি ভাগ করে নেওয়ার মাধ্যমে স্বাস্হ্যের বিকাশ ঘটতে পারে। অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন বলে আশা করা হচ্ছে। স্ত্রী আপনাকে ধূমপান ছাড়তে উৎসাহিত করবেন। এটি অন্যান্য বদভ্যাস ছাড়ার পক্ষেও ভালো সময়। মনে রাখবেন আমাদের তখনই কাজ করা উচিত যখন সুযোগ হাতে রয়েছে। আপনার হৃদয়ে এবং মনে প্রেম রাজ করবে। ভাষণ এবং বৈঠক, যাতে আপনি আজ উপস্থিত থাকবেন, তা বৃদ্ধির জন্য নতুন ধারণা আনবে। আজকে আপনি হটাৎই কাজ থেকে ছুটি নেওয়ার পরিকল্পনা করতে পারেন এবং পরিবারের সাথে সময় কাটাতে পারেন। আজ, আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে বাইরে যাবেন এবং একসাথে একটি চমৎকার সময় কাটাবেন। প্রতিকার :- কোনো পাঁচ বছরের কন্যা কে সবুজ রঙের মিষ্টি প্রদান করলে পরিবারে সুখ ও শান্তি আসবে।