সাপ্তাহিক রাশিফল | ১ থেকে ৭ আগস্ট মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ১ থেকে ৭ আগস্ট মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি Mesh Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 এই সপ্তাহের শুরুতে, চন্দ্রমা আপনার ষষ্ঠ ভাবে থাকবে, যা আপনি অ্যালকোহল থেকে দূরে থাকলে এটি আপনার স্বাস্থ্যের জন্য আরও ভাল করবে। অন্যথায়, এটি আপনার ঘুমের ব্যাঘাত ঘটাবে, যা নিজেকে এমনকি গভীর বিশ্রাম থেকেও বঞ্চিত করতে পারে। তারপর সপ্তাহের মাঝামাঝি পরে, চন্দ্র আপনার সপ্তম ভাবে প্রবেশ করলে আপনার আর্থিক জীবনে চলমান উত্থান-পতনের কারণে আপনার জীবনসাথী বা প্রেমির সাথে আপনার বড় ধরনের বিবাদ হওয়ার সম্ভাবনা তৈরি হবে।

এর জন্য এটা সম্ভব যে আপনি অর্থের ব্যাপারে খুব অসহায় বোধ করবেন এবং আপনি আপনার সঙ্গীর কাছ থেকে আপনার বাড়াবাড়ি সম্পর্কে বক্তৃতা শুনতে পেতে পারেন। আপনার এলোমেলো জীবনযাপন এই সপ্তাহে বাড়ির লোকজনকে কষ্ট দিতে পারে। এ কারণে পারিবারিক পরিবেশে উত্তেজনা থাকবে। অতএব, এই অভ্যাসের মধ্যে প্রয়োজনীয় পরিবর্তন আনা এবং আপনার শারীরিক পরিচ্ছন্নতার যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল হবে।

এছাড়াও, জ্ঞানের দেবতা বুধও এই সপ্তাহে আপনার পঞ্চম ঘরে থাকবে, যার কারণে এই সময়টি কেবল আপনার কর্মজীবনে অগ্রগতিই আনবে না, তবে আপনাকে নেশা করতে না দিয়ে আপনার ধৈর্য না হারানোর পরামর্শ দেওয়া হচ্ছে। সাফল্য আপনার মনকে মেঘ করে দেয়। এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না। এই সপ্তাহে শিক্ষার্থীদের গবেষণার ক্ষেত্রেও এগিয়ে যেতে হবে। এমন পরিস্থিতিতে, এর জন্য, আপনি প্রথম থেকেই অধ্যয়নের উপাদান সংগ্রহ করতে পারেন। অন্যথায় পরে তাড়াহুড়ো করার সময়, আপনি অনেক কিছু ভুলে যেতে পারেন। উপায় : হনুমানকে লাল ওড়না অর্পিত করুন।

 বৃষভ রাশি    Brishabh Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 সপ্তাহের শুরুতে আপনার চতুর্থ ভাবে চন্দ্র ও বুধের মিলন ঘটবে। যার কারণে মানসিক চাপের সরাসরি প্রভাব স্বাস্থ্যের অবনতি ঘটাতে পারে। কারণ এই সময় আপনার ব্যক্তিগত জীবনে যে অশান্তি চলছে তা আপনার মানসিক চাপ বৃদ্ধির প্রধান কারণ হবে, যা আপনার স্বাস্থ্যকে নষ্ট করতে পারে।

তারপরে এর পরে চন্দ্র মধ্যভাগে আপনার ষষ্ঠ ভাবে প্রবেশ করবে, যার কারণে আপনার বন্ধুবান্ধব এবং কোনও নিকটাত্মীয় আপনাকে সমস্ত ধরণের আর্থিক অসুবিধা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে, আপনাকে প্রতিটি পদক্ষেপে সহায়তা করবে। ষষ্ঠ ভাবে চন্দ্রের উপস্থিতির সাথে, আপনি কেবল কাছের লোকদের সহায়তায় আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন না, এটি আপনাকে আপনার ঋণ পরিশোধ করতেও সহায়তা করবে।

এই সপ্তাহে পরিবারে এমন কোনও অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে, যার জন্য আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এতে আপনার মানসিক চাপ যেমন বাড়বে, তেমনি আপনি অতিরিক্ত ঘরোয়া কাজের কারণে আপনার কর্মক্ষেত্রে প্রয়োজনীয় মনোযোগ দিতে পারছেন না। এই রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি কর্মজীবনে অত্যন্ত শুভ প্রমাণিত হবে।

কারণ এই সময়ে আপনি কাঙ্খিত সব ফলাফল পাবেন। এছাড়াও এই সপ্তাহে বুধের চতুর্থ ভাবে এবং আপনার দশম ভাবে দৃষ্টি আপনাকে কেরিয়ার এবং পেশাগত জীবনে আপনার লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষা অর্জনের জন্য অপরিসীম দিকনির্দেশক শক্তি এবং ক্ষমতা প্রদানে সফল করবে। উচ্চশিক্ষার জন্য স্বীকৃত প্রতিষ্ঠানে ভর্তির স্বপ্ন যারা দেখছেন তাদের কঠোর পরিশ্রম এই সপ্তাহে ফল পাবে। কারণ আপনি কিছু সুন্দর খবর পাচ্ছেন বলে মনে হচ্ছে। তাই আপনার প্রচেষ্টা চালিয়ে যান, এবং কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। উপায় : দেবী দুর্গার আরাধনা করুন আর ছোট কন্যাদের সাদা মিষ্টি খাওয়ান।

কর্কট রাশি   Karkat Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 সপ্তাহের শুরুতে চন্দ্র আপনার দ্বিতীয় ভাবে থাকার কারণে আপনি এই সপ্তাহে মুখ এবং গলা সংক্রান্ত সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। তবে এর জন্য আপনাকে অতিরিক্ত ঠাণ্ডা পানি পান না করার পাশাপাশি তাজা ফল খেতে হবে,শুধুমাত্র ঘরোয়া খাবার খেতে হবে। এছাড়াও মুখ সংক্রান্ত সমস্যা এড়াতে বেশি বেশি পানি পান করতে পারেন।

এর পরে, সপ্তাহের মাঝামাঝি, যখন চন্দ্র আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে, তখন আপনার আর্থিক অবস্থার অনেক উন্নতি হবে। কিন্তু আপনার টাকাকে অবিরত পানির মত বয়ে যেতে দেওয়া বুদ্ধির চিহ্ন নয়, বোকামির লক্ষণ। কারণ এর কারণে আপনার পরিকল্পনায় বাধার প্রবল সম্ভাবনা রয়েছে। তবে চন্দ্রের এই অবস্থানের কারণে এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সদস্যদের পরামর্শে একটি নতুন গাড়ি বা বাইক কিনতে পারেন।

কারণ এই সপ্তাহে পারিবারিক আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে, যার কারণে আপনি আপনার বাড়ির প্রয়োজনের কথা মাথায় রেখে গাড়ি কেনার ইচ্ছা প্রকাশ করতে পারেন। এই সপ্তাহ আপনার পদোন্নতির ক্ষেত্রে অনেক বড় সুযোগ দিতে চলেছে। তবে, সঠিক চিন্তা করে প্রতিটি সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। কারণ আবেগের বশে আপনি যতটা লাভবান হবেন ততটা লাভ নাও পেতে পারেন। এছাড়াও, এই সপ্তাহে, পরিবারে শিশুদের খেলাধুলা আপনার শিক্ষার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। কারণ শেষ পর্যন্ত চাঁদ থাকবে পঞ্চম ভাবে, যার কারণে না চাইলেও তার ওপর রেগে যেতে দেখা যাবে। এতে পারিবারিক শান্তি নষ্ট হওয়ার সম্ভাবনাও বাড়বে। উপায় : প্রতহ্য নিজের মা আর ঘরের বড়দের পা ছুঁয়ে ঘর থেকে বেড়োন।

মিথুন রাশি   Mithun Rashifal 1 Aug 2022 - 7 Aug 2022 স্বাস্থ্যের দিক থেকে, এই সময় আপনি প্রাণায়াম করে আপনার অনেক সমস্যা কাটিয়ে উঠতে পারেন। যেহেতু সপ্তাহের শুরুতে চাঁদ আপনার তৃতীয় ভাবে থাকবে, তাই এই সপ্তাহে অনেক কিছুতে আপনার শক্তি ফোকাস করার পরিবর্তে, শুধুমাত্র গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে মনোযোগ দিন।

এর পরে, চাঁদ আপনার চতুর্থ ভাবে প্রবেশ করবে, যার কারণে আপনি অনেক গোপন উৎস এবং যোগাযোগ থেকে ভাল অর্থ উপার্জন করবেন। কিন্তু এই সময় আপনার গৃহস্থালির ব্যয় বৃদ্ধি আপনার পক্ষে সঞ্চয় করা আরও কঠিন করে তুলবে। এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে পরিবারের সদস্যদের কাছে আপনার অনুভূতি এবং অনুভূতি ব্যাখ্যা করা কঠিন হবে যারা আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

তাই কিছু সময়ের জন্য শান্ত থাকা ভাল, এবং তাদেরও কিছু সময় দিন। প্রথম থেকেই, আপনাকে মনে রাখতে হবে যে, আপনি সফলভাবে এটি করতে পুরোপুরি সক্ষম না হওয়া পর্যন্ত কাউকে কোনও প্রতিশ্রুতি দেবেন না। কারণ এটা সম্ভব যে আপনি উত্তেজিত হয়ে কর্মক্ষেত্রে কাজের অতিরিক্ত দায়িত্ব নিতে পারেন,

আপনার ঊর্ধ্বতনদের কাছে এমন প্রতিশ্রুতি দিন, যা পরবর্তীতে তা পূরণ করতে আপনাকে মানসিক চাপে পড়তে হবে। আপনার ইমেজকে প্রভাবিত করার পাশাপাশি, আপনাকে অন্যদের সামনে বিব্রত হতে হতে পারে। এই সপ্তাহের মাঝামাঝি থেকে পঞ্চম ভাবে চাঁদের উপস্থিতির সাথে, আপনার প্রেম জীবন শিক্ষার প্রতি আপনার মনকে বিভ্রান্ত করার প্রধান কারণ হয়ে উঠবে। এমন পরিস্থিতিতে, প্রেম এবং একাডেমিক জীবনের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখার সময়, বোঝার চেষ্টা করুন যে প্রেমের জন্য আপনার সারা জীবন আছে এবং এই সপ্তাহে আপনাকে আপনার শিক্ষায় সময় দিতে হবে। উপায় : গরুকে সবুজ চারা খাওয়ান আর গরুর সেবা করুন।