সাপ্তাহিক রাশিফল | ১ থেকে ৭ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ১ থেকে ৭ নভেম্বর  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

 সিংহ রাশি  এই সময়, খেলাধুলার মতো ক্রিয়াকলাপে অংশগ্রহণ করা, আপনাকে সুস্থ রাখতে সহায়ক হবে। যদিও, খেলার সময়, আপনি সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করার জন্য আপনি যা পারেন তা পরিধান করতে হবে। সম্ভাবনা হল যে এই সময়টি আপনার জীবনে বেতন বৃদ্ধির অনেক পরিমাণ নিয়ে আসবে। যেহেতু রাহু আপনার দশম ভাবে অর্থাৎ ক্যারিয়ার ভাবে তার উচ্চ চিহ্নে অবস্থিত এবং আপনার কর্মজীবনের ভাবেও কেতুর দৃষ্টি পড়ছে, যার কারণে এই সময় যদি আপনাকে অপ্রত্যাশিত খরচের সম্মুখীন হতে হয়। এছাড়াও, এটি আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে। যদিও, নিজেকে আরো আর্থিকভাবে শক্তিশালী করার জন্য, আপনি আপনার অর্থের অপ্রয়োজনীয় খরচের উপর নজর রেখে এটি সংগ্রহের দিকে আপনার প্রচেষ্টাকে গতিশীল করতে পারেন। আপনাকে এটি খুব ভালভাবে বুঝতে হবে যে প্রতিটি মানুষের জীবনে খারাপ পর্যায় আসে।

তাই যদি পারিবারিক জীবনে এই সপ্তাহে পরিস্থিতি আপনার অনুকূলে না থাকে, তাহলে তাদের আরও খারাপ করার পরিবর্তে, আপনাকে ধৈর্য ধরতে হবে এবং ভাল সময়ের জন্য অপেক্ষা করতে হবে। এই সপ্তাহে আপনার তৃতীয় ভাবে এবং তুলার মধ্যে বুধ, চন্দ্র, মঙ্গল এবং সূর্যের সংমিশ্রণ রয়েছে এবং এখান থেকে তারা আপনার ভাগ্যের দিকে নজর দেবে, তাই এই সপ্তাহে ব্যবসায়ীরা কিছু ভালো খবর পেতে পারেন যা শুনেই আপনাকে সুখে দুলতে দেখা যাবে। এই খবর শুনেই সম্ভব যে আপনি আপনার অধীনে কর্মরত কর্মীদের মিষ্টি খাওয়াতে পারেন। এমন পরিস্থিতিতে যদি আপনি মিষ্টি সহ বেতনে তাদের কিছু অতিরিক্ত টাকা দেন, তাহলে আপনার প্রতি তাদের সম্মান আরও বেড়ে যাবে। এই সময় সেই ছাত্রদের তাদের কঠোর পরিশ্রমের প্রতি আরো মনোযোগের প্রয়োজন হবে, যারা তাদের জীবনের লক্ষ্য সম্পর্কে সম্পূর্ণ আত্মবিশ্বাসী। কারণ এই সময় আপনাকে সবচেয়ে বেশি সংগ্রাম করতে হবে, নিজের অহংকারকে নিজের উপর আধিপত্য করতে দিবেন না। উপরন্তু, আপনি আপনার ক্লাসে আরও ভাল করার সময় আপনার পিতামাতা এবং শিক্ষকদের কাছ থেকে প্রশংসা পেতে সক্ষম হবেন। উপায়: তামার লোটাতে করে ভগবানস সূর্য্যকে অর্ঘ্য দিন।

 কন্যা রাশি   এই সময়, আপনি আপনার জীবনধারা উন্নত করার জন্য ক্রমাগত পরিবর্তন করবেন। এর জন্য, আপনি আরও ভাল স্বাস্থ্য জীবনের জন্য, নিয়মিত ব্যায়াম করবেন এবং নিজেকে আপনার আরাম অঞ্চল থেকে বের করে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। যদিও, এই সময় আপনার নিজের উপর অতিরিক্ত কাজের চাপ এড়ানো উচিত। সপ্তাহের প্রথম দিনগুলিতে, আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জন করতে সম্পূর্ণরূপে সফল হবেন কারণ শনি এবং বৃহস্পতি এই সপ্তাহে আপনার পঞ্চম ভাবে এবং মকরকে সংযুক্ত করবে এবং এখান থেকে আপনার আয়ের দিকে নজর দেবে। এমন পরিস্থিতিতে, এই সময় আপনি প্রয়োজনে আপনার আত্মীয়দের যেকোনো ধরনের আর্থিক সাহায্যও করতে পারেন। কিন্তু যারা সময়মতো টাকা ফেরত দেয় না তাদের ঋণে টাকা দেওয়া এড়িয়ে চলুন।

অন্যথায় আপনার টাকাও এই সময় আটকে যেতে পারে। এই সপ্তাহে আপনাকে বন্ধু এবং আত্মীয়দের উপর নিজের মতামত এবং আপনার ইচ্ছা চাপিয়ে দিতে দেখা যাবে। যদিও, আপনাকে এটি করা থেকে বিরত থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি শুধু আপনার ছবির জন্য খুব উপকারী বলে প্রমাণিত হবে না। বরং, এটি আপনাকে নিজের বিরুদ্ধেও স্থাপন করতে পারে, অন্যদেরকে রাগান্বিত করে। কর্মক্ষেত্রে পুরো সপ্তাহের জন্য, আপনার বিপরীত লিঙ্গের ব্যক্তির প্রতি আপনার হৃদয় চাপানো এড়াতে হবে। অন্যথায়, আপনার অপবাদের পাশাপাশি আপনার ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে। তাই এমন কিছু করবেন না যাতে আপনাকে পরে অনুশোচনা করতে হতে পারে। আপনার সাপ্তাহিক পূর্বাভাস শিক্ষা ক্ষেত্রে আপনার জন্য ভাল হবে। যার কারণে শিক্ষার্থীরা ভালো ফলাফল পাবে। কারণ রাহু আপনার ভাগ্যে তার উচ্চতর রাশিতে স্থানান্তর করছে, কেতু ছাড়াও আপনার পরে স্থানে দেখা হচ্ছে, এই সময় আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে সক্ষম বোধ করবেন। উপায়: হলুদ রংয়ের রুমাল নিজের সাথে রাখুন।

 তুলা রাশি   আপনার অতিরিক্ত খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে সমস্যায় ফেলতে পারে। কারণ এটা সম্ভব যে অতিরিক্ত খাওয়ার কারণে আপনার খাদ্য বিষক্রিয়া, পেট ব্যথা, গ্যাস ইত্যাদি সমস্যা হতে পারে। অতএব, আপনার স্বভাবে উন্নতি করা আপনার জন্য ভাল হবে। এই সপ্তাহে আপনাকে অ্যালকোহল-সিগারেটের মতো জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করা এড়াতে হবে। অন্যথায়, এটি করা নাকি শুধু আপনার স্বাস্থ্য নষ্ট করবে, বরং এটি আপনার আর্থিক অবস্থার অবনতিও ঘটাবে। এর কারণ হল আপনার রোগ ভাবের অধিপতি বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে শনি এবং মকর রাশিতে অবস্থান করবে।

আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার বাড়ির পরিবেশে কিছু পরিবর্তন করার আগে, এই সপ্তাহে আপনার অন্যান্য সদস্যদের মতামত জানার চেষ্টা করা উচিত। অন্যথায়, পরিবারের সদস্যদের স্বার্থে আপনি যে সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছিলেন তা তাদের বিরুদ্ধে যেতে পারে। ক্যারিয়ারের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য শুভ হতে চলেছে। কারণ এই সময় আপনি আপনার যেকোনো ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার কারণে আপনাকে আগের চেয়ে বেশি পরিশ্রম করে আপনার লক্ষ্য অর্জনে প্রচেষ্টা করতে দেখা যাবে। আপনি যদি রাজনীতি বা সমাজসেবা নিয়ে পড়াশোনা করেন, তাহলে এই সময়টি আপনার জন্য সেরা হবে। এর কারণ হল মঙ্গল গ্রহ সূর্য, চন্দ্র এবং বুধের সাথে আপনার অ্যাসেন্ডেন্ডেন্ট বাড়িতে থাকার সময়। গ্রহগুলির এই অবস্থানের কারণে, তথ্য প্রযুক্তির ছাত্ররাও এই সময়কালে অনেক সাফল্য পাওয়ার সম্ভাবনা দেখছে। উপায়: হনুমান চালিসা পাঠ করুন।

 বৃশ্চিক রাশি  আপনি সবসময় আপনার আরাম পূরণের জন্য সর্বাত্মক চেষ্টা করছেন এবং এই সপ্তাহে আপনার মনোভাব আপনার স্বাস্থ্যের জন্য ক্ষতিকর বলে প্রমাণিত হতে পারে। কারণ এই সময় আপনার কৌতুকপূর্ণ আচরণ কেবল স্বাস্থ্যের জন্য সমস্যা তৈরি করবে না, বরং আপনার ব্যক্তিগত জীবনকেও বেদনাদায়ক করে তুলতে পারে। এর কারণ হল আপনার দ্বাদশ ভাবে মঙ্গল গ্রহ এবং আপনার ষষ্ঠ ভাব মানে রোগ ভাবের অধিপতি সূর্য, চন্দ্র এবং বুধের সাথে তুলা অবস্থান করছে। অন্যদিকে, এই সপ্তাহে আপনার আয়ের ভাবের অধিপতি বুধ আপনার দ্বাদশ ভাবে সূর্যের সঙ্গে বুধাদিত্য যোগ গঠন করবেন। এমন পরিস্থিতিতে বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের জন্য আর্থিক বিষয়ে এই সপ্তাহটি খুব ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই সময়, অনেক গ্রহের দৃষ্টিশক্তি আপনাকে আপনার আয় বৃদ্ধি এবং সম্পদ সংগ্রহের অনেক সুযোগ প্রদান করতে কাজ করবে। এই সপ্তাহে আপনাকে নিজের সম্পর্কে খুব বেশি চিন্তা না করে বাড়ির অন্যান্য সদস্যদের চাহিদার দিকে বেশি মনোযোগ দিতে হবে। তাই কোন পরিকল্পনা করার সময়, তাদের প্রয়োজন উপেক্ষা করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে এটা সম্ভব যে আপনি কর্মক্ষেত্রের কিছু কাজ সম্পন্ন করতে সমস্যায় পড়তে পারেন। এই সপ্তাহে, শিক্ষাক্ষেত্রে আপনার আগের কঠোর পরিশ্রমের কারণে, আপনি ভাল ফলাফল পাবেন। এছাড়াও, যদি আপনি উচ্চশিক্ষা নেওয়ার কথা ভাবছেন, তাহলে এই সময়টিও তার জন্য খুব ভালো হবে। কারণ আপনি ভালো ফলাফল পাবেন। কিন্তু এই সময় প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের একটু বেশি পরিশ্রম চালিয়ে যেতে হবে। উপায়: ভৈরবের উপাসনা করুন।