সাপ্তাহিক রাশিফল | ১১ থেকে ১৭ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ১১ থেকে ১৭ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি    Mesh Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 অন্যদের সাফল্যের প্রশংসা করে, আপনি এই সপ্তাহে ইতিবাচক শক্তি অর্জন করতে পারেন কারণ সূর্য আপনার চন্দ্র রাশিতে অবস্থিত। এর জন্য আপনার হিংসা করা এড়িয়ে চলা উচিত, এবং অন্যের মনোবল বাড়াতে দ্বিধা করা উচিত নয়। দ্বাদশ ভাবে বৃহস্পতি গ্রহের অবস্থান ইঙ্গিত দিচ্ছে যে এই সময় আপনার কিছু অবাঞ্ছিত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে।

যদিও, আপনার আয় ক্রমাগত বৃদ্ধির কারণে, এই ব্যয়গুলির প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে না এবং আপনি আপনার আরামদায়ক কিছু ব্যয় করতে সক্ষম হবেন। অতএব, আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে আপনার পিতামাতার অসুস্থতার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে আপনি আপনার অনেক মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এর পাশাপাশি, আপনি আপনার পরিবারের সাথে সময় কাটানোর জন্য অফিস থেকে কাজ শেষ করে তাড়াতাড়ি বাড়িতে পৌঁছানোর চেষ্টা করতে পারেন।

কর্মজীবনের রাশিফল ​​সম্পর্কে বলতে গেলে, দশম ভাবে শনির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা এবং চিন্তাভাবনাগুলি আপনার ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে এবং যার সাহায্যে আপনার কর্মজীবনের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সুতরাং, আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা চালিয়ে যান। আপনি যদি এই সপ্তাহে কোনো পরীক্ষা দিতে যাচ্ছেন, তাহলে আপনাকে নকল ইত্যাদির মতো সব ধরনের অবৈধ কার্যকলাপ এড়িয়ে চলতে হবে। অন্যথায় আপনি নিজের পাশাপাশি আপনার ভবিষ্যতের ক্ষতি করতে পারেন। উপায়: প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

 বৃষভ রাশি  Brishabh Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 এই সপ্তাহে আপনি নিজের প্রতি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। যার কারণে আপনি কোনো প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে পারবেন না। সুতরাং আপনাকে মনে রাখতে হবে যে আপনার কাঁধে অনেক কিছু স্থির আছে এবং আপনাকে সময়মতো সঠিক এবং পরিষ্কার সিদ্ধান্ত নিতে হবে, এটি সম্পর্কে চিন্তাভাবনা করে। এই সপ্তাহে একাদশ ভাবে বৃহস্পতির শুভ অবস্থানের কারণে, আপনি কমিশন, লভ্যাংশ বা রয়্যালটি কাজের মাধ্যমে কিছু দুর্দান্ত সুবিধা পাবেন।

এছাড়াও, আপনার মধ্যে অনেকেই এমন যেকোন স্কিমে অর্থ বিনিয়োগ করতে প্রস্তুত হবেন, যা লাভের সম্ভাবনা দেখায় এবং বিশেষ। আপনার ব্যক্তিগত জীবনে আপনার পিতামাতা বা বড় ভাইবোনের অত্যধিক হস্তক্ষেপ আপনাকে এই সপ্তাহে চাপ দিতে পারে। এই সময়, তাদের প্রতি আপনার মনোভাব খুব খারাপ হবে, যার কারণে বাড়িতে আপনার সম্মানও হ্রাস পাবে। কাজের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার মধ্যে উদ্যম এবং শক্তির অভাব দেখা যাবে। যা সরাসরি আপনার ক্যারিয়ারকে প্রভাবিত করবে।

এমন পরিস্থিতিতে, আপনি আপনার হারানো শক্তি এবং উদ্যম ফিরে পেতে একটি বই পড়তে পারেন বা আপনার প্রিয় সঙ্গীত শুনতে পারেন। এই সপ্তাহে, শিক্ষার্থীদের ক্যারিয়ার গ্রাফ উচ্চতায় পৌঁছাবে, তবে আপনি যে সাফল্য পাবেন তা আপনার অহং বৃদ্ধির প্রধান কারণ হবে। যার কারণে আপনার প্রকৃতিতে কিছু বাড়তি অহং দেখা দিতে পারে। এরকম সময় নিজের সম্পর্কে কোনো কুসংস্কারের আওতায় এসে ভুল করা থেকে বিরত থাকুন। উপায়: প্রতিদিন 33 বার “ওং শুক্রয় নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি  Mithun Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিকের থেকে ভালো থাকবে এবং রাহু একাদশ ভাবে এবং বৃহস্পতি দশম ভাবে অবস্থিত হওয়ায় আপনি সতেজ বোধ করবেন। এটি সেই সময় হবে যখন আপনাকে আপনার প্রফুল্ল মনোভাব নিয়ে অন্যদের সাথে খোলামেলা হাসতে দেখা যাবে। সপ্তাহের শুরুর দিনগুলিতে, আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জনে সম্পূর্ণরূপে সফল হবেন। এই সময়, আপনি প্রয়োজনে আপনার আত্মীয়দের যে কোনও ধরণের আর্থিক সহায়তাও দিতে পারেন।

কিন্তু যারা সময়মতো টাকা ফেরত দেয় না তাদের ক্রেডিট করে টাকা দেওয়া এড়িয়ে চলুন। নইলে এবারও আপনার টাকা আটকে যেতে পারে। এই সপ্তাহে আপনার শত্রু এবং প্রতিপক্ষরা লাখো চেষ্টার পরেও আপনার ক্ষতি করতে পারবে না। যার ফলে কর্মক্ষেত্রে আপনার মর্যাদা আরও বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কঠোর পরিশ্রম ও কর্মক্ষমতার জোরে প্রতিকূলতাকে আপনার পক্ষে মোড় নিয়ে সাফল্যের ধারা অব্যাহত রাখতে দেখা যাবে। শিক্ষার্থীদের এই সপ্তাহে তাদের শিক্ষকদের ক্রোধের মুখোমুখি হতে হবে, কারণ একটি আশঙ্কা রয়েছে যে আপনি তাদের প্রত্যাশা অনুযায়ী পাঠ বুঝতে ব্যর্থ হবেন। যার কারণে তাদের সামনে আপনার ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে। উপায়: শনিবারের দিন শনি গ্রহের জন্য যজ্ঞ করুন।

 কর্কট রাশি  Karkat Rashifal 11 Apr 2022 - 17 Apr 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য গত সপ্তাহের তুলনায় ভালো থাকবে এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও শক্তিশালী হবে কারণ বৃহস্পতি আপনার নবম ভাবে অবস্থিত এবং আপনার ঊর্ধ্বমুখী ভাবে অবস্থান করছে। এই কারণেই আপনার দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনাও থাকবে। এছাড়াও এই সময় আপনার জীবন শক্তিতে পূর্ণ হবে। এই সময়ে, শনি আপনার সপ্তম ভাবে অবস্থান করছে, তাই আপনার চিন্তা না করে কাউকে আপনার টাকা দেওয়া উচিত নয়।

অন্যথায়, আপনি আগামী সময়ে বড় সমস্যায় পড়তে পারেন। অতএব, আপনার অর্থ সঠিকভাবে ব্যবহার করার জন্য, আপনি আপনার বাড়ির বড় এবং গুরুজনের পরামর্শ নিতে পারেন। একটি সুখী এবং বিস্ময়কর সপ্তাহের জন্য, আপনার বাড়ি অতিথিদের দ্বারা পরিপূর্ণ হতে পারে। এর পাশাপাশি পরিবারের সাথে সামাজিক কর্মকান্ডও আপনাকে এই সময়ে পরিবারের সদস্যদের খুশি রাখতে সাহায্য করবে। আমরা যদি আপনার রাশির কেরিয়ারের রাশিফল ​​সম্পর্কে কথা বলি তবে এই সপ্তাহটি কর্মক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য খুব শুভ প্রমাণিত হবে।

কারণ এই সময় আপনি নতুন শক্তি এবং শক্তি নিয়ে প্রতিটি কাজ করতে সক্ষম হবেন। আপনার শিক্ষাগত রাশিফল ​​জেনে, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতকারী শিক্ষার্থীরা তাদের পরীক্ষায় সাফল্য পাবে। এই সময়ে, আপনার পরিবারও আপনাকে উৎসাহিত করতে দেখা যাবে, পাশাপাশি আপনি আপনার শিক্ষক বা গুরুদের কাছ থেকে একটি ভাল বই বা জ্ঞানের চাবি পাবেন। উপায়: বৃহস্পতিবারে বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন।