সাপ্তাহিক রাশিফল ১২ থেকে ১৮ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ১২ থেকে ১৮ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  সপ্তাহের শুরুতেই আপনার রাশিতে শুক্র আর চন্দ্র দেবের যুতি হওয়ার ফলে আপনার রাশির লোকেদের স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহ খুব উত্তম থাকবে। কেননা এই সময় আপনাকে যে কোন সমস্যা তে ভুগতে হবে না। এরকম সময়ে পজেটিভ সময়ের লাভ উঠান, নিজের কাছের লোকেদের সাথে তাজা আবহাওয়ার আনন্দ নিন। পিতার স্বাস্থ্যে, এই সপ্তাহে পজেটিভ বদলাব হওয়ার সম্ভবনা রয়েছে। যে কারণে আপনি উনার সাথে সময় ব্যাতিত করে, ঘরের অনেক ব্যাপারে বিচার-পরামর্শ করতে দেখা দিবেন। এই সপ্তাহ যে কোন নতুন কাজের শুরু বা কোন জাগাতে কোন নিবেশ করার জন্য উপযুক্ত এবং ভালো যোগ রয়েছে। শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহে বিদ্যার্থীর জন্য, অনেক পজেটিভ বদলাব নজর আসবে। বিশেষ ভাবে যে সব ছাত্র বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছে, উনাদের জন্য এই সময় বিশেষ ফলদায়ী প্রমাণিত হবে। উপায় - আদিত্য হৃদয় স্রোতের পাঠ প্রতিদিন নিয়ম পূর্বক করুন।

 বৃষভ রাশি  আপনার রাশির দ্বিতীয় ভাবে রাহু আর মঙ্গলের যুতি হওয়ার কারণে এই সপ্তাহে আপনার অত্যাধিক মশলা জাতীয় আর তেলে ভাজা ভোজন করার অভ্যেস, আপনার স্বাস্থ্য কে কষ্ট দিতে পারে। যে কারণে আপনাকে শীঘ্র ডাক্তারের কাছে যেতে হতে পারে। সম্ভবত আপনার মাতা-পিতা বা আপনার সাথী কোন দরকারি কাজের জন্য, এই সপ্তাহে আপনার কাছ থেকে টাকা চাইতে পারেন। যদি আপনার মাতা-পিতার স্বাস্থ্য প্রভাবিত ছিল তাহলে তাতে এই সপ্তাহে বদলাব আসতে পারে। আপনার পারিবারিক জীবন বেশ ভালো থাকবে। আপনার ভিতরে কেরিয়ার নিয়ে অসুরক্ষার ভাবনা দেখা যাবে। সে সব ছাত্র যারা উচ্চ শিক্ষার তৈরী করছিলেন, তাদের জন্য এই সপ্তাহ ভালো থাকবে। উপায় - একটি উত্তম গুনের অপ্পল রত্ন শুক্রবারের দিন অনামিকা আঙুলে ধারণ করা আপনার জন্য লাভদায়ী হবে।

 মিথুন রাশি এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের ধ্যান রাখতে হবে। এই সপ্তাহে ঘরে কোন অনিচ্ছা অতিথির দোস্তকে, আপনাকে বিরক্ত করবে।এই সপ্তাহে কোন শুভ গ্রহের প্রভাবে আপনার ইচ্ছাশক্তি প্রবল হবে, যার সাহায্যে আপনি আপনার পেশা জীবনে নতুন উপলব্ধি হাসিল করতে সক্ষম হবেন। দশম ভাবে সূর্য্য বিরাজমান হওয়ার ফলে এই সময় আপনি এরকম কোন সুযোগ প্রাপ্ত করতে চলেছেন, যেটির সাহায্যে কেরিয়ারের দিক থেকে এই সময় আপনার রাশিতে চাকরি পেশা জাতকদের জন্য খুব ভালো কাটবে। এই সময় ছাত্ররা সম্পূর্ণ সফলতা পাবেন। তার সাথেই আপনার প্রতি কোন শুভ গ্রহের প্রভাবও, আপনাকে ভালো পরিনাম দেয়ার কাজ করবে। সেইজন্য সেসব ছাত্র শিক্ষার জন্য বিদেশ যাওয়ার স্বপ্ন দেখছে, উনাদের গ্রহের এই শুভ দৃষ্টির ফলে নিজের মনপছন্দ স্কুল আর কলেজে দাখিল হওয়ার যোগ তৈরী হবে। উপায় - বুধবারের দিন কিন্নরদের আশীর্বাদ নেওয়া আর উনাদের কোন উপহার দেওয়া আপনার জন্য লাভকারী হবে।

 কর্কট রাশি   সে সব জাতক যাদের নেত্র সম্বন্ধিত সমস্যা ছিল, উনার জীবনে এই সপ্তাহ বিশেষ শুভ পরিনাম নিয়ে আসছে। এই সপ্তাহে এই কথার ধ্যান রাখবেন, যে নিবেশ যোজনা আকর্ষিত করছে, সেটির ব্যাপারে তাড়াহুড়ো না করে আরাম সে জানকারী নেওয়ার চেষ্টা করবেন। এই সপ্তাহে ঘরে কোন নতুন অতিথি আসার সুখবর, পরিবারে শান্তির পরিবেশ সুনিশ্চিত করবে। এই সপ্তাহে সন্তানের স্বাস্থ্য সমস্যা বিরক্ত করতে পারেন। চাকরি পেশা জাতক যিনি ট্রান্সফারের অপেক্ষা করছিলেন, উনি এই সপ্তাহে ইছানুসার ট্রান্সফার পাওয়ার শুভ পরিনাম প্রাপ্ত করতে পারেন। শুক্রের চতুর্থ ভাবে প্রভাব থাকবে। এই সপ্তাহের সময় কাল, আপনার রাশির জাতকদের জন্য শিক্ষার সাথে জড়িত ব্যাপারে ভালো ফল নিয়ে আসবে। কিন্তু এরপরেও আপনি নিজেকে নিজের আরাম ক্ষেত্রে এমনভাবে সীমিত করে নিবেন, ছোট-খাটো সমস্যাও সম্মুখীন হতে আপনার অনেক বড় লাগবে।সেইজন্য আপনার জন্য ভালো হবে যে শীঘ্রই নিজের আরাম ক্ষেত্র থেকে বেরিয়ে, নিজের শিক্ষার প্রতি ধ্যান কেন্দ্রিত করার চেষ্টা করুন। উপায় - প্রতিদিন চন্দ্রদেবের মন্ত্রের 108 বার জপ করা মানসিক শান্তি প্রদান করবে।