সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ জুন ২০২৩ ধনু রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ জুন ২০২৩ ধনু রাশির রাশিফল

 ধনু রাশি  Dhanu Rashifal 12 Jun 2023 - 18 Jun 2023 এই সপ্তাহে আপনার বিশেষ করে অ্যালকোহল বা অন্যান্য নেশা জাতীয় দ্রব্য সেবন করা এড়িয়ে চলা উচিত। কারণ সম্ভাবনা রয়েছে যে এটি কেবল আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে।

চন্দ্র রাশিতে শনি তৃতীয় ভাবে থাকার কারণে আপনি যদি সরকারি চাকরি করেন, তাহলে এই সপ্তাহগুলো আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভালো হতে চলেছে। কারণ এই সময়ে আপনি সরকারের কাছ থেকে বেনিফিট এবং পুরষ্কার পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে লাভের ভাল স্তর দেবে। যদি আপনার পিতামাতার স্বাস্থ্য প্রভাবিত হয়, তবে এই সপ্তাহে এটির উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

এই কারণে, এই পুরো সপ্তাহে, আপনার পারিবারিক জীবন অনেকাংশে ভাল হবে এবং এই সময় আপনি একটি যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে পঞ্চম ভাবে অবস্থান করছে এবং আপনার রাশির জাতকদের জন্য। ব্যবসার সাথে সম্পর্কিত। গ্রহের ক্ষণস্থায়ী অবস্থানের কারণে এই সপ্তাহে কর্মজীবনে পদোন্নতির অনেক শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

যার কারণে অতীতে যে পরিস্থিতির অবনতি হয়েছিল, এই সময়ের মধ্যে আবার ট্র্যাকে ফিরে আসবে। শিক্ষাক্ষেত্রে, এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীরা সেই পরীক্ষাগুলিতে আরও ভাল ফলাফল করবে, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছে। কারণ শুরুতেই বেশির ভাগ শিক্ষার্থীই পড়াশোনায় আগ্রহী হবে এবং সে কারণেই তারা সফলতা পাবে। উপায় - প্রতিদিন 21 বার “ওং গুরবায় নমঃ” র জপ করুন।