সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ জুন ২০২৩ কর্কট রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮  জুন ২০২৩ কর্কট রাশির রাশিফল

কর্কট রাশি   Karkat Rashifal 12 Jun 2023 - 18 Jun 2023 বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে দশম ভাবে থাকার কারণে আপনার স্বাস্থ্য গত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে ভালো থাকবে এবং আপনার স্বাস্থ্যও মজবুত হওয়ায় আপনি অনেক ভালো বোধ করবেন। এই কারণেই এই বছরে দুরারোগ্য ব্যাধি থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। এছাড়াও, এই সময়ে আপনার জীবন শক্তিতে পূর্ণ হবে।

চন্দ্র রাশিতে অষ্টম ভাবে শনি বিরাজ করছে এবং আপনিও এটা খুব ভালো করেই বুঝতে পারছেন যে, এই সময়ে আপনি যদি টাকা পেয়ে থাকেন, তাহলে এমন পরিস্থিতি আগামীকালও চলবে এমন নয়। এমন পরিস্থিতিতে, ভবিষ্যতের প্রতিটি অর্থনৈতিক চ্যালেঞ্জের জন্য আগাম প্রস্তুতি নেওয়ার সময়, আপনার কেবল বুদ্ধিমানের সাথে বিনিয়োগ করা উচিত। সেজন্য আপনার কষ্টার্জিত অর্থ যেকোন পরিকল্পনায় বিনিয়োগ করুন ভেবেচিন্তে।

এই সপ্তাহে, আপনি আপনার বোঝাপড়া অনুযায়ী আপনার পরিবারে সম্প্রীতি স্থাপন করতে সক্ষম হবেন। এতে সদস্যদের মধ্যে সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ গড়ে উঠবে। এটি আপনার পরিবারের সামাজিক অবস্থানকেও মজবুত করবে এবং আপনি সদস্যদের মধ্যে সঠিক খ্যাতি অর্জনে সফল হবেন। এই রাশির স্ব-নিযুক্ত ব্যবসায়ীরা এই সপ্তাহে আরও বেশি সাফল্য পাবেন।

যার ফলে তারা সমাজের পাশাপাশি পরিবারে যথাযথ সম্মান পাবে এবং এটি তাদের আরও ভাল পারফরম্যান্সের জন্য উৎসাহিত করতে সহায়তা করবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে সংগ্রাম করতে দেখা যাবে, অনেককে পড়াশুনার জন্য নির্জন জায়গার সন্ধানে।

কারণ সম্ভবনা রয়েছে যে কোনো কারণে আপনার চারপাশে খুব বেশি শব্দ হচ্ছে, যার কারণে আপনি নিজেকে পুরোপুরি মনোযোগ দিতে অক্ষম দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে, আপনি বন্ধু বা নিরিবিলি জায়গায় গিয়ে আপনার পড়াশোনা করার সিদ্ধান্ত নিতে পারেন। উপায় - প্রতিদিন 44 বার “ওং মোন্ডায় নমঃ” র জপ করুন।