সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ১২ থেকে ১৮ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি   Mesh Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 এই সপ্তাহে চন্দ্র এবং রাহু প্রথম ভাবে রয়েছে, তাই আপনার স্বাস্থ্যের জন্য আপনার ভাগ্যের উপর খুব বেশি নির্ভর না করা এবং আপনার স্বাস্থ্যের উন্নতি করার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে কারণ আপনিও এটি খুব ভালভাবে বোঝেন ভাগ্য নিজেই খুব অলস তাই উন্নত স্বাস্থ্যের জন্য আপনার প্রচেষ্টা চালিয়ে যান।

চাকরিজীবীদের এই সপ্তাহে সবচেয়ে বেশি অর্থের প্রয়োজন হবে, কিন্তু আগের দিনগুলিতে আপনার দ্বারা করা অযথা ব্যয়ের কারণে তাদের কাছে পর্যাপ্ত অর্থ থাকবে না। এ কারণে দু-চারটি প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে বৃহস্পতি এবং চন্দ্র দ্বাদশ ভাবে অবস্থান করবে, তাই আপনি পরিবারের সাথে ধর্মীয় ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

এছাড়াও, এটি আপনাকে পারিবারিক শান্তির পাশাপাশি সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ব বৃদ্ধি করতে সহায়তা করবে, যার ফলে আপনার পিতামাতাও আপনার স্বভাবে খুশি হবেন। যে সমস্ত লোকেরা যে কোনও ধরণের সৃজনশীল কাজের সাথে জড়িত, তাদের এই সপ্তাহে অনেক সমস্যার মুখোমুখি হতে হতে পারে কারণ এই সময়ে আপনার সম্ভাবনা সম্পর্কে কিছু বিভ্রান্তির মধ্যে পড়ার সম্ভাবনা রয়েছে।

এর কারণে আপনার ক্যারিয়ার নিয়ে নিরাপত্তাহীনতার অনুভূতিও আপনার মধ্যে দেখা যাবে। এই সপ্তাহে আপনি যতই কঠোর পরিশ্রম করুন না কেন, আপনি সেই অনুযায়ী ভাল এবং সফল ফলাফল পেতে পারেন কারণ সূর্য এবং শনি একে অপরের দিকে দৃষ্টি দিচ্ছে। তাই প্রথম থেকেই কঠোর পরিশ্রমের জন্য প্রস্তুত থাকুন এবং আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করার সাথে সাথে আপনার মনকে আপনার শিক্ষার দিকে নিবদ্ধ রাখুন। উপায় : প্রতিদিন হনুমানের পুজো করুন। 

 বৃষভ রাশি   Brishabh Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 আপনার স্বাস্থ্য জীবনের দিকে তাকিয়ে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। এই সময়ে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন এবং দক্ষতার সাথে আপনার সমস্ত কাজ সম্পূর্ণ করার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। এই পরিস্থিতিতে, আপনাকে অকেজো জিনিসগুলিতে মনোযোগ দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে।

এই সপ্তাহে একাদশ ভাবে বৃহস্পতি এবং চন্দ্রের সংযোগের কারণে আপনি আপনার পরিবারের কোনও জমি বা সম্পত্তি থেকে হঠাৎ অর্থ পাওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন। তবে এই সময়ে উত্তেজিত হয়ে ভুল করেও হুঁশ হারাবেন না। অন্যথায় আপনার লাভ একটি বড় ক্ষতি হতে পারে. এই সপ্তাহে সমাজের অনেক বড় লোকের সাথে আপনার দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

এমতাবস্থায়, এই সুযোগের সঠিক ব্যবহার করে, আপনাকে নিজেই এর জন্য প্রচেষ্টা করতে হবে, কারণ এই সভা আপনাকে সমাজে মর্যাদা পাওয়ার পাশাপাশি পরিবারে সম্মান পেতেও কাজ করবে। সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত সময়টি আপনার জন্য খুব উদ্যমী হবে কারণ এই সময়ে আপনি নিজেকে শক্তিতে পরিপূর্ণ অনুভব করবেন, যা আপনার কাজের দক্ষতাও বাড়িয়ে তুলবে।

সপ্তাহের প্রথমার্ধে, শনি এবং চন্দ্র আপনার দশম ভাবে উপস্থিত থাকবে, তাই আপনার লক্ষ্য পূরণের জন্য শুধুমাত্র এবং শুধুমাত্র চিন্তা আপনার মনে আসবে, যার জন্য আপনি সময়সীমা পর্যন্ত নিজেকে দিতে পারেন। এই রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি খুব সফল প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন এবং আপনার মনোবলও এই সপ্তাহে খুব বেশি থাকবে। এমন পরিস্থিতিতে, সমস্ত চাপ থেকে নিজেকে দূরে রেখে আপনার মনে কেবল ইতিবাচক চিন্তা আসতে দিন। উপায় : প্রতিদিন গরুকে চারা খাওয়ান।

মিথুন রাশি -  Mithun Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 এই সপ্তাহে তৃতীয় ভাবে সূর্যের অবস্থানের কারণে, কোনও বন্ধু বা সহকর্মীর স্বার্থপর আচরণ আপনার মানসিক শান্তিকে শেষ করে দেওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, এটি সম্ভব যে আপনি গাড়ি চালানোর সময়ও নিজেকে নিবদ্ধ রাখতে পারবেন না, তাই এই সপ্তাহে আপনাকে গাড়ি চালানোর সময় আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

অর্থ বিনিয়োগের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে কারণ বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে অবস্থান করছে এবং এটি চন্দ্রের সাথে মিলিত হচ্ছে। তবে এর জন্য, আপনি যদি একটি নতুন গাড়ি বা বাড়ি নেওয়ার কথা ভাবছেন, তবে আপনাকে কোনও বয়স্ক বা বয়স্ক ব্যক্তির পরামর্শ নিয়েই বিনিয়োগ করতে হবে। অনেক ঘরোয়া সমস্যা এই সপ্তাহ জুড়ে আপনার মনে প্রাধান্য পাবে এবং সপ্তাহের শুরুতে নবম ভাবে শনি ও চন্দ্রের অবস্থান আপনার কাজের ক্ষমতাকে ব্যাহত করতে পারে, যা আপনার পারিবারিক জীবনে সরাসরি প্রভাব ফেলবে।

ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং আপনার বস এই সপ্তাহে কর্মক্ষেত্রে রাগান্বিত মেজাজে থাকবেন, যার কারণে তারা আপনার সমস্ত কাজে দোষ খুঁজে পাবেন। এটি আপনার মনোবলও ভেঙে দিতে পারে, সেইসাথে আপনি মাঝে মাঝে অন্যান্য সহকর্মীদের মধ্যে অপমানিত বোধ করতে পারেন এমন সম্ভাবনাও। এই রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে কারণ এই সময়টি আপনাকে অনেকাংশে সহায়তা করবে কিন্তু এই সময়ে আপনাকে আপনার অলসতা ত্যাগ করতে হবে এবং সময় পেলে শারীরিক কার্যকলাপে অংশগ্রহণ করে নিজেকে সতেজ রাখতে হবে। অতএব, প্রথমে অলসতা ত্যাগ করুন, তবেই সাফল্য আপনার হাতে আসবে। উপায় : প্রতিদিন গণেশ চালিসা পাঠ করুন।

 কর্কট রাশি  Karkat Rashifal 12 Sep 2022 - 18 Sep 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার হাতে থাকবে, তাই আপনার মানসিক অবস্থার উন্নতির জন্য, এই সময়ে নিয়মিত ধ্যান এবং যোগ অনুশীলন করুন এবং বাসি খাবার এড়িয়ে চলুন কারণ দশম ভাবে রাহু এবং চন্দ্রের উপস্থিতি অনেক স্বাস্থ্য সমস্যার কারণ হতে পারে। এই সময়ে শারীরিক ক্রিয়াকলাপে অংশ নেওয়া আপনার পক্ষে আরও ভাল হতে চলেছে। আপনি এটাও ভালো করেই বুঝতে পারছেন যে, আর্থিক অবস্থা খারাপ হওয়ার আগেই সময়মতো সতর্ক হয়ে আপনার টাকা জমা করা শুরু করুন।

কিন্তু সপ্তাহের শুরুতে অষ্টম ভাবে শনি এবং চন্দ্রের উপস্থিতির কারণে, এমনকি এটি বুঝতে, আপনাকে এটি করতে দেখা যাবে না, যার কারণে আগামী সময়ে আপনার জীবনে অনেক আর্থিক সমস্যা দেখা দেবে। আপনার পারিবারিক জীবন এই সপ্তাহে আরও অনুকূল হতে পারে কারণ আপনার রাশিফলের ভাল গ্রহের অবস্থানগুলি আপনার পারিবারিক জীবনের জন্য স্বাভাবিকের চেয়ে অনেক ভাল দেখাচ্ছে।

এই অনুকূল অবস্থান পরস্পরের প্রতি আপনার ভ্রাতৃত্ব বৃদ্ধিতে সহায়ক হবে, আপনার পরিবারের সদস্যদের সকল প্রকার মানসিক সমস্যা থেকে মুক্তি দেবে। এ সময় পরিবারের প্রায় প্রতিটি সদস্যের আচরণও ভালো থাকার সম্ভাবনা থাকবে। সপ্তাহের মাঝামাঝি নবম ভাবে বৃহস্পতি এবং চন্দ্রের অবস্থানের কারণে, এই সপ্তাহটি কাজের সাথে সম্পর্কিত ভ্রমণের ক্ষেত্রে আপনার জন্য শুভ প্রমাণিত হবে, কারণ এই ভ্রমণগুলি আপনাকে নতুন সুযোগ দেবে।

এ ছাড়া আমদানি-রপ্তানি খাতের সঙ্গে যারা যুক্ত, তাদেরও যে কোনো ভ্রমণ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা এই সময়ে প্রচুর সাফল্য পাবেন। এছাড়াও, আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে ভাল ফল দিতে কাজ করবে। তাই যেসব শিক্ষার্থীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তারা গ্রহের এই শুভ দিকটির কারণে তাদের পছন্দের স্কুল-কলেজে ভর্তি হতে পারবেন। উপায় : বেশিরভাগ সাদা রংয়ের কাপড় ধারণ করুন।