সাপ্তাহিক রাশিফল | ১৩ থেকে ১৯ জুন ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১৩ থেকে ১৯ জুন ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  Dhanu Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 এই সপ্তাহে, আপনাদের মধ্যে কেউ কেউ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হতে পারেন। যার কারণে আপনি নিজেকে চাপ ও উদ্বিগ্ন বোধ করবেন, ফলস্বরূপ আপনার স্বাস্থ্যের হঠাৎ অবনতি ঘটবে, কিন্তু চন্দ্র দ্বাদশ, প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় ভাবে গোচর করবে বলে আপনি এতে মনোযোগ দিতে পারবেন না।

অন্যদিকে, ষষ্ঠ ভাবে শুক্র এবং বুধের সংমিশ্রণ রয়েছে, যার কারণে এই সপ্তাহে আপনার সামনে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে কারণ এর পিছনে কিছু গোপন ষড়যন্ত্র থাকতে পারে যার ফল আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হতে পারে। তৃতীয় ভাবে চন্দ্র এবং শনির সংযোগের সাথে, কোনও বন্ধু বা ঘনিষ্ঠ বন্ধু আপনাকে এমন সময়ে বিশ্বাসঘাতকতা করতে পারে যখন আপনার তাদের সবচেয়ে বেশি প্রয়োজন।

অতএব, যেকোনো প্রয়োজনে অন্যের উপর অতিরিক্ত নির্ভরশীল হওয়া থেকে বিরত থাকুন, অন্যথায় আপনি পরে সমস্যায় পড়বেন। এই সপ্তাহ আপনার পদোন্নতির ক্ষেত্রে অনেক বড় সুযোগ দিতে চলেছে। তবে, সঠিক চিন্তাভাবনা করে প্রতিটি সুযোগের সঠিক-ব্যবহার করার চেষ্টা করুন। কারণ এটা সম্ভব যে আপনি আবেগ দ্বারা বয়ে নিয়ে আপনার প্রাপ্য ততটা লাভ নাও পেতে পারেন।

সপ্তম ভাব ও নবম ভাবের অধিপতি থাকার কারণে উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব ভালো যাবে। কারণ এই সময়ে আপনি প্রতিটি বিষয় বুঝতে সাহায্য পাবেন, যাতে আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি বড় সিদ্ধান্তও নিতে পারেন। উপায়: শুক্রবারের দিন গরুকে ঘাস খাওয়ান।

 মকর রাশি  Makar Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহে আপনার ছোটখাটো সমস্যা হতে পারে, তবে এই সময় কোনও বড় রোগ দেখা যায় না, তাই আপনি খুব ভাগ্যবান হবেন। তবুও, আপনি আপনার স্বাস্থ্যের প্রতি কোন ধরনের অসাবধানতা অবলম্বন করবেন না এবং সময়ে সময়ে যোগ, ধ্যান এবং ব্যায়াম করুন যাতে আপনি নিজেকে ফিট এবং ফিট রাখতে পারেন।

কারণ এই সময়কালে চাঁদ একাদশ, দ্বাদশ, প্রথম ও দ্বিতীয়ে ভাবে গোচর করবে। এই সপ্তাহে, নিশ্চিতভাবে, আপনার প্রতিকূল আর্থিক পরিস্থিতির উন্নতির সম্ভাবনা থাকবে। তবে এই সময় আপনি সেই খরচগুলিও ব্যয় করতে সক্ষম হবেন, যা আপনি আগে করতে ব্যর্থ ছিলেন। এটি সম্ভবত আপনার খরচও বাড়িয়ে দেবে। এমন পরিস্থিতিতে, অর্থের প্রতি সামান্য অসাবধানতাও আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে কারণ চন্দ্র এবং শনি দ্বিতীয় ঘরে রয়েছে। এই সপ্তাহে, প্রথম থেকেই, আপনাকে আপনার পিতামাতার স্বাস্থ্যের প্রতি সতর্ক থাকতে হবে।

এ জন্য তাদের সঙ্গে সময় কাটানোর সময় তাদের স্বাস্থ্যের যত্ন নিন এবং প্রয়োজনে ভালো ডাক্তারের কাছে নিয়ে যান পরীক্ষা-নিরীক্ষার জন্য। এই সপ্তাহে আপনার শক্তি এবং সাহস হ্রাস পাবে, যার কারণে আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না। ফলস্বরূপ, আপনি অনেক দুর্দান্ত সুযোগ হাতছাড়া করতে পারেন।

শিক্ষার্থীরা এই সময় তাদের শিক্ষায় ভাগ্যের সাথে আশীর্বাদ পাবে এবং তাদের শিক্ষকদেরও এই সময়ে আপনাকে সমর্থন করতে দেখা যাবে। এছাড়াও, যোগব্যায়াম করা হচ্ছে যে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি অন্যদের তুলনায় ভাল হবে। এই সময়ে, আপনি প্রতিটি পরীক্ষায় কঠোর পরিশ্রম অনুসারে ফলাফল পাবেন, যার কারণে লোকেরা আপনার প্রশংসা করতে ক্লান্ত হবে না কারণ শুক্র এবং বুধ পঞ্চম ভাবে রয়েছে। উপায়: যখনই সম্ভব হবে গরিব এবং অভাবীদের খাবার খাওয়ান।

 কুম্ভ রাশি  Kumbha Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 এই সপ্তাহে বাবা-মায়ের খারাপ স্বাস্থ্য আপনার উদ্বেগের প্রধান কারণ হয়ে উঠতে পারে কারণ চাঁদ দশম, 11 তম, 12 তম এবং প্রথম ভাবে গোচর হবে। এমন পরিস্থিতিতে নিজেকে সব ধরনের দুশ্চিন্তা থেকে মুক্ত রাখতে এবং নিজের শান্তির জন্য কোনো না কোনো কাজে সময় কাটান। যারা অতীতে কোনো ধরনের লোন বা ঋণ নিয়েছিলেন, তারা এই সপ্তাহে সেই ঋণের পরিমাণ পরিশোধ করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। যার মূল কারণ হতে পারে আপনার টাকা সঞ্চয় না করা।

তাই এখন থেকে আপনার টাকা বাঁচানোর চেষ্টা করুন। এই সপ্তাহে আপনার কথা ও বাক্য নিয়ন্ত্রণ করার বিশেষ প্রয়োজন হবে। আশঙ্কা করা হচ্ছে এই সয়ে, পরিবারের কোনও সদস্যের সাথে কথা বলার সময়, আপনি এমন কিছু বলতে পারেন যাতে তারা আপনার কথার ভুল অর্থ বের করে এবং আপনার সাথে ঝগড়া করে কারণ শুক্র চতুর্থ ভাবে প্রবেশ করছে। আমাদের বুদ্ধিমত্তা নয় বরং সবসময় নিজেদেরকে ভালো মনে করা আমাদের অহংকার, যার কারণে আমরা অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে প্রায়ই ভুল করি।

এর কারণে আমাদের অনেক মারাত্মক পরিণতির মুখোমুখি হতে হবে এবং এই সপ্তাহে আপনার ক্যারিয়ারে আপনার সাথেও একই ঘটনা ঘটতে চলেছে। তাই সাবধান হওয়া আপনার একমাত্র বিকল্প হবে। এই রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে কারণ সূর্য পঞ্চম ভাবে রয়েছে। এই সময়টি আপনাকে অনেকাংশে সমর্থন করবে, তবে এই সময়ে আপনাকে আপনার নিজের অলসতা ত্যাগ করতে হবে এবং সময় পেলে শারীরিক কার্যকলাপে অংশগ্রহণ করে নিজেকে সতেজ করতে হবে। অতএব, প্রথমে অলসতা ত্যাগ করুন, তবেই সাফল্য আপনার হাতে আসবে। উপায়: প্রতিদিন মন্দিরে হনুমানের দর্শন করুন।

মীন রাশি  Meen Rashifal 13 Jun 2022 - 19 Jun 2022 আপনার স্বাস্থ্য জীবনের দিকে তাকালে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এই সময় আপনি শক্তিতে পূর্ণ থাকবেন এবং দক্ষতার সাথে আপনার কাজ সম্পূর্ণ করার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন কারণ চন্দ্র নবম, দশম, একাদশ এবং দ্বাদশ ভাবে গোচর করবে। এই পরিস্থিতিতে, আপনাকে অকেজো জিনিসগুলিতে মনোযোগ দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে।

চতুর্থ ভাবে সূর্যের অবস্থানের কারণে, আপনি এই সপ্তাহে অর্থ লাভ করবেন, এর পরে আপনি কিছু ভাল বিনিয়োগে অর্থ বিনিয়োগ করে আপনার সমৃদ্ধি এবং আর্থিক সুরক্ষা বাড়াতে পারেন। এর জন্য, আপনি আপনার আত্মীয় বা নিকটজনের সাথে অংশীদারি ব্যবসা সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

এই সপ্তাহে আপনি পারিবারিক শান্তি এবং সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করবেন। কিন্তু তা সত্ত্বেও আপনি সদস্যদের প্রয়োজনীয় সমর্থন পাবেন না। অতএব, এই সময় আপনার এই সমস্যা সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলা উচিত। এই সপ্তাহে কর্মক্ষেত্রে, আপনি একটি বিশেষ ব্যক্তির সাথে দেখা করার সম্ভাবনা রয়েছে যার সাথে কর্মক্ষেত্রে প্রায় সবাই দেখা করতে চায়।

কিন্তু আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা দিয়ে, আপনি তাদের পূরণ করতে সক্ষম হবেন, এই অসম্ভবকে সম্ভব করে তুলবেন। এমন পরিস্থিতিতে, তাদের সাথে দেখা করার সময় ভালভাবে প্রস্তুত থাকুন এবং তাদের সামনে অপ্রয়োজনীয় কিছু কথা বলা এড়িয়ে চলুন, যা আপনার ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করবে। শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

এমতাবস্থায়, এই সময়, আপনাকে ধৈর্য সহকারে চলতে হবে, কারণ যোগ তৈরী হচ্ছে যে এই সপ্তাহে আপনি যে কোনও পরীক্ষায় প্রত্যাশার চেয়ে কম নম্বর পাবেন, যার পরে আপনার স্বভাবের মধ্যে বিরক্তি থাকবে এবং আপনি আপনার সহপাঠীদের সাথে রাগান্বিত ও ঝগড়া করতে পারেন কারণ চন্দ্র এবং শনি দ্বাদশ ভাবে রয়েছে। অতএব, প্রতিটি পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখা, ভাল সময়ের জন্য অপেক্ষা করা এই সময় আপনার জন্য ভাল হতে চলেছে। উপায়: কখনও কাপড় না ধুয়ে ধারণ করবেন না।