Weekly Horoscope | সিংহ রাশি ১৩ থেকে ১৯ নভেম্বর ২০২৩

Weekly Horoscope | সিংহ রাশি ১৩ থেকে ১৯ নভেম্বর  ২০২৩

 সিংহ রাশি  -   Singha Rashifal 13 Nov 2023 - 19 Nov 2023 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে অনেক ভালো দেখাবে। যার কারণে আপনি পরিবারের সদস্যদের সাথে বাড়িতে সৃজনশীল কিছু করার জন্য আপনার অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে যাওয়ার চেষ্টা করতে দেখা যাবে, যাতে আপনি সাফল্যও অর্জন করতে সক্ষম হবেন। অর্থের গুরুত্ব বোঝা সত্ত্বেও আপনি আপনার অর্থ বেপরোয়াভাবে ব্যয় করছেন এতে কোন সন্দেহ নেই।

তবে এই সপ্তাহে আপনাকে আপনার অতীতের ভুলের ফল ভোগ করতে হতে পারে। কারণ এই সময়ে এমন অনেক পরিস্থিতি তৈরি হবে যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময়ে আপনার ভাই ও বোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে।

তবে এই সময় আপনার সমস্ত পারিবারিক দায়িত্ব পালন আপনাকে বাড়িতেও সম্মান পেতে সহায়তা করবে। শনি আপনার চন্দ্র রাশির ষষ্ঠ ঘরে উপস্থিত থাকবে এবং এমন পরিস্থিতিতে এই সপ্তাহে আপনার সৃজনশীল ক্ষমতার ব্যাপক হ্রাস ঘটবে, যার কারণে আপনি মেইল, ইন্টারনেটের মাধ্যম ব্যবহার না করে আপনার ঊর্ধ্বতনদের খুশি করতে ব্যর্থ হবেন।

ইত্যাদি সঠিকভাবে এটি শুধুমাত্র আপনার প্রচারকে প্রভাবিত করবে না বরং আপনার কর্মজীবনের গতিও কমিয়ে দেবে। এই রাশির শিক্ষার্থীরা যারা চাকরি খুঁজছেন তাদের এই সপ্তাহে চাকরি পেতে আরও অপেক্ষা করতে হতে পারে কারণ বুধ আপনার চতুর্থ ঘরে বসবে। এমন পরিস্থিতিতে হাল ছাড়বেন না এবং চেষ্টা চালিয়ে যান। প্রয়োজনে আপনি আপনার পরিবারের বড়দের থেকেও সাহায্য নিতে পারেন। উপায় : প্রতিদিন 11 বার “ওং নমঃ শিবায়” র জপ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা