সাপ্তাহিক রাশিফল | ১৪ থেকে ২০মার্চ ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১৪ থেকে  ২০মার্চ  ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি   Dhanu Rashifal 14 Mar 2022 - 20 Mar 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তাই উত্তেজনাপূর্ণ কার্যকলাপে লিপ্ত হন এবং আপনাকে শিথিলতা দেয়। কারণ এর মাধ্যমে আপনি মানসিক চাপ থেকে নিজেকে দূরে রাখতে পারবেন। এই সপ্তাহে আপনাকে সমস্ত ধরণের সন্দেহজনক আর্থিক লেনদেন থেকে নিজেকে দূরে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

এ জন্য প্রথম থেকেই সতর্ক থাকুন এবং সামান্য টাকার লোভে কোনো অবৈধ কাজ করবেন না। বিগত কিছু বিষয় নিয়ে বাড়ির সন্তানদের সাথে চলমান বিবাদ, আপনি এই সপ্তাহে তা দূর করতে সক্ষম হবেন। এই কারণে, আপনি তাদের পিকনিক বা বেড়াতে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতেও দেখা যাবে। বাড়ির অন্যান্য বড় সদস্যরা আপনার এই প্রচেষ্টা দেখতে পছন্দ করবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে যে কোনও বৈঠকে, আপনার চিন্তাভাবনা এবং পরামর্শগুলি প্রকাশ করার সময় আপনাকে অত্যন্ত স্পষ্ট হতে হবে। কারণ আপনি যদি সরাসরি উত্তর না দেন তাহলে আপনার বস এবং উর্ধ্বতনরা আপনার উপর রেগে যেতে পারেন। যার কারণে আপনি হতাশ বোধ করবেন।

এই সপ্তাহটি আপনার রাশির শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক হতে চলেছে যারা আইটি, ফ্যাশন, মেডিকেল, আইন এবং ইন্টেরিয়র ডিজাইনিং ক্ষেত্রে অধ্যয়ন করছেন। কারণ তারা তাদের আগের কঠোর পরিশ্রমের মাধ্যমে অনেক সুযোগ পাবে এবং এই রাশির শিক্ষার্থীরা অবশ্যই এই সুযোগগুলিকে পুঁজি করতে সক্ষম হবে, যারা পড়তে এবং শেখার আগ্রহ নিয়ে থাকে। তাই আপনার লক্ষ্যগুলিকে বুঝুন এবং এটি অর্জনের জন্য কাজ করতে থাকুন। উপায় - বৃহস্পতিবারের দিন বড়োদের আশীর্বাদ প্রাপ্ত করুন।

মকর রাশি  -    Makar Rashifal 14 Mar 2022 - 20 Mar 2022 এই সপ্তাহে আপনার খারাপ স্বাস্থ্যের কারণে আপনার মনে নেতিবাচক চিন্তা দেখা দেবে। অতএব, আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটান, কারণ আপনিও ভাল করেই বোঝেন যে, দুর্বল শরীর মানুষের মনকেও দুর্বল করে দেয়। এই সপ্তাহে এই রাশির জাতক জাতিকাদের, বিশেষ করে মহিলারা যে কোনও কথা বলার সময় এবং আর্থিক লেনদেন করার সময় খুব সাবধানে থাকবেন কারণ রাহু আপনার পঞ্চম ঘরে অবস্থিত।

এমন পরিস্থিতিতে, এটা সম্ভব যে আপনার নির্দোষতার কারণে, বাড়ির কেউ আপনার কাছে আর্থিক সহায়তা চাইতে পারে এবং আপনি না চাইলেও তা প্রত্যাখ্যান করতে পারেন না। আপনার বন্ধু, বন্ধুদের সাথে অত্যধিক সামাজিক যোগাযোগের কারণে আপনি এই সপ্তাহে কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক কাজ মিস করতে পারেন। যার কারণে বাড়ির সদস্যদের কাছ থেকে বকাঝকাও শুনতে হতে পারে। এই সপ্তাহটি কর্মক্ষেত্রে কর্মক্ষেত্রে আপনার দক্ষতার পরীক্ষা হিসেবে প্রমাণিত হবে।

এমন পরিস্থিতিতে, মন-পছন্দ ফলাফল পেতে, আপনাকে আপনার প্রচেষ্টার উপর একাগ্রতা বজায় রাখতে হবে। এর জন্য আপনার বড়দের অভিজ্ঞতাও কাজে লাগাতে পারেন। যারা উচ্চশিক্ষার জন্য চেষ্টা করছেন, এই সপ্তাহ তাদের সামান্য প্রচেষ্টার পরেও দুর্দান্ত সাফল্য পেতে সহায়তা করবে। কারণ তাদের জন্য এবার আরও ভালো সুযোগ নিয়ে আসছে। এমন সময় এসব সুযোগের সঠিক ব্যবহার করে এগুলোকে হাত থেকে বের হতে দেবেন না। উপয় - প্রতিদিন স্নান করার আগে কাকদের ভোজন করান।

 কুম্ভ রাশি    Kumbha Rashifal 14 Mar 2022 - 20 Mar 2022 আপনি বুঝতে পারবেন যে আপনার স্বাস্থ্য ভাল থাকলে আপনি জীবনের প্রতিটি দিক উপভোগ করতে পারবেন। এই সময়ে, এই রাশির বেশিরভাগ মানুষ, এটি অনুসরণ করে, তাদের খারাপ অভ্যাসগুলিকে উন্নত করার চেষ্টা করবে। আমাদের জীবনের গাড়িটি সঠিকভাবে চালানোর জন্য আমাদের সময় সময় অর্থের প্রয়োজন হয়।

এবং আপনি এই খুব ভাল বুঝতে. এই সত্ত্বেও, আপনি আপনার অর্থ সঞ্চয় করার জন্য খুব বেশি প্রচেষ্টা করেন না, যা আগামী সময়ে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে। এই সপ্তাহে আপনি পারিবারিক জীবনে স্বাভাবিক ফলাফল পেতে পারেন। কারণ এই সময়ে পরিবারের ছোট সদস্যদের জন্য বাড়িতে যাওয়ার সময় কিছু গিফট বা কিছু খেতে নিয়ে যেতে পারেন। যার কারণে তারা যেমন খুশি হবে, তেমনি পরিবারের অন্য সদস্যরাও আপনার কারণে খুশি হবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে কম কাজের কারণে আপনি কিছুটা একঘেয়েমি অনুভব করতে পারেন।

এমন পরিস্থিতিতে, আপনার অবসর সময়ের সঠিক ব্যবহার করে, আপনি আপনার সমস্ত কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করতে পারেন, যা অতীতে সম্পূর্ণ করা যায়নি। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের ছুটির বেশিরভাগ সময় বাড়ির জিনিসপত্র মেরামত করার চেষ্টা করে, যা শিক্ষার্থীদের খারাপ বোধ করতে পারে। বিশেষ করে যখন সেই জিনিসটা ঠিক নয়। উপায় - প্রতিদিন 17 বার “ওং নমঃ শিবায়” র জপ করুন।

 মীন রাশি   Meen Rashifal 14 Mar 2022 - 20 Mar 2022 আপনার অতিরিক্ত খাওয়া এবং ঘন ঘন খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে কিছু সমস্যা দিতে পারে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে অবস্থিত। অতএব, যত তাড়াতাড়ি সম্ভব এই অভ্যাসটি উন্নত করা এবং এতে সঠিক পরিবর্তন আনা আপনার পক্ষে ভাল হবে। এর পাশাপাশি নিজেকে সুস্থ রাখতে নিয়মিত ব্যায়ামের সাহায্যও নিতে পারেন। আপনি যদি বিচক্ষণতার সাথে কাজ করেন তবে এই সপ্তাহে আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।

তবে এর জন্য আপনাকে সঠিক কৌশল তৈরি করতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে। পরিবারের একজন সদস্য আপনাকে এই সপ্তাহে অনেক চাপ দিতে পারে। এমন সময়, তাদের সাথে তর্ক করার পরিবর্তে, পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সীমা নির্ধারণ করাই আপনার জন্য একমাত্র এবং ভাল বিকল্প হিসাবে প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে একজন মহিলা সহকর্মী আপনার নির্দোষতার সুযোগ নিতে পারে। কারণ এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি কোনও মহিলার সাথে আপনার চিন্তাভাবনা বা আপনার ক্যারিয়ার সম্পর্কিত কিছু পরিকল্পনা ভাগ করে নেবেন এবং তিনি সেই জিনিসগুলি নিজের কাছে রাখবেন না এবং এমন কাউকে বলবেন যে আপনাকে কষ্ট দিতে পারে।

আপনার রাশির গ্রহ এবং নক্ষত্রগুলি ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহটি অনেক ছাত্রদের জন্য একাকী হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি আপনার পোষা প্রাণীর সাথে সময় কাটাতে বা পরিবারের সদস্যের সাথে কথা বলে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। উপায় - বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন।