সাপ্তাহিক রাশিফলে ১৫ থেকে ২১ মার্চ ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১৫ থেকে ২১ মার্চ  ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু   এই সপ্তাহে আপনাকে আপনার ভালো স্বাস্থ্যের উত্তম লাভের জন্য, নিজের অতিরিক্ত উর্জার সঠিক ব্যবহার করতে হবে। এটি দেখা গেছে যে আপনি নিজের অর্থ সঞ্চয় করার জন্য, বেশিরভাগ কিছুটা অগ্রাহ্য হন. যার খারাপ প্রভাব আপনার আর্থিক সমস্যা উৎপন্ন করতে পারে। সেইজন্য এই সপ্তাহে নিজের ঘরের লোকেদের কাছ থেকে সঞ্চয় নিয়ে কথা বলুন এবং তাদের কাছ থেকে পরামর্শ নিন। এই সপ্তাহে আপনি আপনার পূর্বে লম্বা পরে থাকা কাজ সময়ে পূরণ করতে সফল হবেন। যারফলে এই রাশির জাতক এই সময় পদোন্নতি, বেতন বৃদ্ধি আর কর্মক্ষেত্রে উচ্চ পদ পাওয়ারও প্রবল সম্ভবনা রয়েছে। এই সপ্তাহে ছাত্রদের সুস্থ থাকার জন্য সন্তুলিত আহার নেওয়ার প্রয়োজন রয়েছে। এরকম সময়ে আপনার এই কারণে অনেক সমস্যা হবে, সেইজন্য শুরু থেকেই আপনি স্বাস্থ্যকে নিয়ে অগ্রাহ্য করবেন না। উপায় - শ্রী দূর্গা চালিশা পাঠ করুন। 

 মকর  এই কথাটি আপনিও ভালো-ভাবে জানেন যে, যতটা আপনি লুকান ততটাই আপনি ভাবাত্মক দিক থেকে খুব সংবেদনশীল। রাজকীয় এবং মৌদিক লাভ প্রদানের দিক থেকে, এই সপ্তাহ সামান্য থেকে উত্তম থাকবে। এই সপ্তাহ অন্যদের সাথে কথায়-কথায় বিবাদ, মতভেদ বা অন্যদের কাজে ঘাটতি বের করা এই অভ্যেসটি আপনার পরিবর্তন করার প্রয়োজন রয়েছে। যে কারণে আপনার নিজের ক্যারিয়ারে, কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ আর বাধার সাথে জমিয়ে সম্মুখীন করে সফলতা মিলতে পারে। এই সপ্তাহে শিক্ষার্থীদের নিজের পারিবারিক জীবনে চলা, সমস্যার কারণে অনেক সমস্যা সম্মুখীন করতে হতে পারে। উপায় - যে কোন মন্দিরে গিয়ে বুদিয়ার প্রসাদ চড়ান।

 কুম্ভ  যদি আপনি মাংসাহারী হন তাহলে, এই সপ্তাহে আপনার কমজোরির সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই সপ্তাহে অনেক জাতকদের সারা দিন বাসন মেজে আর কাপড় ধোয়ার মতো ঘরের কাজে সময় কাটবে। সেইজন্য নিজের সময়ের সঠিক ব্যবহার করুন সেটি আপনার জন্য একমাত্র বিকল্প হবে। অন্যথা আপনি ঘরেলু কাজ থেকেশীঘ্রই বোর হয়ে যেতে পারেন। আপনার রাশিতে অধিকতম গ্রহের স্থিতি বলে থাকে যে আপনাদের মধ্যে কিছু জনের ইচ্ছানুসার স্থাননুসার বা চাকরিতে ভালো বদলাব পাওয়ার সম্ভবনা রয়েছে। আপনার রাশির বিদ্যার্থীদের ভবিষ্যফল বলে যে আপনার জন্যএই সময় সবথেকে ভালো অনুকূল সময়। উপায় - শনি মন্দিরে গিয়ে সরষের তেল দান করুন।

 মীন   এই সপ্তাহে এরকম সব গতিবিধিতে সংলগ্ন থাকার প্রয়োজন হবে, যা আপনাকে শান্তি দিবে। তার সাথেই এরকম কাজ থেকে দূরে থাকুন, যা আপনার ইমেজের সাথে সাথে আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এই সপ্তাহে আপনি অনেক অকারণের কেনাকাটা করবেন, কিছু ফালতুর খরচা করতে পারেন। এই সপ্তাহে ঘরের সদস্যদের আস্থে বাইরে খাবার বা সিনেমা দেখা, আপনাকে শান্তি দিবে আর খুশি মেজাজ করে রাখবে। এই সপ্তাহে অনেক ব্যাপারী জাতক, নিজের কোন কাছের বন্ধুর সাহায্যে ভালো নিবেশ করার সিদ্ধান্ত নিতে পারেন। যে সব লোক এক্ষনি নিজের উচ্চ শিক্ষা প্রাপ্ত করে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন, চাকরীর চেষ্টা করছেন, উনাদের কোন ভালো কোম্পানী থেকে ইন্টারভিউ এর জন্য ফোন আসতে পারে। উপায় - প্রয়োজনীয় ছাত্রদের শিক্ষার সামগ্রী ভেট করুন।