সাপ্তাহিক রাশিফল | ১৫ থেকে ২১ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ১৫ থেকে ২১ নভেম্বর  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

 সিংহ রাশি    আপনি যদি নিয়মিত দৌড়ান, তবে শক্ত জায়গায় দৌড়ানোর পরিবর্তে, বালি বা মাটিতে দৌড়ানোর সময়, দৌড়ানোর জুতা পরে দৌড়ান। কারণ এটি আপনার পায়ের ওপর খারাপ প্রভাব ফেলবে না, এবং আপনার হজমশক্তিকে শক্তিশালী করতেও সাহায্য করবে। এই সপ্তাহে, শনি আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগের ভাবে অবস্থান করবে এবং এর নিজস্ব রাশি মকর রাশি, যার কারণে আপনি এই সময়ে নিজেকে সুস্থ রাখতে সক্ষম হবেন পাশাপাশি পুরানো সমস্যা থেকে মুক্তি পাবেন। এই সপ্তাহে আপনার সামনে কেউ, একটি নতুন পরিকল্পনা নিয়ে, আপনাকে একটি নতুন চুক্তির সুবিধা দেখাতে পারে। এই পরিস্থিতিতে, কোনও বোকামি না করে তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন কারণ এটি আপনাকে প্রত্যাশিত সুবিধা দেবে না কারণ আপনার আয়ের ভাবের অধিপতি বুধ আপনার তৃতীয় ভাবে মঙ্গল গ্রহের সাথে অবস্থিত।

এই সপ্তাহে, আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব বুঝে আপনি পরিবারের সদস্যদের চাহিদাকে গুরুত্বপূর্ণ অগ্রাধিকার দেবেন। এমন পরিস্থিতিতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে তারা অনুভব করে যে আপনি সত্যিই তাদের যত্ন নেন এবং তারা তাদের জিনিসগুলি আপনার সামনে খুলতে পারে। এই সপ্তাহে, সর্বাধিক গ্রহের দৃষ্টি আপনার ভাগ্যকে শক্তিশালী করতে কাজ করবে কারণ চন্দ্র আপনার ভাগ্য ভাবে অবস্থিত, যার কারণে আপনি এই সপ্তাহে আপনার কর্মজীবনে সাফল্য পাবেন, কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধার মুখোমুখি হবেন এবং অগ্রগতি অর্জন করবেন। এই রাশির যে সমস্ত ছাত্রছাত্রীরা বিদেশ যাওয়ার কথা ভাবছেন, সেই সমস্ত ছাত্রছাত্রীরা এই সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারেন। যদিও, এর জন্য আপনাকে আপনার লক্ষ্যের দিকে নিজেকে ফোকাস করতে হবে। উপায়: সূর্য্যের মন্ত্র জপ করুন।

 কন্যা রাশি    কন্যা রাশির জাতক/জাতিকাদের জন্য এই সপ্তাহে তাদের ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবের অধিপতি শনি দ্বাদশ ভাবে অর্থাৎ নিজের ভাবে থেকে পঞ্চম ভাবে অবস্থান করবেন। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুবই ভালো বলা যেতে পারে। এই সময়, স্বাস্থ্যের প্রতি আপনার নিবেদন আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে কার্যকর প্রমাণিত হবে। এমতাবস্থায় ব্যায়াম করা কমতে দেবেন না এবং যতটা সম্ভব সবুজ শাক-সবজি খান। এই সপ্তাহে, আপনি যদি অতীতে কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কোনও সমস্যার সম্মুখীন হন তবে এই সময় এটি সম্পূর্ণরূপে দূর হয়ে যাবে। কারণ আর্থিক জীবনে এই সময়, আপনি মা লক্ষ্মীর সমর্থন পাবেন, যাতে আপনি কম পরিশ্রমের পরেও অর্থ পেতে সক্ষম হবেন।

যদিও, এই সময় আপনাকে কোনও ভুল আর্থিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনাকে অর্থ হারাতে হতে পারে। এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে পরিবারের সদস্য যারা আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ তাদের কাছে আপনার অনুভূতি এবং চিন্তাভাবনা ব্যাখ্যা করা আপনার কঠিন হবে। তাই কিছু সময়ের জন্য শান্ত থাকা ভাল, এবং তাদেরও কিছু সময় দিন। ব্যবসার সাথে সম্পর্কিত আপনার রাশির জাতকদের জন্য গ্রহের ক্ষণস্থায়ী অবস্থানের কারণে, এই সপ্তাহে কর্মজীবনে পদোন্নতি পাওয়ার অনেক শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা থাকবে কারণ আপনার কর্মজীবনের অধিপতি বুধ আপনার দ্বিতীয় ভাবে অবস্থিত এবং তুলা রাশিতে মঙ্গল, যার কারণে অতীতে যে পরিস্থিতির অবনতি হয়েছিল, এই সময় আবার ট্র্যাকে ফিরে আসবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে অনেক গ্রহের আশীর্বাদে শিক্ষার্থীরা এই সপ্তাহে খুব ভালো ফল পাবেন। এই সময়ে, আপনি একটি ভাল জায়গায় ভর্তির সুখবর পেতে পারেন। এমতাবস্থায় বিশেষ করে যেসব শিক্ষার্থী বিদেশে পড়তে যাওয়ার স্বপ্ন দেখছেন, তাদের স্বপ্ন এই সময়ে পূরণ হবে। উপায়: মঙ্গলবারের দিন বুদিয়ার প্রসাদ গরীবদের ভাগ করে দিন।

 তুলা রাশি স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকেও কিছুটা ভাল যাবে। যদিও, এই সময় আপনাকে কিছু বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন সময় পেলে পার্কে ব্যায়াম করুন এবং সকাল ও সন্ধ্যায় প্রায় 30 মিনিট নিয়মিত হাঁটুন। যেহেতু আপনার রোগ ভাবে অধিপতি বৃহস্পতি আপনার চতুর্থ ভাবে অবস্থান করছেন, তাই এই সপ্তাহে আপনার প্রতিকূল আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা অবশ্যই থাকবে। তবে এই সময় আপনি সেই খরচগুলিও ব্যয় করতে সক্ষম হবেন, যা আপনি আগে করতে ব্যর্থ ছিলেন। এটি সম্ভবত আপনার খরচও বাড়িয়ে দেবে। এমন পরিস্থিতিতে টাকার প্রতি একটু অসাবধানতাও আপনার জন্য ক্ষতিকর হতে পারে।

এই সপ্তাহ, আপনাকে আপনার ঘরোয়া দায়িত্বগুলি সঠিকভাবে পালন করতে হবে, সেগুলি বুঝতে হবে। কারণ আপনি যদি কোনো কারণে তাদের উপেক্ষা করেন, আপনি না চাইলেও আপনার পরিবারের সদস্যদের রাগান্বিত করতে পারেন। অতীতে করা সমস্ত বিনিয়োগ এই সপ্তাহে আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। তবে আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি অংশীদারদের বিরোধিতার মুখোমুখি হতে পারেন। যার কারণে আপনি এই সময় উপলব্ধ প্রতিটি সুযোগের সম্পূর্ণ সদ্ব্যবহার থেকে বঞ্চিত হবেন। শিক্ষার দিক থেকে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষার অধিপতি শনি আপনার চতুর্থ ভাবে এবং বৃহস্পতির সাথে মকর রাশিতে অবস্থিত। এমন পরিস্থিতিতে, আপনি যদি বিগত কয়েকদিন ধরে কোনো বিদেশী স্কুল বা কলেজে ভর্তির চেষ্টা করছেন, তবে আপনার সমস্ত প্রচেষ্টার পরেও আপনাকে এই সপ্তাহের জন্য অপেক্ষা করতে হবে কারণ কিছু অসম্পূর্ণ নথির কারণে আপনার পরিশ্রম নষ্ট হতে পারে। . উপায়: গরুকে গুড় খাওয়ান।

 বৃশ্চিক রাশি   এই পুরো সপ্তাহে, চালকদের বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ আপনার সামান্য অসাবধানতা আপনার জন্য ক্ষতিকারক হতে পারে। বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে সূর্য ও কেতু ঊর্ধ্বমুখী ভাবে মিলিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে, অর্থ বা জমি সংক্রান্ত কোনও বিষয় যদি আদালতে স্থগিত থাকে তবে এই সপ্তাহে তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনি কেবল অর্থই পাবেন না, আপনার দুর্বল আর্থিক অবস্থাও অনেকাংশে ট্র্যাকে ফিরে আসবে বলে মনে হচ্ছে। অন্যদিকে, এই সপ্তাহে শুক্র আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবে অবস্থান করবে, যার কারণে এই সপ্তাহে আপনার পরিবারের অনেক সদস্যের হঠাৎ স্বাস্থ্য সমস্যা আপনাকে চাপ এবং উদ্বেগের মধ্যে ফেলতে পারে।

তাই ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে প্রথম থেকেই খেয়াল রেখে ঘরে বেশি মশলাদার খাবার রান্না করা থেকে বিরত থাকুন। এই সপ্তাহের যে কোনও সময়, কর্মক্ষেত্রে হঠাৎ কেউ আপনার কাজ খতিয়ে দেখতে পারে। যার কারণে আপনার কাজে কোনো ভুল থাকলে তার নেতিবাচক ফল আপনার কর্মজীবনে স্পষ্টভাবে দেখা যাবে। এমন পরিস্থিতিতে তাড়াহুড়ো করে সবকিছু এড়িয়ে গিয়ে সফলভাবে সম্পন্ন করুন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীর বিদেশে গিয়ে আরও পড়াশোনা করার ইচ্ছা থাকতে পারে। যদিও, আপনার ইচ্ছা সম্পর্কে আপনার পরিবারের সদস্যদের সাথে কথা বলার আগে, আপনাকে প্রথমে প্রতিটি উপায়ে নিজেকে নিশ্চিত করতে হবে। উপায়: ভৈরব মন্দিরে কালো বস্ত্র দান করুন।