সাপ্তাহিক রাশিফল | ১৬ থেকে ২২ মে ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ১৬ থেকে ২২ মে  ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি  Dhanu Rashifal 16 May 2022 - 22 May 2022 এই সময়, আপনি আপনার জীবনধারা উন্নত করতে ক্রমাগত পরিবর্তন করবেন। এর জন্য, আপনি আরও ভাল স্বাস্থ্য জীবনের জন্য যোগ,ব্যায়াম, নিয়মিত করে আপনার কমফোর্ট জোন থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। যদিও, এই সময়ে আপনার নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেওয়া থেকে বিরত থাকা উচিত। এই সপ্তাহে আপনাকে বোকা জিনিসগুলি থেকে দূরে থাকতে হবে এবং অর্থের ভাল ব্যবহার করতে হবে।

কারণ যোগ তৈরী হচ্ছে যে আপনি যদি আপনার কাছের কারও কাছ থেকে কোনও ধরণের অর্থ দাবি করেন তবে আপনি তাতে সাফল্য পাবেন। তাই বিজ্ঞতার সাথে বিনিয়োগ করুন, এবং বুদ্ধিমানের সাথে অর্থ ব্যবহার করুন। এই সপ্তাহটি আপনাকে আপনার আত্মীয় বা বন্ধুদের সাথে যোগাযোগ করতে সাহায্য করবে যাদের সাথে আপনি খুব কমই দেখা করেন।

কারণ এই সময়টি আপনার পুরানো সম্পর্কগুলিকে পুনঃবিকাশ ও উন্নতির জন্য খুব ভাল প্রমাণিত হতে চলেছে, এর কারণ হল শনি রাশিফলের দ্বিতীয় এবং তৃতীয় ভাবের অধিপতি হিসাবে তৃতীয় ভাবে অবস্থান করছে। সিনিয়র অফিসার এবং আপনার বস এই সপ্তাহে কর্মক্ষেত্রে রাগান্বিত মেজাজে থাকবেন। যার কারণে তারা আপনার সমস্ত কাজে দোষ খুঁজে পাবে।

এটি আপনার মনোবলও ভেঙে ফেলতে পারে, সেইসাথে এমন সম্ভাবনা যে মাঝে মাঝে আপনি অন্যান্য সহকর্মীদের মধ্যে অসম্মান বোধ করতে পারেন। এই সপ্তাহে যে কোনো শিক্ষার্থীর পড়াশোনার বেশি কিছু নেই, তারা যেকোনো অনলাইন কোর্সের জন্য আবেদন করতে পারবেন। এটি তাদের কেবল তাদের সম্ভাবনা বাড়ানোর একটি ভাল সুযোগ দেবে না, তবে তারা আগামী সময়ে এর শুভ ফলাফলও দেখতে পাবে। উপায়: বৃহস্পতিবারের দিন তুলসীর পাতা জলে অর্পিত করুন।

 মকর রাশি  Makar Rashifal 16 May 2022 - 22 May 2022 যদিও এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল, তবে যে কোনও বিষয়ে আপনার অতিরিক্ত চিন্তা আপনাকে মানসিক চাপ দিতে পারে। অতএব, আপনি এই অভ্যাসের কিছু উন্নতি করার চেষ্টা করবেন, যাতে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে সক্ষম হবেন। আপনার টাকা কোথায় খরচ হচ্ছে, এই পুরো সপ্তাহে আপনাকে নজর রাখতে হবে।

অন্যথায়, আগামী সপ্তাহে আপনাকে অনেক সমস্যায় পড়তে হতে পারে কারণ বৃহস্পতি রাশিফলের তৃতীয় ভাবে অবস্থান করছে তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি। তাই এ সময় চোখ-কান খোলা রাখুন। এই সপ্তাহে যোগগুলি তৈরি হচ্ছে যে, পরিবারের কোনও সদস্যের চাকরির কারণে, পরিবারের আয়ও বাড়তে পারে। যার সংস্কারের কাজ বা তার বাড়ির সিদ্ধান্ত যা আগে থেকেই আটকে ছিল, তা শেষ করার জন্য বিবেচনা করা যেতে পারে। এই সপ্তাহে আপনার কাজের ক্ষমতার বিকাশ ঘটবে, যার কারণে আপনি আরও বেশি সৃজনশীল চিন্তাভাবনা করে আপনার ব্যবসার উন্নতির জন্য একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন।

আপনার এই সিদ্ধান্ত আপনার পরিবারের সদস্যদের পাশাপাশি আপনার কর্মচারীদের সমর্থন পাবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনাকে দ্বিগুণ দ্রুত উত্পাদন করতে দেখা যাবে। যদি এই সপ্তাহে আপনার ক্যারিয়ারের পছন্দটি আপনি করতে চান, তবে আপনাকে কোনও ধরণের চাপের মধ্যে এটি সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। অতএব, এমন কোনো সিদ্ধান্ত নেবেন না, যে বিষয়ে আপনার মন ও মন একমত না। উপায়: শনিবারের দিন গরিব ব্যাক্তিদের দই-ভাত খাওয়ান।

 কুম্ভ রাশি  Kumbha Rashifal 16 May 2022 - 22 May 2022 একটি পরিপূর্ণ এবং পরিপূর্ণ জীবনের জন্য, আপনার মানসিক দৃঢ়তা বাড়ান। এর জন্য আপনি ভালো বই বাড়তে পারেন বা যোগ ও ব্যায়ামের সাহায্য নিয়ে নিজেকে সুস্থ রাখার চেষ্টা করতে পারেন। এই সপ্তাহের দ্বিতীয় অংশে, আপনি কিছু বড় আর্থিক লাভ করবেন। যার কারণে আপনি একটি নতুন বাড়ি বা গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন।

বাড়ির সদস্যরাও নতুন জিনিস কিনে আপনার সাথে খুব খুশি দেখাবে। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান এবং সম্মান পাবেন, যদিও এই সময়ে আপনার ভাইবোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময়, আপনার সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করার পাশাপাশি আপনাকে ঘরে সম্মান দেওয়ার জন্য কাজ করবে। এই রাশির জাতক জাতিকারা যারা সরকারি চাকরির সঙ্গে যুক্ত, তারা এই সপ্তাহে পদোন্নতি বা বেতন বৃদ্ধির পাশাপাশি কাঙ্খিত বদলি পাওয়ার সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি রাশির দ্বিতীয় ভাবে অবস্থান করছে।

.এমন পরিস্থিতিতে, শুধুমাত্র আপনার লক্ষ্যের দিকে নিজেকে অনুপ্রাণিত করুন। আপনার রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি শিক্ষা সংক্রান্ত বিষয়ে স্বাভাবিকের চেয়ে কম হবে। কারণ এই সময়ে আপনি সিলেবাস অনুশীলন করতে গিয়ে কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। যার কারণে আপনার পড়াশোনায় মনোযোগ দিতেও অসুবিধা হতে পারে। উপায়: শনিবারের দিন শনি দেবের মন্দিরে তেলের প্রদীপ জ্বালান।

 মীন রাশি  Meen Rashifal 16 May 2022 - 22 May 2022 এই সপ্তাহে, বেশিরভাগ বয়স্ক ব্যক্তিদের তাদের স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে কারণ শনি রাশির একাদশ এবং দ্বাদশ ভাবের অধিপতি রূপে দ্বাদশ ভাবে অবস্থিত। অতএব, তাদের জয়েন্টে ব্যথা, কোমর ব্যথা ইত্যাদি সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, যার জন্য তাদের অর্থ ব্যয় করতে হতে পারে।

এই সপ্তাহে, যাদের আর্থিক অবস্থা খারাপ হবে, তারা তাদের আত্মীয়দের সমর্থন পাবেন। কারণ আপনি প্রয়োজনে নিকটাত্মীয় বা আত্মীয়দের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে সক্ষম হবেন, যাতে আপনি প্রতিটি প্রতিকূলতার মুখোমুখি হতে পারবেন। অতএব, আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে আপনার সম্পর্কের উন্নতি আনুন এবং একই দিকে চেষ্টা করুন। আপনার চারপাশের প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার পরিচিতি বাড়াতে, সামাজিক কর্মকাণ্ডে আপনার অংশগ্রহণ একটি ভাল সুযোগ হিসাবে প্রমাণিত হবে।

কারণ আপনার অন্যদের প্রভাবিত করার ক্ষমতা এই সপ্তাহে আপনাকে অনেক ইতিবাচক জিনিস এনে দেবে। অতীতে আপনি যদি আপনার কর্মজীবনে কিছু হতাশার সম্মুখীন হন, তবে এই সপ্তাহে জিনিসগুলি আরও ভাল হতে শুরু করবে এবং আপনার ব্যবসা একটি ইতিবাচক দিকে যেতে শুরু করবে। যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতেও সফলতা পাবেন।

আপনার রাশিফল ​​বলছে যে শিক্ষার্থীরা যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এই সপ্তাহে সাফল্য পাবেন, তবে এর জন্য তারা নিজেকে সর্বোত্তম মনে করেন না, বিষয়গুলি বোঝার জন্য তাদের অন্যের সাহায্যও নিতে হবে। কারণ তাহলেই আপনি আংশিক সাফল্য পেতে পারবেন। উপায়: বৃহস্পতিবারের দিন কোন গরিব ব্যাক্তিকে হলুদ রংয়ের বস্ত্র দান করুন।