সাপ্তাহিক রাশিফল | ১৬ থেকে ২২ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ১৬ থেকে ২২ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি   Mesh Rashifal 16 May 2022 - 22 May 2022 এই সময়, আপনার পরিবারের সদস্যের অবনতিশীল স্বাস্থ্যের উন্নতি দেখে, আপনি নিজেও মানসিক চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এমন পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে যতটা সম্ভব তাদের যত্ন নিন এবং তাদের সাথে নিয়মিত যোগ,ব্যায়াম করুন। এই সপ্তাহে কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি অতীতে যে ঝামেলার মুখোমুখি হয়েছিলেন তা এই সময়ে সম্পূর্ণরূপে দূর হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

যার সাহায্যে আপনি বিনিয়োগ সংক্রান্ত যেকোনো সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং এটি থেকে আপনি অর্থও পেতে পারেন। এই সপ্তাহে রাহু ঊর্ধ্বমুখী ভাবে থাকার কারণে, আপনার আসল অগ্রাধিকার হওয়া উচিত আপনার নিজের আরামের চেয়ে আপনার পরিবারের সদস্যদের চাহিদার দিকে বেশি মনোযোগ দেওয়া। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি পরিবারে চলমান এমন অনেক পরিস্থিতির কথা জানতে পারবেন, যা আপনি এতদিন অবগত ছিলেন না।

এই মুহুর্তে, আপনাকে দীর্ঘক্ষণ দম্ভ না করে শান্তভাবে আপনার উদ্দেশ্যগুলির দিকে এগিয়ে যেতে হবে। এমন পরিস্থিতিতে মনে রাখবেন কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না এবং সাফল্য পাওয়ার আগে সবার সামনে আপনার কার্ড খুলবেন না। আপনি শিক্ষার ক্ষেত্রে অত্যন্ত ভাল করবেন এবং এই সময়টি আপনার জীবনে এগিয়ে যাওয়ার পথ তৈরি করবে। এই সময়ে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনার প্রতি একটি নির্দিষ্ট আগ্রহ তৈরি করে তাদের লক্ষ্য এবং উদ্দেশ্য অর্জন করতে সক্ষম হবে। উপায়: মন্দিরে হনুমানকে লাল ফুল চড়ান।

 বৃষভ রাশি   Brishabh Rashifal 16 May 2022 - 22 May 2022 স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে পরিস্থিতি সম্পূর্ণরূপে আপনার অনুকূলে থাকবে। যার দ্বারা আপনি একটি ভাল এবং উন্নত স্বাস্থ্য উপভোগ করতে খুশি হবেন। এছাড়াও, এই রাশির বয়স্ক ব্যক্তিদের জন্য, এই সময় আপনি হাঁটু এবং হাতের দীর্ঘস্থায়ী সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। প্রতিবারের মতো, এই সপ্তাহেও আপনি অনেক ইতিবাচকতার সাথে ঘর থেকে বের হবেন, তবে কোনও মূল্যবান জিনিস চুরির কারণে এই সময়ে আপনার মেজাজ বিগড়ে যেতে পারে।

যার কারণে আপনার স্বভাবেরও পরিবর্তন হবে এবং এর কারণে অন্যের সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা থাকবে। আপনার চারপাশের মানুষদের, বিশেষ করে পরিবারের সদস্যদের আচরণের কারণে আপনি এই সপ্তাহে কিছুটা বিরক্ত বোধ করবেন। এতে আপনার মানসিক উত্তেজনাও বাড়বে, সেই সঙ্গে তাদের সঙ্গে আপনার বিবাদও হতে পারে। রাহু রাশির দ্বাদশ ঘরে অবস্থান করার কারণে এই সপ্তাহে, এই রাশির ব্যবসায়ীদের কাজের সাথে সম্পর্কিত কিছু অবাঞ্ছিত ভ্রমণে যেতে হতে পারে।

তাই আপাতত এই যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো, অন্যথায় মানসিক চাপের পাশাপাশি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। আপনি যদি কোনো প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহে আপনাকে আরও মনোযোগ সহকারে অধ্যয়ন করতে হবে। এছাড়াও শিক্ষার্থীদের স্বাস্থ্যের যত্ন নেওয়ার জন্য তাদের পড়াশোনার মধ্যে কিছু সময় বের করার পরামর্শ দেওয়া হয়। কারণ এই সময়ে কোনো ছোটখাটো মৌসুমি অসুস্থতার কারণে আপনার প্রতিবন্ধকতা বোধ হতে পারে। উপায়: প্রতিদিন 21 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি  Mithun Rashifal 16 May 2022 - 22 May 2022 এই রাশির জাতক জাতিকারা যাদের বয়স 50 পেরিয়ে গেছে তারা এই সময় কিছু সময়ের জন্য স্নায়ুতন্ত্র এবং হজম সংক্রান্ত তাদের আগের সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। কারণ তাদের দ্বারা একটি ভাল রুটিন গ্রহণ করা তাদের এই সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সহায়ক প্রমাণিত হবে।

অর্থের গুরুত্ব বুঝেও আপনি অনবদ্য উপায়ে আপনার অর্থ ব্যয় করে চলেছেন, এই ঘটনার পুনরাবৃত্তি নেই। তবে এই সপ্তাহে আপনাকে আপনার আগের সময়ে সেই ভুলের খেসারত ভোগ করতে হতে পারে। কারণ এই সময়ে এমন অনেক পরিস্থিতি আসবে, যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্বের সম্ভাবনা রয়েছে কারণ সপ্তম এবং দশম ভাবের অধিপতি বৃহস্পতি রাশির দশম ভাবে অবস্থিত।

এই সপ্তাহে যতটা সম্ভব, আপনার সন্তানদের সাথে আপনার মূল্যবান সময় কাটান। এটি সেরা মলম। কারণ আপনিও জানেন যে ঘরের সন্তানেরা হল অন্তহীন সুখের উৎস, যাদের সাথে সময় কাটানোর সময় আপনিও কিছু সময়ের জন্য আপনার সমস্ত সমস্যা ভুলে যেতে পারেন। এই সপ্তাহে, আপনাকে বিশেষভাবে সংযম এবং সাহস দেখানোর পরামর্শ দেওয়া হচ্ছে। বিশেষ করে যখন কর্মক্ষেত্রে অনেক সহকর্মী আপনার বিরোধিতা করেন, কারণ এই সময়ে আপনার সাথেও একই রকম কিছু ঘটতে পারে।

শিক্ষা রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি শিক্ষার ক্ষেত্রে আপনার রাশিচক্রের জন্য সাধারণ সুযোগে পূর্ণ হবে। বিশেষ করে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, এই সময়টা তাদের জন্য অতিরিক্ত কঠিন হবে, তবেই তারা অনুকূল ফলাফল পেতে সক্ষম হবে। তাই কোনো কারণে শিক্ষা থেকে নিজেকে বিচ্যুত করবেন না এবং অবসর সময়েও বই পড়তে থাকুন। উপায়: প্রতিদিন 42 বার “ওং নমঃ শিবায়ের জপ করুন।

 কর্কট রাশি  Karkat Rashifal 16 May 2022 - 22 May 2022 আপনার স্বাস্থ্য জীবনের দিকে তাকালে, এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে কারণ বৃহস্পতি আপনার নবম ভাবে অবস্থিত এবং লগ্ন ভাবে অবস্থান করছে। এই সময়ে আপনি মানসিক শক্তিতে পূর্ণ থাকবেন এবং দক্ষতার সাথে আপনার কাজ সম্পূর্ণ করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করবেন। এই পরিস্থিতিতে, আপনাকে অকেজো জিনিসগুলিতে মনোযোগ দেওয়া থেকে নিজেকে বিরত রাখতে হবে।

আপনার অ্যালকোহল বা অন্য কোনো নেশাজাতীয় দ্রব্য সেবনের ফলে আপনার অর্থ হারানোর আশঙ্কা রয়েছে। কারণ এটা সম্ভব যে আপনি নেশাগ্রস্ত অবস্থায় কোথাও কিছু মূল্যবান জিনিস হারাতে পারেন, যা আপনি পরে অনুশোচনা করবেন। কর্মক্ষেত্রে চলমান নেতিবাচক পরিস্থিতিও আপনার পারিবারিক জীবনে অশান্তির প্রধান কারণ হয়ে উঠবে। এই কারণে, আপনি না চাইলেও বাড়িতে বিরক্তিকর আচরণ করতে দেখা যাবে। এই সপ্তাহে আপনাকে কারও সাথে নতুন প্রকল্প বা অংশীদারি ব্যবসা শুরু করা এড়াতে হবে।

কারণ যোগব্যায়াম করা হচ্ছে যে এই সময়ে দূরের চিন্তা না করে এমন সিদ্ধান্ত নিতে পারেন, যার কারণে ভবিষ্যতে আপনাকে ভুগতে হবে। আপনার সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি আপনার রাশির শিক্ষার্থীদের জন্য অনেক উপহার নিয়ে আসতে পারে। যাইহোক, এর মধ্যে, আপনার জীবনে এমন অনেক ঘটনা আসবে যখন কম পরিশ্রমের পরেও, তারা তাদের শিক্ষায় তাদের চেয়ে বেশি নম্বর পাবে। কারণ এই সময়ে আপনার মন পড়াশুনার দিকে নিবদ্ধ থাকবে। যার কারণে এই সময়টি আপনার শিক্ষার অগ্রগতির দিকে আপনার জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। উপায়: প্রতিদিন 21 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।