সাপ্তাহিক রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ১৭ থেকে ২৩ জানুয়ারি  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   এই সপ্তাহে ব্যস্ত সময়সূচী থাকা সত্ত্বেও, আপনার স্বাস্থ্য স্বাভাবিকের চেয়ে ভাল থাকবে কারণ সূর্য আপনার দশম ভাবে শনি এবং বৃহস্পতি আপনার একাদশ ভাবে অবস্থিত। তবে স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। এমন পরিস্থিতিতে, আপনার জীবন এবং স্বাস্থ্যকে সম্মান করুন এবং একটি ভাল রুটিন গ্রহণ করুন। অন্যথায়, ভবিষ্যতে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে, আপনি অনেক অপ্রয়োজনীয় জিনিসের কেনাকাটা করার সময় কিছুটা অযথা ব্যয় করতে পারেন।

কিছু কেনার আগে, আপনার কাছে আগে থেকে থাকা জিনিসগুলি ব্যবহার করতে হবে। পরিবারের সদস্যদের সাথে একটি আরামদায়ক এবং শান্ত সপ্তাহ উপভোগ করুন। যদি লোকেরা আপনার কাছে সমস্যা নিয়ে আসে, তবে তাদের উপেক্ষা করুন এবং তাদের আপনার মনের শান্তিতে বিঘ্নিত হতে দেবেন না। এই জন্য, সম্ভব হলে, বাড়িতে থাকাকালীন আপনার ফোন বন্ধ রাখুন। এই সময় আপনার লক্ষ্য অর্জনে আপনার কাছের কেউ আপনাকে সাহায্য করতে এগিয়ে আসতে পারে। যাইহোক, এমনও সম্ভাবনা রয়েছে যে আপনি নিজেকে সর্বোপরি বিবেচনা করে তাদের সাহায্য নিতে অস্বীকার করবেন। এর খেসারত আপনাকে ব্যর্থতার আকারে বহন করতে হতে পারে। উপায়: রবিবারের দিন সূর্য্য দেবের পুজো করুন।

 বৃষভ রাশি    আপনি এই সপ্তাহে খুব আবেগপ্রবণ দেখাবেন, যার কারণে আপনার আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার এই অদ্ভুত মনোভাব মানুষকে বিভ্রান্ত করবে এবং তাই আপনার মধ্যে বিরক্তি তৈরি হতে পারে। এটি আপনার জন্য ভাল হবে, এখনই অন্যদের সামনে আপনার অনুভূতি প্রকাশ করা এড়িয়ে চলুন কারণ রাহু আপনার প্রথম ভাবে এবং কেতু সপ্তম ভাবে অবস্থিত। এই সময়, কেবল আপনার অর্থ উপকৃত করবে না, পাশাপাশি এটি আপনাকে অনেক নতুন অর্থনৈতিক প্রকল্পের মুখোমুখিও করবে।

তাই, কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে, বিনিয়োগের সমস্ত ভালো-মন্দ বিবেচনা করুন। এ জন্য অভিজ্ঞ ব্যক্তির সাহায্যও নিতে পারেন। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, এই সপ্তাহে যখনই আপনি একাকীত্ব বোধ করেন, তখনই কোনো না কোনোভাবে আপনার পরিবার আপনাকে অনুধাবন করাতে থাকবে যে আপনি দূরে থাকলেও তারা আপনার সাথে আবেগগতভাবে উপস্থিত থাকে। এটি আপনাকে বিষণ্নতা থেকে রক্ষা করবে। এর পাশাপাশি, এটি আপনাকে বিজ্ঞ সিদ্ধান্ত নিতে অনেক সাহায্য করবে। এই সপ্তাহে, আপনি আপনার কর্মজীবনে গতি পেতে কোনও ধরণের অবৈধ কার্যকলাপ অবলম্বন করা থেকে পিছপা হবেন না,

তবে এটি করা আপনাকে কিছু সময়ের জন্য সন্তুষ্টি দেবে, তবে ভবিষ্যতে আপনি নিজেকে কোনও বড় সমস্যায় ফেলবেন। তাই কোনো ভুল কাজ করা থেকে বিরত থাকুন। শিক্ষার্থীরা এই সময়ে তাদের শিক্ষায় ভাগ্যের সাথে আশীর্বাদ ও পাবে এবং তাদের শিক্ষকদেরও এই সময় আপনাকে সমর্থন করতে দেখা যাবে। এছাড়াও, যোগ তৈরী হচ্ছে যে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি অন্যদের তুলনায় ভাল হবে। এই সময়, আপনি প্রতিটি পরীক্ষায় কঠোর পরিশ্রম অনুসারে ফলাফল পাবেন, যার কারণে লোকেরা আপনার প্রশংসা করতে ক্লান্ত হবে না। উপায়: প্রতিদিন 108 বার "ওং দুর্গায় নমঃ" র জপ করুন।

 মিথুন রাশি    এই সপ্তাহে, আপনি আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে প্রতিকূলতার কারণে সমস্যা অনুভব করবেন। এর জন্য, আপনি যদি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে চান, তাহলে আপনাকে জয় গানের আশ্রয় নিতে হতে পারে। আপনাকে আপনার সময়ের সঠিক করতে হবে, আপনার কাজের ক্ষমতা বুঝতে হবে এবং অলস বসে থাকার পরিবর্তে এমন কিছু করতে হবে, যা আপনার উপার্জন বাড়ানোর সম্ভাবনা বাড়িয়ে দিতে পারে।

এই সপ্তাহে আপনার পারিবারিক জীবনে উত্তেজনা দেখা দিতে পারে কারণ সূর্য আপনার অষ্টম ভাবে শনির সাথে অবস্থান করছে। তাই আপনার একাগ্রতা বিঘ্নিত হতে দেবেন না। আপনাকে বুঝতে হবে যে, প্রত্যেকের জীবনে খারাপ সময় আসে এবং এই খারাপ পর্যায়টি মানুষকে সবচেয়ে বেশি শেখায়। সেজন্য বিষণ্ণ হয়ে, প্রতিকূলতায় বিরক্ত হয়ে সময় নষ্ট করার চেয়ে জীবনের পাঠ শেখার চেষ্টা করা ভাল। কাজের সাথে সম্পর্কিত ভ্রমণের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে।

কারণ এই ভ্রমণগুলো আপনাকে নতুন সুযোগ দেবে। এছাড়াও, যারা আমদানি-রপ্তানি ক্ষেত্রের সাথে যুক্ত তাদের জন্যও যে কোনও ভ্রমণ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার রাশির শিক্ষার্থীদের এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে ভাল নম্বর পেতে কঠোর পরিশ্রম করতে হবে না। অর্থাৎ, এই সময় কম পরিশ্রমের পরেও আপনি স্বাভাবিকের চেয়ে ভাল নম্বর পেতে সক্ষম হবেন। উপায়: দিনে 6 বার "ওং সূর্য্যায় নমঃ" র জপ করুন।

 কর্কট রাশি    আগের সপ্তাহটি আপনার মানসিক চাপ বাড়িয়ে দিয়েছিল, তবে এই সপ্তাহে আপনি সেই চাপ কাটিয়ে উঠতে সিদ্ধান্ত নিতে পারেন। এই জন্য, আপনি নিজেকে রিল্যাক্স করার জন্য আপনার ঘনিষ্ঠ বন্ধু বা আপনার পরিবারের সাথে কিছু ভাল মুহূর্ত কাটিয়ে নিজেকে সতেজ করবেন। যদিও, এই সময়ে আপনাকে শুধুমাত্র ভাল এবং পুষ্টিকর খাবার গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এটি আপনার রাশির প্রায় সমস্ত মানুষই ভালভাবে বোঝেন যে, যখনই তারা সঠিক পথে কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টা করেন, তারা সম্ভবত ভাল আর্থিক লাভ পান। অনুরূপ কিছু, আপনাকে এই সপ্তাহে আপনার চিন্তাভাবনায় ইতিবাচকতা আনতে হবে এবং সেই দিকে আপনার প্রচেষ্টা চালাতে হবে।

কারণ তবেই আপনি সঠিক সুযোগের সঠিক ব্যবহার করে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি যদি পারিবারিক ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। এগুলি ছাড়াও, আপনি যদি সম্প্রতি আপনার পরিবারের সাথে একটি ব্যবসা শুরু করেন, তবে আপনার একবারে বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত এবং ধীরে ধীরে এবং বিজ্ঞতার সাথে বিনিয়োগ করতে হবে। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি আপনার বাড়ির লোকেদের সাথে সম্পর্ক উন্নত করতে এবং তাদের সাহায্যে সঠিক সিদ্ধান্ত নিতে সফলতা পাবেন।

আপনার সপ্তম ভাবে শনি এবং আপনার অষ্টম ভাবে বৃহস্পতি, আপনার মন এই সপ্তাহে অফিসের কাজে ব্যস্ত থাকবে না। কারণ আপনার ক্যারিয়ার নিয়ে আপনার মনে কিছু দ্বিধা থাকবে, যা আপনাকে মনোযোগ দিতে দেবে না। তাই আপনার মনকে নিবদ্ধ রাখতে আপনি যোগব্যায়াম এবং ধ্যানের সাহায্য নিতে পারেন। বাড়িতে অবাঞ্ছিত অতিথির আগমনে শিক্ষার্থীদের পুরো সপ্তাহ বৃথা কাটানোর সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায়, সম্ভব হলে বন্ধুর বাড়িতে গিয়ে পড়াশুনা করুন, নইলে আসন্ন পরীক্ষায় এর খেসারত আপনাকে বহন করতে হবে। উপায়: প্রতিদিন 21 বার "ওং গ্র্যাঙ গ্রীঙ গ্রোঙ সহ গুরবে নমঃ" র জপ করুন।