সাপ্তাহিক রাশিফল| ১৮ থেকে ২৫ অক্টোবর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল| ১৮ থেকে ২৫ অক্টোবর  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   যদি কোন মামলা আদালতে বিচারাধীন ছিল, আপনি তার ফলাফল সম্পর্কে চিন্তা করে নিজেকে অস্থির করতে পারেন। যার কারণে পরিবারের পরিবেশও বিঘ্নিত হবে কারণ আপনার দ্বিতীয় ভাবে কৃত্তিকা নক্ষত্রের রাহু তার উচ্চ রাশির বৃষ রাশিতে 7 ডিগ্রী শুক্রের সাথে গোচর করছে এবং কেতুও আপনার পারিবারিক ভাবে পূর্ণ দৃষ্টি রাখছে। আপনি যদি এই সপ্তাহে আপনার বন্ধু বা পরিবারের সাথে কোথাও যাচ্ছেন, তাহলে আপনাকে আপনার অর্থ বুদ্ধিমানের সাথে ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ যোগব্যায়াম করা হচ্ছে যে, এই সময় আপনার শুরুতে প্রচুর অর্থ ব্যয় করা উচিত, যার কারণে আপনাকে পরে আর্থিক সংকটের মধ্য দিয়ে যেতে হবে।

এই সপ্তাহে আপনি পারিবারিক শান্তি এবং সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করবেন। কিন্তু তা সত্ত্বেও, আপনি সদস্যদের প্রয়োজনীয় সমর্থন পাবেন না। অতএব, এই সময় আপনার এই সমস্যা সম্পর্কে একজন অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলা উচিত। কাজের প্রতি আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের দিকে তাকিয়ে, আপনি এই সপ্তাহে পদোন্নতি পেতে পারেন কারণ শ্রাবণ নক্ষত্রের শনি ধনিষ্ঠ নক্ষত্রের গুরু আপনার ক্যারিয়ার ভাবে 12 ডিগ্রি এবং 28 ডিগ্রি নিয়ে মকর রাশিতে গোচর করছেন। কিন্তু এর জন্য আপনাকে আপনার উর্ধ্বতনদেরও তোষামোদ করতে হবে। এটি অন্যদের সামনে আপনার ভাবমূর্তির ক্ষতি করতে পারে। এই সপ্তাহে অনেক ছাত্রছাত্রীদের তাদের কিছু বিষয় বুঝতে অসুবিধা হবে, কিন্তু তা সত্ত্বেও, তারা তাদের থেকে মুক্তি পেতে এবং এই ক্ষেত্রেও সাফল্য অর্জন করতে সক্ষম হবে। এই ধরনের পরিস্থিতিতে, এই সময়ের মধ্যে তাদের নিরন্তর প্রচেষ্টা করতে হবে এবং তাদের লক্ষ্য সম্পর্কে সচেতন হতে হবে। উপায়: শিবাজীর মন্ত্রের জপ করুন এবং শিবাজীকে সাদা ফুল অর্পিত করুন।

 বৃষভ রাশি   এই সপ্তাহে, আপনাকে বিশেষ করে পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কারণ যোগ দেখাচ্ছে যে তাদের কিছু দীর্ঘস্থায়ী রোগের কারণে তাদের সমস্যা হতে পারে, যা জীবনের বিভিন্ন ক্ষেত্রেও নেতিবাচক প্রভাব ফেলবে। অন্যদের বিশ্বাস করা ঠিক, কিন্তু অন্ধ বিশ্বাস কখনো কখনো একজন ব্যক্তির জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। আর্থিক বিষয়ে এই সপ্তাহে আপনার সাথেও এরকম কিছু ঘটছে। অতএব, কোন জিনিস বা ব্যক্তির উপর অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার আশেপাশে, বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের জন্য সুখ বয়ে আনবে কারণ আপনার পারিবারিক ভাব অর্থাৎ দ্বিতীয় ভাব প্রভু বুধ আপনার পঞ্চম ভাব কন্যা রাশিতে নক্ষত্র মঙ্গলের সাথে গোচর করছে।

যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন। এই সপ্তাহে, ব্যবসায়ী ব্যক্তিদের কোন ব্যবসায়িক/আইনি নথিতে সঠিকভাবে না বুঝে এবং স্বাক্ষর না করে স্বাক্ষর করা থেকে বিরত থাকতে হবে। অন্যথায় আপনি নিজেকে কিছু বড় সমস্যায় ফেলতে পারেন। তাই তাড়াহুড়ো করে দলিল নিয়ে অযত্ন করবেন না। এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের মনকে শিক্ষায় ভরে উঠবে, যার প্রধান কারণ হতে পারে পরিবারে আয়োজিত একটি অনুষ্ঠান। এমন পরিস্থিতিতে, সময় নষ্ট করার পরিবর্তে, নির্জনে যান এবং আপনার পড়াশোনা করুন। উপায়: নিজের ইষ্ঠ দেবীর উপাসনা করুন মন্দিরে উনার নামে ঘীয়ের প্রদীপ জ্বালান।

 মিথুন রাশি   যে ভাবে কোনও সবজিতে ফোড়ন দেওয়ার পরে, সেই সবজির স্বাদকে সুস্বাদু করে তোলে। একইভাবে, মাঝে মাঝে একটু দুঃখ আমাদের জীবনে ইতিবাচকতা আনতে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কারণ আমাদের জীবনে দুঃখ না থাকলে হয়তো আমরা সুখের আসল মূল্য উপভোগ ও উপভোগ করতে পারব না। অতএব, দুঃখের ক্ষেত্রে, এই সপ্তাহে নিজেকে শান্ত রেখে যথাসম্ভব নিজেকে সুস্থ রাখার চেষ্টা করুন কারণ অনুরাধা নক্ষত্রের কেতু এবং জেস্তা নক্ষত্রের শুক্র আপনার রোগের ভাবে 4 ডিগ্রি এবং 21 ডিগ্রি সহ বৃশ্চিক রাশিতে অবস্থিত। কৃত্তিকা নক্ষত্রের রাহুর পূর্ণ দৃষ্টিও আপনার রোগের ভাবে পড়ছে। এই সপ্তাহের শুরুতেই আপনার জীবনে আসা সমস্ত আর্থিক সমস্যা দূর হয়ে যাবে এবং এর উন্নতির কারণে আপনার জন্য সপ্তাহের মাঝামাঝি সময়ে অনেক গুরুত্বপূর্ণ জিনিস কেনা সহজ হবে।

যার কারণে আপনার আরাম বাড়াতে দেখা যাবে। পারিবারিক জীবনে, এই রাশির লোকেরা এই সপ্তাহে খুব ভাল ফল পেতে পারে বলে আশা করা হচ্ছে কারণ আপনার দ্বিতীয় ভাবের অধিপতি চন্দ্র আপনার আগমনের ঘরে মেষ রাশিতে অবস্থান করছে এবং শনি এবং বৃহস্পতি আপনার পারিবারিক ভাবের দিকে দৃষ্টি দিচ্ছে। অতএব, পরিবারে নতুন বা তরুণ অতিথি আসার সম্ভাবনা রয়েছে, যা পারিবারিক পরিবেশে সুখ বয়ে আনবে। এই সময়, ভ্রাতৃত্ব এবং পারস্পরিক ভালবাসা বাড়ির লোকদের মধ্যেও স্পষ্টভাবে দৃশ্যমান হবে। এই সপ্তাহে আপনি নিজের উপর একাধিক কাজের দায়িত্ব নিতে পারেন, যার কারণে আপনার কাজের বোধ বাড়তে পারে। এটি আপনার মানসিক চাপ বাড়াবে, পাশাপাশি আপনি সময়মতো একটি কাজও সম্পন্ন করতে নিজেকে ব্যর্থ মনে করবেন। আপনাকে এই জিনিসটি বুঝতে হবে যে মনের নেতিবাচক চিন্তা বিষের চেয়ে বেশি বিপজ্জনক। এমন পরিস্থিতিতে, শিক্ষার্থীরা এই সপ্তাহে যোগ এবং ধ্যানের সাহায্য নিয়ে তাদের মনে উদ্ভূত সব ধরনের নেতিবাচকতা ধ্বংস করতে পারে। উপায়: নাভি, মাথাতে আর গলাতে হলুদ বা কেশরের তিলক লাগান।

 কর্কট রাশি   আনন্দে ভরা এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের উন্নতি বয়ে আনবে। এমন পরিস্থিতিতে, এই সময় একজন সাধকের আশীর্বাদ আপনাকে মানসিক শান্তি দেবে। অতএব, একজন ভদ্রলোকের বাণী শুনুন, কারণ এটি আপনাকে যেমন সন্তুষ্টি দেবে, তেমনি এই বিষয়গুলো আপনার আত্মবিশ্বাসকেও শক্তিশালী করবে। এই সপ্তাহে প্রার্থনার মাধ্যমে আপনার ইচ্ছা পূরণ হবে এবং সৌভাগ্য আপনার পথে আসবে। কারণ আপনার ভাগ্যের অধিপতি আপনার ভাগ্যের কেন্দ্রে শ্রাবণ নক্ষত্রের শনি সহ আপনার সপ্তম ভাবে মকর রাশিতে গোচর করছে, তাই এই সময়টি আপনাকে ভাগ্যের অনুগ্রহ করবে, যার কারণে আপনার আগের দিনের পরিশ্রমও ফল দেবে এবং আপনি আপনার সমস্ত ঋণ পরিশোধ করতে সক্ষম হবে।

এই সপ্তাহে, এমনকি ভুল করেও, আপনার পরিবারের সদস্যদের সাথে কঠোর আচরণ করবেন না। বিনয়ী হোন, বিশেষ করে আপনার বড়দের সাথে। অন্যথায়, এটি করতে ব্যর্থ পরিবারের শান্তি ব্যাহত হতে পারে। যার কারণে আপনি সবচেয়ে বেশি মানসিক চাপ অনুভব করবেন। যদি আপনি ব্যবসার প্রসার করতে চান, তাহলে আপনাকে আপনার অহংকে সরিয়ে রাখতে হবে এবং আপনার সঙ্গীর সাথে সমস্ত মতভেদ দূর করতে হবে কারণ আপনার ক্যারিয়ার ভাবের অধিপতি মঙ্গল আপনার তৃতীয় ভাবে থাকবে নক্ষত্রের বুধের সাথে। এই সপ্তাহ জুড়ে আপনার রাশিচক্রের অনেক শুভ গ্রহের উপস্থিতি এবং প্রভাব আপনাকে আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর দেবে। এমন পরিস্থিতিতে কঠোর পরিশ্রম করুন এবং প্রয়োজন হলে আপনার শিক্ষকদেরও সাহায্য নিন। উপায়: সত্যনারায়ণের ঘরে পাঠ করুন।