সাপ্তাহিক রাশিফল ১৯থেকে ২৫ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ১৯থেকে ২৫ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি এই সপ্তাহে নিজেকে অন্যের নজরে দেখে, আপনার এরকম মনে হতে পারে যে কিছু নতুন শেখার জন্য আপনার বয়স অনেক পেরিয়ে গেছে। এরকম সময়ে এইসব ভেবে নিজের মুড খারাপ করার বদলে, নিজের ক্ষমতার উপর ভরসা আর এই কথাটি ভুলবেন না যে আপনি আপনার সক্রিয় ভাবনার ফলে যে কোন জিনিস সহজেই শিখতে পারেন। বিশেষ রূপে কলাকৃত গ্রহ শুক্রের গোচর আপনার রাশিতে হচ্ছে এরকম সময়ে আপনি আপনার চিন্তা ভাবনার শক্তিটি, এইদিকে লাগানোর আরও দরকার হবে। এই রশিদের এই সপ্তাহে, আর্থিক রূপে আসা সমস্যা থেকে মুক্তি পাবেন। কেননা আপনি আপনার বোঝাপড়া আর পূর্বে করা সঠিক নিবেশ থেকে আপনার আর্থিক জীবনে চলা সমস্ত উৎরাই-চড়াই দূর করতে সফল হবে। আপনার নিজের জীবনে নেওয়া কোন বড় সিদ্ধান্ত, আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না। যারফলে আপনি নিজেকে খুব একা অনুভব করবেন। এই সপ্তাহ শিক্ষার্থীদের নিজের পারিবারিক জীবনে চলা, উঠা-পথক এর কারণে অনেক সমস্যার সম্মুখীন করতে হবে। যে কারণে তারা নিজের মন পড়াশোনার দিকে কেন্দ্রিত রাখতে অসফল হবেন। উপায়: বৃহস্পতিবারের দিন কলা বৃক্ষের পূজা করুন।

 বৃষভ রাশি এই সপ্তাহে আপনার স্বাস্থ্যে বদলাব আসবে, সেইজন্য এরকম গতিবিধিতে সামিল হবে যা রোমাঞ্চক হবে আর আপনাকে শান্তি দিবে। কেননা এরফলে আপনি নিজেকে মানসিক চাপ থেকে দূরে থাকতে সফল হবেন। আপনার রাশিতে রাহুর মজবুত স্থিতির কারণে এই সপ্তাহে আপনি কমিশন, লভ্যাংশ বা রিয়ালিটির কাজের দ্বারা, কোন বড় ফায়দা হবে। তার সাথেই আপনাদের মধ্যে কিছু লোক যে কোন যোজনা তে টাকা লাগাতে তৈরী থাকবে, যাতে মুনাফাও নজর আসবে। ঘরের ছোট সদস্যের সাথে, এই সপ্তাহে বাদ-বিবাদ আপনার মনে খিটখিটে তৈরী হতে অপরে। আপনার স্বভাব কিছুটা খিটখিটে হতে পারে, যারফলে আপনার ক্যারিয়ারও প্রভাবিত হবে আর আপনি যে কোন কার্য্যের প্রতি নিজেকে কেন্দ্রিত করতে অসফল হবেন। এরফলে আপনার আগামী সময়ও কিছু সমস্যার সাথে সম্মুখীন করতে হতে পারে। উপায়: শনিবারের দিন ক্ষুদার্থ লোকেদের ভোজন করান।

 মিথুন রাশি    এই সপ্তাহে আপনার মনে, নেগেটিভ ভাবনা খুব বেশি হবে। এরফলে আপনার ব্যাবহারে আশে-পাশের লোকেরা ভ্রমিত হবে। রাশিতে মঙ্গল আর দ্বাদশ ভাবে রাহু বিরাজমান হবে। এরকম পরিস্থিতিতে ভালো বানানোর জন্য, আপনাকে সব প্রকারের নিরাশা থেকে বাঁচতে হবে, অন্যথা আপনার স্বাস্থ্যে ঘাটতি হতে পারে। এই সপ্তাহে আপনি এই ধরণের জিনিস কেনার জন্য বেশ ভালো হবে, যার মূল্য আগামী সময়ে বাড়তে পারে। এই সপ্তাহে ঘরে হঠাৎ, অতিথির আগমন সম্ভব। যারফলে পারিবারিক পরিবেশ এ শান্তি আসতে পারে। এই সময় আপনি ঘরে সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন। আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছুটা খিটখিটে ব্যবহার করতে পারেন। এই কারণে আপনার অন্য সহকর্মীর সাথে বিবাদ সম্ভব। যদিও এটির সাথেই আপনি নিজের ভুল মেনে পরে, সেই বিবাদকে শেষ করতে সফল হবেন। অনেক ছাত্র এই সপ্তাহে নিজের পুরোনো ফটো দেখে পুরোনো খুশির স্মরণে হারিয়ে যেতে পারেন। যা চলাকালীন উনার অনেক সময় নষ্ট হওয়ার আশংখা রয়েছে। এরকম সময়ে এটির শুরু থেকেই ধ্যান রাখুন। উপায়: পিসি বা মাসীকে সবুজ রংয়ের চুড়ি বুধবারের দিন ভেট করা আপনার জন্য লাভদায়ী হবে।

কর্কট রাশি  স্বাস্থ্যের দিক থেকে, এই সময় আপনি প্রানায়ান করে নিজের অনেক সমস্যা দূর করতে পারেন। এরকম সময়ে নিজের উর্জা এই সপ্তাহে অনেক কাজে লাগানোর বদলে, শুধু সেই কাজে লাগান যেখানে প্রয়োজন। সপ্তাহের শুরুতে রাশি স্বামী চন্দ্রমা দ্বাদশ ভাবে গোচর করবে। এই সপ্তাহে আপনি যে কোন যাত্রাতে যাওয়া আপনাকে ক্লান্ত আর চাপও দিতে পারে। আর্থিক দিক থেকে ভালো ধন অর্জিত করতে সফল হবেন। এই সপ্তাহ আপনার বন্ধু কিছু দারুন যোজনা বানিয়ে, আপনার মন খুশি করে দিবেন। এই সপ্তাহে আপনাকে আপনার পেশার কেটে নির্ণয় নেওয়ার দিক থেকে সাবধান থাকতে হবে কেননা এই সময় ক্যারিয়ারে আপনাকে ভালো পরিনাম দিবে কিন্তু সবকিছু ভালো হতে দেখে, আপনি ভেতর থেকে ভাবুক হয়ে যাবেন। আপনার রাশির ছাত্রদের শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহে, ভালো অঙ্ক প্রাপ্ত করার জন্য অধিক পরিশ্রম করতে হবে না। মানে আপনি এই সময় কম পরিশ্রমের পরেও সামান্য থেকে অধিক অঙ্ক প্রাপ্ত করতে সফল হবেন। উপায় - শিবলিঙ্গে দুধ আর সাথে কিছুটা অক্ষতও চড়ান।