সাপ্তাহিক রাশিফল | ২ থেকে ৮ জানুয়ারি ২০২৩ বৃষভ রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২ থেকে ৮ জানুয়ারি ২০২৩ বৃষভ রাশির রাশিফল

 বৃষভ রাশি   Brishabh Rashifal 2 Jan 2023 - 8 Jan 2023 রাহু আপনার দ্বাদশ ভাবে অবস্থান করবে এবং ফলস্বরূপ আপনি এই সপ্তাহে অত্যন্ত ক্লান্ত বোধ করবেন, যার কারণে আপনি ইচ্ছা না করেও অন্যের ছোট ছোট বিষয়ে বিরক্ত হতে পারেন। এতে অন্যরা আপনার কাছ থেকে পালিয়ে বেড়াচ্ছে বলে মনে হবে এবং তাদের সমর্থন পাওয়া আপনার জন্য কঠিন হবে।

এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে। কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার ফল আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনার বাড়ির বাচ্চাদের অতিরিক্ত সুযোগ দেওয়া ভবিষ্যতে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

তাই প্রথম থেকেই তাকে এবং তার কোম্পানির উপর নজর রাখা, সে যাদের সাথে হ্যাংআউট করে তাদের কথা মনে রাখবেন। শনি মহারাজ আপনার নবম ভাবে বসে থাকবেন এবং এমন পরিস্থিতিতে, এই সপ্তাহটি আপনার জীবনে কাজের সাথে সম্পর্কিত অনেকগুলি নতুন চ্যালেঞ্জ নিয়ে আসতে চলেছে। এমন পরিস্থিতিতে, আপনাকে নতুন টার্গেট দেওয়া হতে পারে।

তাই জটিল কেস এড়াতে, আপনাকে আপনার পরিচিতিগুলি ব্যবহার করতে হবে। এই সপ্তাহে, জ্ঞানের দেবতা অনেক শিক্ষার্থীকে তাদের কঠোর পরিশ্রমের ফল দিয়ে সাফল্য অর্জন করতে কাজ করবেন। এর পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরাও এই সময়ে ভাগ্যবান হবেন।