সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ২০ থেকে ২৬ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি    Mesh Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 এই সপ্তাহে, আপনি আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে প্রতিকূলতার কারণে সমস্যা অনুভব করবেন। এর জন্য, আপনি যদি আপনার মানসিক চাপ থেকে মুক্তি পেতে চান, তাহলে আপনাকে কর্ণপ্রিয় গানের আশ্রয় নিতে হতে পারে। আমাদের প্রবীণরা সর্বদা আমাদের একটি শিক্ষা দিতেন যে 'যত শীট আছে, একজনকে তত পা ছড়িয়ে দিতে হবে' এবং এই বাক্যাংশটি এই সপ্তাহেও আপনার রাশিচক্রের জন্য উপযুক্ত হতে চলেছে।

কারণ এই সপ্তাহে বৃহস্পতি আপনার দ্বাদশ ভাবে থাকবে, যার ফলস্বরূপ এই সময় আপনার খরচ বাড়ানো সম্ভব। তাই অতিরিক্ত খরচ এড়ানোর সময় আপনাকে সম্ভবত নিজেকে নিয়ন্ত্রণ করতে হবে। আপনি সবসময় নিজের এবং আপনার প্রয়োজন সম্পর্কে অনেক সিদ্ধান্ত নেন। তবে এই সপ্তাহে আপনাকে নিজের সম্পর্কে খুব বেশি চিন্তা না করে বাড়ির অন্যান্য সদস্যদের চাহিদার দিকে আরও বেশি মনোযোগ দিতে হবে।

তাই যেকোনো পরিকল্পনা করার সময় তাদের চাহিদা উপেক্ষা করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে শনি আপনার একাদশ ঘরে থাকবে, যার কারণে অনেক কিছুর কারণে আপনার মন বিভ্রান্ত হতে পারে। কিন্তু সমস্ত সমস্যা সত্ত্বেও, আপনি যদি আপনার কাজের প্রতি মনোযোগ দেন, তবে অবশ্যই সাফল্য এবং প্রতিপত্তি আপনার হবে। তাই নিজের মনকে নিয়ন্ত্রণ করুন এবং নিজেকে সঠিক পথে নিয়ে যাওয়ার চেষ্টা করুন।

এই সপ্তাহটি অনেক শিক্ষার্থীর জন্য ইতিবাচক হতে চলেছে যারা সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল। কারণ এই সময়ে, যেখানে সূর্য আপনার ভাগ্যের ভাবে অর্থাৎ নবম ভাবে দৃষ্টি দিবে, আপনার দ্বিতীয় ভাবে থাকাকালীন বুধ এই রাশির শিক্ষার্থীদের ভাগ্য দেবে এবং এটি তাদের প্রতিটি ক্ষেত্রে পূর্ণ সাফল্য দেবে। উপায়: মাংস বা মদ, সিগারেটের মতো অন্য মাদক পদার্থের সেবন করা থেকে বাঁচুন।

 বৃষভ রাশি    Brishabh Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 আপনার চতুর্থ ভাবে শনিদেবের সপ্তম ভাবে দৃষ্টির কারণে এই সপ্তাহে ঘরোয়া সমস্যা আপনাকে মানসিক চাপ দিতে পারে। যার কারণে আপনি আপনার স্বাস্থ্যের প্রতি কিছুটা অসতর্ক দেখাবেন। কিন্তু এই সময় নিজের চিকিৎসা করা থেকে বিরত থাকুন, কারণ ওষুধের ওপর আপনার নির্ভরতাও বাড়ছে।

যদিও, সূর্যের অনুকূল অবস্থান আপনার আর্থিক সিদ্ধান্তগুলিকে উন্নত করবে, যা এই সপ্তাহে আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে এবং আপনাকে অতীতের সমস্ত ক্ষতি কাটিয়ে উঠতে সাহায্য করবে। যার কারণে জিনিসগুলি আবার ট্র্যাকে ফিরে আসবে বলে মনে হবে। শুক্র আপনার নিজের রাশিতে থাকা আপনার ব্যক্তিত্বে সামঞ্জস্য আনবে।

এই সপ্তাহে, পরিবারের সদস্যদের সাথে বাইরে খাওয়া বা সিনেমা দেখা আপনাকে স্বাচ্ছন্দ্য এবং আনন্দিত করবে। এছাড়াও, এই সপ্তাহটি আপনার প্রিয়জনের সাথে উপহার বিনিময় করার জন্য খুব ভাল হতে চলেছে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে সবকিছু আগের চেয়ে ভাল দেখাবে। যার কারণে আপনার খারাপ মেজাজও ভালো থাকবে এবং আপনাকে এখন দ্বিগুণ শক্তির সাথে প্রতিটি কাজ সফলভাবে সম্পন্ন করতে দেখা যাবে।

আপনার কঠোর পরিশ্রম দেখে আপনার কর্মকর্তারাও আপনার প্রতি খুশি হবেন, যার কারণে আপনার বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আপনি যদি একটি ভাল শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তির পরিকল্পনা করে থাকেন তবে বুধের অবস্থান দেখায় যে আপনাকে এই সপ্তাহ জুড়ে আপনার প্রচেষ্টা আরও জোরদার করতে হবে। অন্যথায় আপনি অনেক ভালো সুযোগের সঠিক ব্যবহার থেকেও হাতছাড়া হতে পারেন। উপায় : মহিলাদের সম্মান করুন আর বিশেষকরে ঘরের মহিলাদের উপহার স্বরূপ কিছু ভেট করুন।

 মিথুন রাশি  Mithun Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 আপনার অতীতের অনেক ভুল সিদ্ধান্ত এই সপ্তাহে আপনার জন্য মানসিক অশান্তি এবং ঘরোয়া ঝামেলার কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে যতটা সম্ভব পরিবারের সদস্যদের সঙ্গে বসে শান্তিপূর্ণভাবে প্রতিটি সমস্যার সমাধান করার চেষ্টা করুন। অন্যথায়, কিছু ভুল হয়ে গেলে আপনি নিজেকে একা পাবেন এবং আপনি সঠিক বা ভুল সিদ্ধান্ত নিতে অক্ষম বোধ করবেন।

আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার দ্বাদশ ভাবে শুক্রের উপস্থিতি অর্থাত ব্যয়ের কারণে ব্যবসায়ীদের এই সপ্তাহে একটি বড় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেজন্য আপনি এমন একজনকে বিশ্বাস করবেন না যে অতীতে আপনার সাথে প্রতারণা করেছে। এছাড়াও, আপনার অর্থ লেনদেন সম্পর্কে যতটা সম্ভব সতর্ক থাকুন। দশম ভাবে মঙ্গলের উপস্থিতি অনেক আশংকা তৈরি করবে যে আপনার কোনও পুরানো এবং ঘনিষ্ঠ বন্ধু আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে।

এই কারণে, আপনি পরিবারের কোনও সদস্যের উপর আপনার রাগ তুলতে পারেন, যা পারিবারিক পরিবেশে অশান্তি সৃষ্টি করবে। এছাড়াও, এটি আপনার ইমেজ কলঙ্কিত করতে পারে। এই সপ্তাহে আপনার ষষ্ঠ ভাবে আপনার রাশির অধিপতি বুধের দৃষ্টি কর্মক্ষেত্রে আপনার সামনে অনেক নতুন এবং বড় চ্যালেঞ্জ নিয়ে আসবে। বিশেষ করে আপনি যদি কূটনৈতিক উপায়ে জিনিসগুলি ব্যবহার না করেন তবে আপনি কর্মক্ষেত্রে অন্যের ষড়যন্ত্রে ফেঁসে যেতে পারেন।

তাই নিজেকে বুদ্ধিমান করুন এবং প্রতিটি পরিস্থিতি আগে থেকেই জানার চেষ্টা করুন। এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের পড়াশোনার বিষয়ে তাদের পিতামাতা বা বড়দের কাছ থেকে একধরনের বিন্দু-তিরস্কার পেতে পারে। এর কারণে পুরো সপ্তাহের জন্য আপনার মন নষ্ট হয়ে যাবে। এমন সময় শুরু থেকেই এমন কোনো কাজ করবেন না, যার কারণে আপনার সমস্যা হয়। উপায় : প্রতহ্য গরুকে চারা খাওয়ান আর সূর্য্য দেবকে নগ্ন চোখে দেখা আপনার জন্য উচিত হবে।

 কর্কট রাশি  Karkat Rashifal 20 Jun 2022 - 26 Jun 2022 এই সপ্তাহে, চন্দ্র আপনার অষ্টম ভাব হয়ে একাদশ ভাবে গোচর করবে, যার কারণে রক্তচাপ, ডায়াবেটিস বা স্থূলতার বেশিরভাগ রোগীদের নিজেদের বিশেষ যত্ন নিতে হবে এবং সঠিক ও সময়মতো ওষুধ ও চিকিৎসা নিতে হবে। এছাড়াও, যদি আপনার কোলেস্টেরলের সাথে মিল থাকে, তবে আপনাকে এই সময়ে এটি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করা উচিত।

কারণ শুধুমাত্র এটি করলেই আপনি স্বাস্থ্য সম্পর্কিত অনেক উপকারী ফলাফল পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে, যেহেতু শনি আপনার অষ্টম ভাব এবং দ্বিতীয় ভাবে অবস্থান করছে, তাই আপনাকে প্রথম থেকেই অপ্রয়োজনীয় অর্থ ব্যয়ের উপর নজর রাখতে হবে। অন্যথায়, প্রয়োজনের সময় আপনার অর্থ ফুরিয়ে যেতে পারে, ক্রেডিট নিয়ে অর্থ নিয়ে নিজের উপর অতিরিক্ত চাপ যোগ করতে পারে।

সামাজিক উৎসবে আপনার অংশগ্রহণ আপনাকে সমাজের অনেক প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ দেবে। এমন পরিস্থিতিতে, এই সমস্ত সুযোগগুলিকে আপনার হাতের কাছে না দিয়ে সর্বোত্তম সুবিধা নেওয়ার চেষ্টা করুন। বুধের অনুকূল অবস্থান কর্মক্ষেত্রে আপনার জন্য জিনিসগুলিকে আরও ভাল করে তুলবে। এই সাফল্যের পেছনে যে ক্ষুদ্র মানুষ ও কর্মীদের কঠোর পরিশ্রম জড়িত, এই সময়ে আপনাকেই এগিয়ে যেতে হবে,

কারণ এটি এই সময়ে আপনার পাশাপাশি তাদের ইতিবাচক উত্সাহ দেবে। শিক্ষাক্ষেত্রে, এই বছর, শিক্ষার্থীরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তাদের শিক্ষার প্রতি মনোযোগী রাখতে সক্ষম হবে। অন্যদিকে, আপনি যদি পড়াশোনায় একজন সাধারণ ছাত্র হন, তাহলে সাফল্য পেতে এই সপ্তাহে আপনার শিক্ষক-শিক্ষিকাদের প্রয়োজন হতে পারে। উপায় : চাল, সাদা বস্ত্র, স্বেত ফুল, চিনি, দই ইত্যাদি সাদা বস্তু দান করুন।