সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ ফেব্রুয়ারি মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে  ২৭ ফেব্রুয়ারি  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি    Mesh Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 আপনি এই সপ্তাহে আপনার স্বাস্থ্য রাশিফলের অনেক গুরুত্বপূর্ণ এবং ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। কারণ এই সময় আপনার সামান্য প্রচেষ্টায় আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারবেন এবং আপনার মানসিক ও শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে। গ্রহের উপস্থিতিও ইঙ্গিত দিচ্ছে যে এই সময় আপনার কিছু অবাঞ্ছিত খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে।

যদিও, আপনার আয় ক্রমাগত বৃদ্ধির কারণে, এই ব্যয়গুলির প্রভাব আপনার জীবনে দৃশ্যমান হবে না এবং আপনি আপনার আরামদায়ক কিছু ব্যয় করতে সক্ষম হবেন। অতএব, আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সপ্তাহটি আপনার পরিবার বা বন্ধুদের সাথে পিকনিকে যাওয়ার জন্য উপযুক্ত। এই ধরনের পরিদর্শন আপনার এবং পরিবারের সদস্যদের মধ্যে বোঝাপড়া বাড়বে, পারস্পরিক বোঝাপড়া এবং সমন্বয়ও ভাল হবে।

এটি কেবল আপনার মনকে সহজ করবে না, বরং এটি আপনাকে তাদের সাথে আপনার সম্পর্ক আরও উন্নত করতে সক্ষম করবে। এই সপ্তাহে, আপনি আপনার পরিবার এবং কর্মক্ষেত্রের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। যার কারণে আপনি অনুভব করবেন যে কর্মক্ষেত্রে আপনার ভাল পারফরম্যান্সের পিছনে আপনার পরিবারের সমর্থনই মূল কারণ।

এর পাশাপাশি, আপনি কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা এবং সহযোগিতা পাবেন। অতএব, পরিবারের সদস্যদের সাথে সময় কাটানোর সময়, তাদের আপনার অগ্রগতি সম্পর্কে জানান এবং তাদের সহযোগিতার জন্য তাদের ধন্যবাদ জানান। এই সপ্তাহে, আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে একটি ভাল উদাহরণ স্থাপন করতে সক্ষম হবেন সেই সমস্ত লোকের সামনে যারা আপনাকে এখন পর্যন্ত মূল্যহীন বলে মনে করতেন।

এর পরে আপনি সেই বিদগ্ধ শিক্ষার্থীদের মধ্যে একজন হিসাবে গণ্য হবেন যার প্রশংসা সবাই করবে এবং কথা বলতে চাইবে। তবে এই সময় অহংকারকে আপনার ভিতরে আসতে দেবেন না, অন্যথায় এই সাফল্য সুখের পরিবর্তে আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। উপায়: প্রতিদিন দূর্গা চালিসার পাঠ করুন।

 বৃষভ রাশি    Brishabh Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 আপনি এই সপ্তাহে শারীরিক এবং মানসিকভাবে ভাল বোধ করবেন। তা সত্ত্বেও, আসন্ন মানসিক চাপকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। কারণ এমনটা করলে যে কোনো শারীরিক সমস্যার জন্ম নিতে পারে। মনে রাখবেন আপনি একজন সুশৃঙ্খল ব্যক্তি। তাই স্বাস্থ্যের ক্ষেত্রে শৃঙ্খলা মেনে চলুন এবং সুস্থ থাকুন।

এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত জীবন থেকে কিছু আরামদায়ক মুহূর্ত খুঁজতে গিয়ে ভ্রমণ এবং অর্থ ব্যয় করার মেজাজে থাকবেন। তবে আপনাকে যে কোনও ধরণের অর্থ ব্যয় করার সময় খুব সতর্ক থাকতে হবে কারণ এই সময় অর্থের প্রবাহ প্রভাবিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় টাকা খরচ করে আপনি সান্ত্বনা পেতে পারেন, কিন্তু পরে আপনাকে এই কাজের জন্য অনুতাপ করতে হতে পারে।

এই সপ্তাহে আপনি আপনার পিতা বা আপনার বড় ভাইয়ের সাথে সুসম্পর্ক স্থাপনের অনেক সুযোগ পেতে পারেন। এই সময় তাদের সম্মান করা এবং ঘরোয়া অবস্থার উন্নতি করা, তাদের কথা ও পরামর্শকে যথাযথ গুরুত্ব দেওয়া আপনার জন্যও গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে, আপনি আপনার অধীনে কর্মরত কর্মচারীদের উপর অসন্তুষ্ট হতে পারেন, কারণ তারা আশানুরূপ কাজ করবে না।

যদিও, এর কারণে আপনাকে চিৎকার করতে বা তাদের উপর রেগে যেতেও দেখা যাবে। তবে আপনাকে সঠিক কৌশল অনুসারে তাদের সাথে কাজ করতে হবে, তা না করে। এই রাশির শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে। কারণ এই সময়টা আপনাকে অনেকাংশে সাপোর্ট করবে, কিন্তু এই সময় আপনাকে নিজের অলসতা ত্যাগ করতে হবে এবং সময় পেলেই শারীরিক কার্যকলাপে অংশগ্রহণ করে নিজেকে সতেজ রাখতে হবে। অতএব, প্রথমে অলসতা ত্যাগ করুন, তবেই সাফল্য আপনার হাতে আসবে। উপায় - প্রতিদিন 27 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি    Mithun Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 এই রাশির বয়স্ক ব্যক্তিরা, যাঁরা অতীতে জয়েন্টে ব্যথা বা কোমর ব্যথার সমস্যায় ভুগছিলেন, তারা এই সপ্তাহে সঠিক ডায়েটের ফলে আরও ভাল স্বাস্থ্য পাবেন। এমন অবস্থায় ভালো খাবার গ্রহণ ও নিয়মিত যোগাভ্যাস করুন। এই সপ্তাহের শুরুতেই আপনার জীবনে আসা সমস্ত আর্থিক সমস্যা দূর হয়ে যাবে এবং এর উন্নতির কারণে সপ্তাহের মাঝামাঝি অনেক গুরুত্বপূর্ণ জিনিস কেনা আপনার পক্ষে সহজ হবে।

যার কারণে আপনি আপনার আরাম বাড়াতে দেখা যাবে। আপনি যদি আপনার বড় ভাই এবং বোনের কাছ থেকে কোনও ধরণের আর্থিক সহায়তা চেয়ে থাকেন তবে আপনি এতে প্রতিকূল ফলাফল পাবেন। কারণ এটা সম্ভব যে আপনার ভাইবোনরা তাদের দুর্বল আর্থিক অবস্থার কারণ দেখিয়ে আপনাকে কোনো ধরনের সাহায্য দিতে অস্বীকার করতে পারে।

এই সপ্তাহটি আপনার কর্মজীবনে উন্নতি আনবে, তবে আপনাকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় আপনি যে কাজই করুন না কেন, ভালভাবে দেখুন এবং বুঝুন তারপর করুন। এ ছাড়া ঊর্ধ্বতন কর্মকর্তা ও ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলতে চাইলে নিজে করুন, কারো মাধ্যমে নয়। কারণ তবেই আপনি আপনার সেরা পারফরম্যান্সটি পূর্ণ ক্ষমতা দিয়ে দিতে সক্ষম হবেন।

এমন পরিস্থিতিতে আপনার ক্যারিয়ারের পরিকল্পনা পদ্ধতিগতভাবে করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে আপনার রাশির জাতক জাতিকারা শিক্ষা ক্ষেত্রে আগত সব ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার ফলে আপনি সতেজ বোধ করার পাশাপাশি মানসিক চাপমুক্তও বোধ করবেন। এমতাবস্থায় এই সময়ের সঠিক ব্যবহার করে পড়াশোনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়: বুধ গ্রহের জন্য যজ্ঞ করুন।

 কর্কট রাশি  Karkat Rashifal 21 Feb 2022 - 27 Feb 2022 মানসিক শান্তির জন্য, স্ট্রেসের কারণগুলিকে দূর করুন। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি নিজেকে এনার্জেটিক করে তুলতে পারবেন, নিজেকে সুস্থ রাখতে পারবেন। এই সপ্তাহে আপনার এই শক্তির সবচেয়ে বেশি প্রয়োজন হবে। অর্থের গুরুত্ব বোঝা সত্ত্বেও আপনি আপনার অর্থ নির্মমভাবে ব্যয় করে চলেছেন, এই ঘটনার পুনরাবৃত্তি নেই।

তবে এই সপ্তাহে আপনাকে আপনার আগের সময়ের সেই ভুলের খেসারত ভোগ করতে হতে পারে। কারণ এই সময়ে এমন অনেক পরিস্থিতি আসবে, যখন একজন ঘনিষ্ঠ সদস্য টাকা দাবি করবে, কিন্তু তাকে দেওয়ার মতো আপনার কাছে কিছুই থাকবে না। যার কারণে তাদের এবং আপনার সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে, আপনার জীবনে চলমান আর্থিক সংকট আপনাকে পরিবারের অন্যদের সামনে বিব্রত করতে পারে। কারণ এটা সম্ভব যে বাড়ির কোনও সদস্য আপনার কাছে কিছু বা অর্থ দাবি করতে পারে, যা আপনি পূরণ করতে ব্যর্থ হন।

এটা আমাদের চালাকি নয় বরং সবসময় নিজেদেরকে ভালো মনে করা আমাদের অহংকার, যার কারণে আমরা অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে প্রায়ই ভুল করি। এর কারণে আমাদের অনেক মারাত্মক পরিণতির মুখোমুখি হতে হবে এবং এই সপ্তাহে আপনার ক্যারিয়ারে আপনার সাথেও একই ঘটনা ঘটতে চলেছে। তাই সাবধান হওয়া আপনার একমাত্র বিকল্প হবে।

এই সপ্তাহে অনেক শিক্ষার্থী কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় সাফল্য পেতে পারে। এর জন্য, তাদের লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে, পাশাপাশি ধৈর্যের সাথে সবকিছু সঠিকভাবে করা হয়েছে তা নিশ্চিত করতে হবে। সেজন্য আপনাকে বন্ধুদের সাথে চ্যাট বা গসিপ করার পরিবর্তে সোশ্যাল মিডিয়ার ভাল ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায়: ভগবান গণেশের জন্য যজ্ঞ করুন।