সাপ্তাহিক রাশিফলে ২১ থেকে ২৭ জুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে  ২১ থেকে ২৭ জুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু রাশি   আপনার প্রতিরোধ ক্ষমতা এই সময়ে খুব দুর্বল হবে, তাই প্রয়োজনে অসুস্থ হওয়ার আগে প্রয়োজনীয় ওষুধ সেবন করুন। তবে আপনার নিজের বাড়িতে প্রতিটি সমস্যা চিকিত্সা করা এড়ানো উচিত। এই সপ্তাহে আপনার কাজের চাপে কিছুটা হ্রাস আসবে, যার কারণে আপনি খালি বসে আপনার প্রচুর সময় নষ্ট করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার সময়কে ব্যবহার করার পরিবর্তে আপনাকে নিজের কাজের ক্ষমতা বুঝতে হবে এবং খালি বসে থাকার পরিবর্তে এমন কিছু করতে হবে যা আপনার উপার্জনের সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে। অন্যকে বোঝানোর আপনার ক্ষমতা আপনাকে এই সপ্তাহে পারিবারিক শান্তি বজায় রাখতে সহায়তা করবে। সুতরাং, অন্যদের উপর নিজস্ব রায় চাপিয়ে দেওয়ার পরিবর্তে, নিজেরাই এই ক্ষমতা গ্রহণ করে, অন্যকে বোঝানোর পরেই যে কোনও সিদ্ধান্তে পৌঁছেছিল। এই সময়টি আপনার ক্যারিয়ারে আপনাকে উন্নতি এনে দেবে, তবে আপনাকে পরামর্শ দেওয়া হয়েছে যে আপনার ধৈর্য হারাবেন না এবং সাফল্যের আসক্তিটিকে আপনার মনকে নিজের হাতে না নেওয়ার জন্য হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহ বিদ্যার্থীদের মধ্যে কোন পজেটিভ বদলাব নজর আসবে। বিশেষ করে সে সব ছাত্র যারা বিদেশ গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন, উনাদের জন্য এই সময় বিশেষ ফলদায়ী প্রমাণিত হবে। উপায়: ছোট বা গরিব বাচ্চাদের নারকেল দান করা আপনার জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

মকর রাশি  এই সপ্তাহে, আপনার নিজের সামর্থ্যের চেয়ে বেশি কাজ করা উচিত নয় কারণ এই সময়ে আপনার শরীরের প্রতিরোধ ক্ষমতা কিছুটা দুর্বল হবে। তাই এই সময়ের মধ্যে বিশ্রাম নেওয়া আপনার পক্ষে ভাল। পূর্বে সময়ে আপনার দ্বারা করা প্রতি প্রকারের প্রোপার্টির সাথে জড়িত লেনা-দেনা, এই সপ্তাহে পুরো হওয়ার সম্ভবনা রয়েছে। যারফলে আপনি লাভ পাবেন, তার সাথেই আপনি এটিরফলে নিজের ভবিষ্য অনেকখানি সফল হবে। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, আপনার রাশির জন্য এই সপ্তাহ বেশ ভালো। কেননা এটি সেই সময় হবে যখন আপনি সবার ধ্যান নিজের দিকে আকর্ষিত করবেন। তার সাথেই আপনার সামনে অনেক ভালো-ভালো খাবার হবে, কারণে আপনার সমস্যা হবে যে কোনটা আগে খাওয়া যাক। এই সপ্তাহে আপনাকে কাজের ক্ষেত্রে অন্যদের সাথে কথা বলার সময় সাবধানতার সাথে আপনার শব্দগুলি বেছে নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। সুতরাং কাউকে কিছু বলবেন না, যা আপনার চিত্রকে প্রভাবিত করবে। এই রাশিচক্রের শিক্ষার্থীরা পড়াশুনা বাদ দিয়ে এই সপ্তাহে তাদের সমস্ত সময় ব্যয় করতে পারে, তাদের স্বাচ্ছন্দ্য পূরণ করতে। তবে যতক্ষণ না আপনি এর নেতিবাচক পরিণতি বুঝতে পারবেন, ততক্ষণে অনেক দেরি হয়ে যাবে। উপায়: গরিবদের আর প্রয়োজনীয়দের খাবার জিনিস যেমন ছোলা, গুড় আর চিনি দান করুন।

 কুম্ভ রাশি  এই সপ্তাহে আপনি কোনও পরিবারের সদস্যের খারাপ স্বাস্থ্যের সাথে সম্পর্কিত কোনও সংবাদ পাবেন। এ কারণে আপনি মানসিক চাপেরও শিকার হতে পারেন। আপনি যদি এই সপ্তাহে বিদেশে ব্যবসা করেন তবে আপনি অনেকগুলি নতুন উত্সের সাথে সংযোগ স্থাপন এবং সেগুলি থেকে আর্থিক সুবিধা অর্জনে অপরিসীম সাফল্য পাবেন। এর জন্য আপনাকে প্রথম থেকেই সঠিক কৌশল অবলম্বন করে সঠিক কৌশল অবলম্বন করতে হবে। অতিথিদের এই ছোট যাত্রা আপনার ব্যাস্ততা ভরা জীবনে, কিছু আরাম আর শান্তি দিতে প্রমাণিত হতে পারে। এই সময় আপনি আপনার পরিবারকে পর্যাপ্ত সময় দিতে সফল হবেন। এরকম সময়ে উনাদের অনুভব হতে দিন যে আপনি উনাদের খেয়াল রাখেন। এরজন্য আপনি উনাদের সাথে ভালো সময় কাটান আর উনাদের, আপনার প্রতি অভিযোগ করতে সুযোগ দিবেন না। এই রাশির সেইসব জাতক যারা সরকারী চাকরীর সাথে জড়িত, উনাদের এই সপ্তাহে পদোন্নতি বা বেতন বৃদ্ধির সাথে-সাথে মন-পছন্দ স্থান পরিবর্তন প্রাপ্ত হওয়ার সম্ভবনা রয়েছে। এরকম সময়ে নিজের কেবল, নিজের লক্ষ্যের দিকে প্রেরিত করতে থাকুন। আপনি যদি বাড়ি থেকে দূরে পড়াশোনা করেন তবে এই সপ্তাহে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ভাল করবে তবে পরিবারের সদস্যদের মধ্যে স্মৃতি কিছুটা বাধা সৃষ্টি করতে পারে। অতএব আপনাকে আপনার সর্বোচ্চ সীমাতে কাজ করার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। এর জন্য, আপনি পরিবারের সদস্যদের সাথে ফোনে কথা বলে আপনার বিভ্রান্তি প্রশমিত করতে পারেন। উপায়: শরীরে সোনা ধারণ করা কুম্ভ রাশির লোকেদের জন্য লাভদায়ক প্রমাণিত হবে।

মীন রাশি  আপনি যদি কোনও বড় অসুস্থতায় ভুগছিলেন তবে চিকিৎসকের কঠোর পরিশ্রম এবং আপনার পরিবারের যথাযথ যত্ন এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। এ কারণে আপনি এই রোগ থেকে চিরকালের জন্য মুক্তি পেতে সক্ষম হবেন। এই সপ্তাহ আর্থিক দিক থেকে, আপনার জীবনে কোন বদলাব আসবে। যা চলাকালীন, আপনি সহজেই, অনেক সময় ধরে পরে থাকা বিল আর ঋণ শোধ করতে নিজেকে সক্ষম হবেন। যদিও এই সময় নিজের টাকা ধার দেওয়া থেকে বাঁচুন। এই সপ্তাহে, আপনার মা কোনও দীর্ঘস্থায়ী এবং গুরুতর স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার কারণে আপনি তাদের সাথে আরও বেশি সময় ব্যয় করার আকাঙ্ক্ষা জাগাতে পারেন। পিতামাতার আরও ভাল স্বাস্থ্য দেখতে, আপনি কোনও ধর্মীয় স্থান পরিদর্শন করতে বা আপনার পরিবারের সাথে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে এই সময়ের মধ্যেও তার স্বাস্থ্যের বিষয়ে কিছুটা সতর্ক থাকুন। এই সপ্তাহে আপনি ক্যারিয়ারের গতি অর্জনের জন্য কোনও ধরণের অবৈধ কার্যকলাপ গ্রহণ করা থেকে বিরত থাকবেন না, তবে এটি করার ফলে কিছু সময়ের জন্য আপনি সন্তুষ্টি পাবেন, তবে ভবিষ্যতে আপনি নিজেকে কোনও বড় সমস্যায় পেয়ে যাবেন। সুতরাং কোনও ভুল ক্রিয়া করা এড়ান। আপনার রাশিচক্রের স্থানীয় লোকেরা এই সপ্তাহে শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পাবেন। যার কারণে আপনি সতেজ হওয়ার পাশাপাশি চাপমুক্ত বোধ করবেন। এমন পরিস্থিতিতে, এই সময়টির সুযোগ নিয়ে আপনার পড়াশুনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপকেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়: পুজো স্থলে বস্ত্র দান করা আপনার জন্য লাভকারী প্রমাণিত হবে।