সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর কর্কট রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর কর্কট রাশির রাশিফল

কর্কট রাশি    Karkat Rashifal 21 Nov 2022 - 27 Nov 2022 স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের চেয়ে কিছুটা ভাল হতে চলেছে। বিশেষ করে সপ্তাহের শুরুটা ভালো যাবে, কারণ এই সময়ে তৃতীয় ভাবে চন্দ্রের উপস্থিতির কারণে আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে অনেক সুস্থ দেখতে পাবেন।

যদিও, এই মজার সময় এবং পার্টি চলাকালীন, আপনার অ্যালকোহল খাওয়া থেকে বিরত থাকা উচিত, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার রাশিচক্রের এই সপ্তাহে অর্থ-সম্পর্কিত কোনও ঝুঁকি নেওয়া এড়ানো উচিত। কারণ এইভাবে চন্দ্র যখন চতুর্থ ভাবে গোচর করছে, তখন অনেক জায়গা থেকে আপনার আকস্মিক অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তবে এই সময়ে অর্থ ব্যবহার করার আগে আপনাকে প্রতিটি পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করতে হবে। এর পরে, চাঁদ যখন পঞ্চম ভাবে চলে যাবে, তখন আপনার সন্তানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের ডাক আপনার এবং পরিবারের জন্য আনন্দের অনুভূতি হবে। তিনি আপনার প্রত্যাশা পূরণ করবেন এবং আপনি তার মাধ্যমে আপনার স্বপ্নগুলি সত্য হতে দেখবেন, যা আপনার চোখের আর্দ্রতা স্পষ্টভাবে দেখতে পাবে।

কর্মক্ষেত্রে সেই সমস্ত মানুষ, যারা আপনার সাফল্যের পথে দাঁড়িয়ে ছিল, আপনার চোখের সামনে পিছলে যেতে দেখা যাবে। যার ফলে আপনার মনোবল বাড়ানোর সাথে সাথে আপনার আত্মবিশ্বাসও বাড়বে এবং আপনি আগের চেয়ে বেশি গতিতে প্রতিটি কাজ শেষ করার চেষ্টা করতে পারবেন। আপনার রাশির শিক্ষার্থীরা, যারা যেকোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন এবং এতে সাফল্য পেতে চান, তারা তাদের সাহস ও আত্মবিশ্বাসের জোরে এই সময়ে পূর্ণ সাফল্য পাবেন।

তবে নিশ্চিত হোন যে, আপনার শিক্ষক এবং আপনার শিক্ষকদের খুশি করার জন্য এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার জন্য এটির জন্য আপনার একটি বিশেষ প্রয়োজন হবে।