সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর কুম্ভ রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল |  ২১ থেকে ২৭ নভেম্বর কুম্ভ রাশির রাশিফল

 কুম্ভ রাশি   Kumbha Rashifal 21 Nov 2022 - 27 Nov 2022 এই সপ্তাহে, আপনাকে বিশেষভাবে একঘেয়ে না হয়ে, আপনার শখের পিছনে ছুটতে বা যে কাজগুলি করতে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন সেগুলি করার পরিবর্তে বাড়িতে আপনার অতিরিক্ত সময় কাটাতে নির্দেশ দেওয়া হয়েছে। কারণ এর মাধ্যমে আপনি নিজেকে অনেকাংশে চাপমুক্ত রাখতে পারবেন।

শুরুতে চাঁদের দৃষ্টি থাকবে দ্বিতীয় ভাবে। এমন পরিস্থিতিতে, বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের জন্য আপনাকে এই সপ্তাহে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে। তবে এটি পরিবারে আপনার মর্যাদা বাড়াবে, পাশাপাশি আপনি পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে, আপনার কিছুটা সময় বাড়ির বাচ্চাদের সাথে কাটানো উচিত।

এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি তাদের মনের বিষয়গুলি বুঝতে এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। অন্যদিকে, চন্দ্র নবম ভাবে থাকা এবং মধ্যবর্তী সময়ে তৃতীয় ভাবে অবস্থান করা ইঙ্গিত দেয় যে এই সময়ে আপনার ভাইবোন, বন্ধু, আত্মীয় এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু বিবাদ তৈরি হতে পারে।

যার প্রভাবে আপনার মনে নেতিবাচকতা আসবে এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার কোনো পরিকল্পনাই ভাবতে ব্যর্থ হবেন। যদি এই সপ্তাহে আপনার ক্যারিয়ার পছন্দ আপনি করতে চান, তবে আপনাকে যে কোনও ধরণের চাপের মধ্যে এটি সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেওয়া এড়াতে হবে। কারণ এই পুরো সপ্তাহে বুধ থাকবে আপনার দশম ভাবে। অতএব, এমন কোনো সিদ্ধান্ত নেবেন না, যে বিষয়ে আপনার মন ও মতামত একমত না।