সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর মীন রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর মীন রাশির রাশিফল

 মীন রাশি   Meen Rashifal 21 Nov 2022 - 27 Nov 2022 আপনি যদি অ্যাসিডিটি, বদহজম এবং বাতের মতো রোগে ভুগে থাকেন তবে এই সপ্তাহের শুরুতে প্রথম ভাবে চন্দ্রমার দৃষ্টি আপনাকে এই রোগগুলি থেকে কিছুটা মুক্তি দেবে। তা সত্ত্বেও, আপনাকে ঠান্ডা লাগার মতো ছোটখাটো সমস্যা থেকে নিজেকে রক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যদিকে, সপ্তাহের মাঝামাঝি সময়ে চাঁদ যখন অষ্টম ভাবে গোচর করছে,

তখন অর্থনৈতিক বিষয়ে অতীতে আপনি যা পরিকল্পনা করেছিলেন তা সম্পূর্ণরূপে অকেজো হয়ে যেতে পারে। যার কারণে আপনাকে যেমন লোনে টাকা নিতে হবে, তেমনি এটি আপনাকে মানসিক চাপেও ফেলতে পারে। পারিবারিক জীবন উন্নত করতে, আপনাকে এই সপ্তাহে আপনার পক্ষ থেকে প্রচেষ্টা করতে দেখা যাবে। এই সময়ে পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে, যা আপনাকে তাদের যথাযথ সমর্থন পেতে সাহায্য করবে।

এছাড়াও তৃতীয় ভাবে চন্দ্রের পূর্ণ দৃষ্টি থাকার কারণে আপনার ছোট ভাই-বোনরাও আপনার কাছ থেকে সঠিক মতামত নিতে পারবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ এবং লক্ষ্য অর্জনের জন্য, অতীতে আপনার করা প্রতিটি কৌশল এবং পরিকল্পনা, অফিসে কেউ বাধা দিতে পারে। যার কারণে আপনাকে অনেক ঝামেলা পোহাতে হবে, তাই আপনার চোখ খোলা রাখুন এবং আপনার চারপাশে ঘটছে এমন কার্যকলাপ সম্পর্কে সচেতন থাকুন।

এই সপ্তাহে, দ্বাদশ ভাবে বুধের অবস্থান এবং ষষ্ঠ ভাবে পূর্ণ দৃষ্টি থাকার কারণে, প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের আকস্মিক সাফল্যের সম্ভাবনা রয়েছে। তাই আপনার লক্ষ্যের দিকে মনোনিবেশ করুন এবং অধ্যবসায়ের সাথে কাজ করুন এবং সেই সমস্ত লোকদের থেকে দূরে থাকুন যারা আপনার বেশিরভাগ সময় অযথা কাজে নষ্ট করে।