সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর  মিথুন রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর  মিথুন রাশির রাশিফল

 মিথুন রাশি   Mithun Rashifal 21 Nov 2022 - 27 Nov 2022 এই সপ্তাহে, নিজের স্বাস্থ্যের প্রতি যত্নবান থাকুন, ছোটখাটো সমস্যা নিয়েও গাফিলতি করবেন না। এমনকি যদি কোনও সমস্যা আপনাকে বিরক্ত করে, তবে আপনার বাড়িতে এটির চিকিৎসা না করে, আপনাকে অবিলম্বে একজন ভাল ডাক্তারের কাছে চিকিৎসা করাতে হবে। অন্যথায়, চন্দ্রের কারণে আপনার ছোট সমস্যাও বাড়তে পারে, আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

অন্যদিকে, শুরুতে চতুর্থ ভাবে চন্দ্র থাকায় হঠাৎ বড় লাভের সম্ভাবনা রয়েছে, আপনি একটি বড় বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগের বিষয়ে সিদ্ধান্ত নিতে পারেন। কিন্তু এই মুহূর্তে আপনাকে তাড়াহুড়ো করে কোনো বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটা সম্ভব যে, আপনি যদি সমস্ত সম্ভাব্য ঝুঁকি বিবেচনা না করেন, তাহলে ভবিষ্যতে ক্ষতির ঝুঁকি বাড়তে পারে।

অন্যদিকে, চন্দ্র যখন ষষ্ঠ ভাবে প্রবেশ করবে এবং দ্বাদশ ভাবে অবস্থান করবে, তখন গৃহস্থালির কোনো যন্ত্রপাতি বা যানবাহনের ব্যর্থতার কারণে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এসময় প্রথম থেকেই এসবের রক্ষণাবেক্ষণের দিকে খেয়াল রাখুন। বিশেষ করে গাড়ি চালানোর সময় গতির দিকে খেয়াল রাখুন, অন্যথায় গাড়ির ক্ষতি হতে পারে।

এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করার বা কোথাও বিনিয়োগ করার জন্য উপযুক্ত এবং ভাল যোগ দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি এই সময়ে বিনিয়োগ করেন বা একটি নতুন কাজ শুরু করেন, তবে আপনার পক্ষে ভাল লাভ করা সম্ভব। আপনি যদি কোনও প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে এই সপ্তাহে, আগের চেয়ে আরও মনোযোগ সহকারে অধ্যয়ন করুন। কারণ বুধ আপনার রাশির সাথে প্রতিযোগিতার ষষ্ঠ ভাবে থাকবে। যদিও, এই সময়ে আপনার পড়াশোনার মধ্যে আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কিছুটা সময় নেওয়া উচিত। অন্যথায় খারাপ স্বাস্থ্য সমস্যা দিতে পারে।