সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর সিংহ রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৭ নভেম্বর সিংহ রাশির রাশিফল

সিংহ রাশি   Singha Rashifal 21 Nov 2022 - 27 Nov 2022 এই সপ্তাহে, আপনার ষষ্ঠ ভাবে কর্মদাতা শনির প্রভাবের কারণে, কর্মজীবন সম্পর্কিত চাপের কারণে, আপনাকে ছোটখাটো অসুস্থতায় ভুগতে হতে পারে। তাই শিথিল এবং শান্ত হতে, বন্ধু এবং পরিবারের সাথে কিছু সময় কাটান এবং যদি সম্ভব হয় তবে আপনি তাদের সাথে একটি ছোট ভ্রমণে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

একই সময়ে, সপ্তাহের মাঝামাঝি সময়ে, যখন চন্দ্র আপনার রাশিচক্রে প্রবেশ করবে, তখন তার পূর্ণ দৃষ্টি আপনার দশম ভাবে থাকবে। যার ফলস্বরূপ আপনি কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং পদোন্নতি পাবেন। আপনার আয় বৃদ্ধির কারণে, আপনি ভাল অর্থ উপার্জন করবেন। কিন্তু এই সময় আপনার ব্যয় বৃদ্ধি আপনার অর্থ সঞ্চয়কে আরও কঠিন করে তুলবে।

এমন পরিস্থিতিতে, আপনার খোলা হাতে নিয়ন্ত্রণ রেখে, আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ানোর দিকে আপনার প্রচেষ্টা আরও জোরদার করুন। সূর্য যখন চতুর্থ ভাবে থাকে, আপনি আপনার জমায়েতে আপনার পুরানো বন্ধুদের বা কাছের লোকদের একটি ভোজ দিতে পারেন। কারণ এই সময় আপনার অতিরিক্ত শক্তি থাকবে, যা আপনাকে পার্টি বা অনুষ্ঠান আয়োজনে অনুপ্রাণিত করবে। যদিও, এই ধরনের কিছু করার আগে, আপনাকে অবশ্যই আপনার বাড়ির লোকদের সাথে পরামর্শ করতে হবে।

যে ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে তাদের ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছিলেন, তারা এই সপ্তাহে কিছু ভাল খবর পেতে পারেন। কারণ যোগ তৈরী হচ্ছে যে এই সময় আপনার সৃজনশীলতা বৃদ্ধি করে, যার কারণে আপনি আপনার ব্যবসার জন্য এমন একটি ভাল পদক্ষেপ নিতে পারেন, যা আপনাকে লাভ এবং অগ্রগতি উভয়ই দেবে। আপনি যদি বিদেশী স্কুল বা কলেজে ভর্তির জন্য গত বেশ কিছু দিন ধরে চেষ্টা করে থাকেন, তবে আপনার সমস্ত প্রচেষ্টার পরে আপনাকে এই সপ্তাহে আরও অপেক্ষা করতে হবে। কারণ কিছু অসম্পূর্ণ নথির কারণে আপনার পরিশ্রম নষ্ট হতে পারে।