সাপ্তাহিক রাশিফল ২২ থেকে ২৮ মার্চ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ২২ থেকে ২৮ মার্চ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি    এই সপ্তাহে নিজের সাস্থের প্রতি সাবধান থাকতে হবে, ছোট থেকে ছোট সমস্যা কে নিয়ে অগ্রাহ্য করবেন না। যদি আপনার কোন সমস্যা আপনাকে বিরক্ত করছিলো তাহলে, ঘরেই তার চিকিৎসা করার বদলে আপনার কোন ভালো ডাক্তারের কাছে গিয়ে তুরন্ত সেটির উপচার করা উচিত। ঘরে কোন সদস্যের স্বাস্থ্য কে নিয়ে এই সপ্তাহে আপনাকে আপনার অনেক অর্থ খরচা করতে হতে পারে। যার ফলে আপনার আর্থিক স্থিতি খারাপ হয়ে যেতে পারে। কিন্তু এর থেকে পরিবারে আপনার গুরুত্ব বাড়বে, তার সাথেই আপনার পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক ভালো করতে সফল হবেন।

এই সপ্তাহে আপনার ঘরে ছোট সদস্যর সাথে আপনার সম্পর্ক ভাল করতে সফল হবেন। যে কারণে আপনি আপনার কৃতজ্ঞতা দেখিয়ে, আপনি আপনার পরিবার কে সাথে নিয়ে চলার চেষ্টা করবেন। সেইজন্য আপনি সমস্ত পরিবার নিয়ে কোন যাত্রা বা পিকনিক করার পরিকল্পনা দারুন হতে চলেছে। এই সপ্তাহে না দেখা তরতাজা আর আপনার মনোরঞ্জনের জন্য, খুব ভালো থাকতে চলেছে। কেবল আপনি এই পুরো সপ্তাহে ব্যাবসায়িক লেন-দেনের সময়, বিশেষ সাবধান থাকার প্রয়োজন রয়েছে। সেইজন্য এটি নিয়ে প্রথম থেকে অধিক সতর্কতা বজায় রাখুন। শিক্ষার ক্ষেত্রে এই সপ্তাহে আপনার রাশির ছাত্র সেইসব পরীক্ষাতে ভালো পরিনাম মিলবে, যার প্রতীক্ষা আপনি পূর্ব অনেক সময় ধরে করছেন। কেননা শুরুতেই, বেশিরভাগ ছাত্রের মন পড়াশোনাতে লাগবে আর সেই কারণে উনি সফলতা পাবেন। উপায় - মঙ্গলবারের দিন সুন্দরকাণ্ডের পাঠ করুন।

বৃষভ   আপনার চেহারা আর গলার সাথে জড়িত পূর্বের সব সমস্যা, থেকে এই সপ্তাহে মুক্তি মিলতে পারে। যদিও এর জন আপনাকে অধিক ঠান্ডা জল থেকে বেঁচে থাকতে হবে, তার সাথেই শুধুমাত্র ঘরের খাবার খেতে হবে, তাজা ফলের রস সেবন করতে হবে। আপনি চেহারার সাথে জড়িত সমস্যার থেকে বাঁচার জন্য, বেশি করে জলও পান করতে পারেন। যদি নিজের নিজের ঘরের আর্থিক অবস্থা বদলানোর জন্য, পূর্বে কোন লোনের জন্য আবেদন করে থাকেন তাহলে এই সপ্তাহে সেটি নিয়ে আপনি কোন শুভ সমাচার পেতে পারেন।

যদিও এই সময়ে আপনাকে নিজের চেষ্টা চালিয়ে ধন জিতা সম্ভবও হতে পারে। আপনাকে এই সময়ে একটি কথা মাথায় রাখতে হবে যে কাজ এড়িয়ে চললে কারুর কোন সময় ভালো হয় না। তাতে সেটা পরিবারের কিছু কাজ-ই হোক না কেন। কেননা এই সপ্তাহে আপনি পূর্বের তুলনায় নিজের লক্ষ্য কে কিছুটা উপরেই করতে পারেন। এরকম সময়ে সেটি পূরণ করতেও আপনাকে ভালো পরিশ্রম করতে হবে। আর আশংখা রয়েছে যে যদি কোন কারণবশত সেটির ফলাফল আপনার আশানুজায় না আসে তাহলে আপনি নিজের ওপর নিরাশও হতে পারেন। সংগীত শোনা বা নৃত্য করা, অনেক প্রকারের মানসিক চাপ দূর করার চিকিৎসা রামবাণী হয়। এরকম সময়ে এই সপ্তাহে ভালো সংগীত শোনা বা নৃত্য করা আপনার সপ্তাহের মানসিক চাপ এক চুটকিতে ছুমানতার করতে পারে। উপায় - ঘরের স্ত্রীদের সাথে ভালো ব্যবহার করুন।

 মিথুন  যদি আপনি মোটাপার জন্য সমস্যায় ভুগচ্ছেন তাহলে এই সপ্তাহে আপনাকে নিজের ওজনের প্রতি নিয়ন্ত্রণ রাখতে হবে। এটির জন্য আপনার বেস্ট হবে যে আপনি প্রয়োজনের থেকে বেশি খাবার খাওয়া থেকে বাঁচুন। আর নিয়মিত রূপে যোগ ব্যায়াম করুন। অন্যের উপর বিশ্বাস করা তো ঠিকাছে কিন্তু চোখ বন্ধ করে বিশ্বাস করা অনেক বার মানুষের জন্য ক্ষতিকারক প্রমাণিত হয়। এই সপ্তাহে সম্ভবত ঘর-পরিবারে অন্য সদস্যদের মাঝে পারিবারিক কলহ হতে পারে, যে কারণে পারিবারিক শান্তি ভঙ্গও হতে পারে। যদিও এই সময় আপনার অন্যদের ব্যাপারে নাক গলানো থেকে বাঁচতে হবে, অন্যথা অন্যদের বিবাদে আপনিও ফাঁসতে পারেন। পেশার দিক থেকে এই সপ্তাহ, আপনার জন্য বেশ ভালো আর সঠিক মার্গে যেতে নজর আসবে কেননা যেখানে এই রাশির ব্যাবসায়ী জাতকদের কথা বলতে গেলে, তাদের এই সময় অর্থের ভালো পরিণামে সন্তুষ্টি হতে দেখা যাবে। উপায়- ঘর থেকে বেরোনোর আগে চিনি আর দই খান।

 কর্কট   ব্যায়াম বা যোগ নিজের জীবনের অংশ, এই সময় আপনি বানাতে পারেন। কেননা এই সময় কিছু গ্রহ-নক্ষত্র এর অনুকূল চলন, আপনাকে আপনার স্বাস্থ্যে বিশেষ ধ্যান দেওয়ার জন্য সাহস দিবে। এই সপ্তাহের শুরুতে আপনার অর্থ নিয়ে একটি সঠিক রাজনীতি আপন করে, একটি ভালো যোজনা বানানোর প্রয়োজন পড়বে। যদিও আশংখা রয়েছে যে এইদিকে কাজ করার সময়ে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন করতে হতে পারে। এই সপ্তাহে ঘরে কোন নতুন অতিথি আসার সুখবর, পরিবারে শান্তির পরিবেশ সুনিশ্চিত করবে। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনাকে ইচ্ছানুসারে কিছু পজেটিভ বদলাব দেখতে পাবেন। কেননা সম্ভবত হয়তো আপনি যেই রাজনীতি বা যোজনাতে কাজ করছিলেন, সেটি সফল হওয়ার কারণে আপনি অন্যদের থেকে সুনাম প্রাপ্ত করবেন। এরফলে অফিস আপনার একটি আলাদায় প্রভাব বিকশিত হতে পারে, যে কারণে এবার যে কেউ আপনার সাথে কথা বলতে ইন্টারেস্টেড হবে। এই সপ্তাহে আপনার প্রেম জীবন, আপনার শিক্ষার প্রতি আপনার মন ভ্রমিত হওয়ার মুখ্য কারণ হবে। এরকম সময়ে প্রেম আর সৌখিক জীবনের মাঝে মিলজুল মেলাতে মেলাতে এই কথাটি আপনাকে মাথায় রাখতে হবে যে প্রেমের জন্য আপনার কাছে পুরো বয়স রয়েছে কিন্তু শিক্ষাতে দেওয়ার জন্য আপনার কাছে শুধু এই সপ্তাহটিই রয়েছে। উপায় - শনি দেবের বীজ মন্ত্র জপ করুন।