সাপ্তাহিক রাশিফল | ২২ থেকে ২৮ নভেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ২২ থেকে ২৮ নভেম্বর  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি    আপনার পরিবারে আপনার স্বামী/স্ত্রীর অসুস্থতা আপনার মানসিক চাপ এবং চিন্তার প্রধান কারণ হয়ে উঠবে। এই কারণে, আপনার মন যে কোনও কাজে কম লাগবে এবং আপনি কাজ থেকে তাড়াতাড়ি ছুটি নিয়ে বাড়ি যাওয়ার জন্য উদ্বিগ্ন দেখা দিতে পারেন। এই সপ্তাহে মেষ রাশির জাতক জাতিকাদের দশম ভাবে অর্থাৎ কেরিয়ারের ভাবে শনি স্থিত হতে চলেছে, যার কারণে এই সপ্তাহটি আর্থিক দিক থেকে আপনার রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ প্রমাণ হতে চলেছে। দেখুন এমন পরিস্থিতিতে, এই সময় আপনার প্রচেষ্টাকে বিন্দুমাত্র কমাতে দেওয়া উচিত নয়, কারণ এই সময় অনুকূল গ্রহ অবস্থানগুলি আপনার সম্পদ বৃদ্ধির জন্য চমৎকার সুযোগ প্রদান করতে পারে।

এই সপ্তাহে, পরিবারের সন্তান এবং প্রবীণরা নিজের জন্য আপনার কাছে আরও বেশি সময় চাইতে পারে। কিন্তু আপনি তাদের বিরক্ত করতে পারেন, তাদের চাহিদা পূরণে সম্পূর্ণ ব্যর্থতা প্রমাণিত হতে পারে। যেহেতু এই সপ্তাহে আপনার কর্মজীবনে চাঁদ এবং মঙ্গলেরও দৃষ্টি থাকবে, তাই এই সময় আপনার কাজের ক্ষমতার বিকাশ ঘটবে, যার সাহায্যে আপনি আরও বেশি সৃজনশীলভাবে চিন্তা করতে পারেন, আপনার ব্যবসার উন্নতির জন্য কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। .আপনার এই সিদ্ধান্ত আপনার পরিবারের সদস্যদের পাশাপাশি আপনার কর্মচারীদের সমর্থন পাবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনাকে দ্বিগুণ দ্রুত উত্পাদন করতে দেখা যাবে। একজন শিক্ষার্থীর জন্য যেমন পড়ালেখার প্রয়োজন, তেমনি ভালো শরীরের জন্য ঘুমও জরুরি। কিন্তু এই সপ্তাহে অতিরিক্ত ঘুম অনেক শিক্ষার্থীর স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে। তাই প্রথম থেকেই এই বিষয়টি মাথায় রাখুন। উপায়: শিবলিঙ্গে কালো তিল অর্পিত করুন।

 বৃষভ রাশি  এই সপ্তাহে একটি গুরুত্বপূর্ণ কাজের সাফল্য কাছাকাছি থাকা সত্ত্বেও, আপনার শক্তির/উর্জার স্তর হ্রাস পাবে। কারণ এই সময় আপনি নিজেকে এনার্জেটিক রাখতে পারবেন না এবং এর কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনার কেরিয়ার ভাবের অধিপতি শনি এই সময় আপনার ভাগ্যে ভাবে স্থিত থাকবেন এবং শনি আপনার দ্বাদশ ভাবে বসে থাকা আপনার জন্য শুভ। সুতরাং, এই সপ্তাহে আপনাকে জমি, রিয়েল-এস্টেট বা সাংস্কৃতিক প্রকল্পগুলিতে ফোকাস করতে হবে কারণ এই সময়গুলি এই স্কিমগুলিতে বিনিয়োগের জন্য একটি খুব ভাল সমন্বয় তৈরি করছে। এমতাবস্থায়, এই সুযোগগুলি হাত থেকে যেতে দেবেন না, তাদের সর্বোত্তম ব্যবহার করুন।

এই সময়ে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে কিছু মজার সময় কাটাবেন। এর সাথে সাথে, এই সময়ে আপনার পূর্ণ শক্তি এবং প্রচণ্ড উদ্যম আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া চাপ থেকে দূরে রাখতে সহায়কও প্রমাণিত হবে। এই সপ্তাহে অনেকের ব্যবসায়িক এবং শিক্ষাগত সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার শিক্ষা ভাবের অধিপতি বুধ আপনার সপ্তম ভাবে সূর্যের সাথে বুধাদিত্য যোগ করছেন। এমন পরিস্থিতিতে, আপনার শিক্ষা এবং অভিজ্ঞতার আরও ভাল এক্সপোজার দিয়ে আপনি অনেক ভাল সুযোগের সদ্ব্যবহার করতে পারেন এমন একটি সম্ভাবনা রয়েছে। তাই এই সময়ে নিজেকে ছোট করে দেখার ভুল করবেন না। এই সপ্তাহে যে কোনো শিক্ষার্থীর পড়াশোনার বেশি কিছু নেই, তারা যেকোনো অনলাইন কোর্সের জন্য আবেদন করতে পারবেন। এর মাধ্যমে, তারা কেবল তাদের সক্ষমতা বাড়ানোর একটি ভাল সুযোগই পাবে না, তবে তারা আগামী সময়ে এর শুভ ফলও দেখতে পাবে। উপায়: মাতাকে লাল বস্ত্র অর্পিত করুন।

 মিথুন রাশি -   এই সপ্তাহে, আপনি প্রয়োজনীয় আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। যার কারণে আপনি কোনো প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে পারবেন না। সুতরাং আপনাকে মনে রাখতে হবে যে আপনার কাঁধে অনেক কিছু স্থির আছে এবং আপনাকে সময়মতো সঠিক এবং পরিষ্কার সিদ্ধান্ত নিতে হবে, এটি সম্পর্কে চিন্তাভাবনা করে। এই সপ্তাহে, চন্দ্র তার নিজের রাশি কর্কট এবং মিথুন রাশির দ্বিতীয় রাশিতে অবস্থান করছে, অর্থাৎ অর্থ, যার কারণে আপনি এই সময়ে কেবল অর্থ লাভ করবেন না, আপনি অনেক নতুন আর্থিক পরিকল্পনার মুখোমুখি হবেন। তাই, কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে, বিনিয়োগের সমস্ত ভালো-মন্দ বিবেচনা করুন। এ জন্য অভিজ্ঞ ব্যক্তির সাহায্যও নিতে পারেন। এই সপ্তাহে, আপনার পরিবারের সদস্যদের পরামর্শে, আপনি একটি নতুন গাড়ি বা বাইক কিনতে পারেন।

কারণ এই সপ্তাহে পারিবারিক আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে, যার কারণে আপনি আপনার বাড়ির এবং বাড়ির প্রয়োজনের কথা মাথায় রেখে গাড়ি কেনার ইচ্ছা প্রকাশ করতে পারেন। এই সপ্তাহে, আপনার কর্ম ভাবের অধিপতি, বৃহস্পতি আপনার ভাগ্য ভাবে অবস্থান করবে, যার কারণে কর্মক্ষেত্রে প্রতিযোগিতার মনোভাব আপনার মধ্যে সবচেয়ে বেশি দেখা যাবে। এই কারণে, আপনি অন্য সবার আগে আপনার কাজগুলি সম্পূর্ণ করতে প্রস্তুত দেখাবেন। কিন্তু কাজের আধিক্য আপনার জন্য কিছুটা ক্লান্তিকর হতে পারে। আপনার সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে, এই সময়ের মধ্যে ছাত্রদের জীবনে অনেক পরিস্থিতিতে ইতিবাচক পরিবর্তন দেখা যাবে। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে এই সময়টি তার জন্য সেরা হতে চলেছে। কারণ এই সময়ে আপনার রাশিতে অনেক গ্রহের আশীর্বাদ থাকবে, যার কারণে আপনি ভাল সাফল্য পাবেন। উপায়: গরুকে চারা খাওয়ান।

 কর্কট রাশি   এই সপ্তাহে আপনাকে আপনার প্রতিদিন ওয়ার্কআউট, যোগব্যায়াম বা ব্যায়াম দিয়ে শুরু করতে হবে। এই সময় আপনি যদি আপনার পরিবারের সদস্যদের একই কাজ করতে উত্সাহিত করেন, তবে আপনি নিজেকে এবং তাদের সুস্থ রাখতে সফল হতে পারেন। কারণ সকাল হল এমন সময় যখন আপনি সারাদিন নিজেকে ইতিবাচক রাখতে পারেন, নিজের সম্পর্কে ভাল অনুভব করতে শুরু করেন। তাই এটি আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করুন এবং নিয়মিত এটি করার চেষ্টা করুন। যে ব্যবসায়ীরা অতীতে লাভের জন্য চুক্তি করেছিলেন, তারা এই সপ্তাহে একটি বড় শুভ লক্ষণ পেতে পারেন কারণ এই সময়ে আপনার কর্ম ভাবের অধিপতি মঙ্গল আপনার চতুর্থ ভাবে এবং তুলা রাশিতে অবস্থান করবে এবং আপনার কর্মজীবনের দৃষ্টি দেবে। এমন পরিস্থিতিতে, আপনার এই চুক্তিটি সফল হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি শীঘ্রই অর্থ বা লাভ পাওয়ার অনেক সম্ভাবনা দেখতে পাবেন।

এই সপ্তাহটি আপনাকে পারিবারিক জীবনে সমস্ত ধরণের উত্থান-পতন থেকে মুক্ত করতে কাজ করবে। এর পাশাপাশি পরিবারের সহায়তায় কেউ কেউ ভাড়া বাড়ির পরিবর্তে নিজের বাড়ি নিয়েও সফলতা পাবেন। এই সপ্তাহে, আপনি এমন একটি কাজ পেতে পারেন যা আপনি সবসময় করতে চেয়েছিলেন। তবে তাড়াহুড়ো এবং উদ্যমে, আপনার ইন্দ্রিয় হারানো এড়িয়ে চলুন এবং কোনও অসতর্কতা ছাড়াই সময়ের আগে সেই কাজটি শেষ করার চেষ্টা করুন। তবেই আপনি আপনার পদোন্নতি নিশ্চিত করতে পারবেন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের কর্মজীবন নিয়ে পরিবার এবং আত্মীয়দের কাছ থেকে অতিরিক্ত চাপের মধ্যে থাকবে। যাতে তারা শিক্ষায় মন দিতে না পারে। আপনাকে বুঝতে হবে যে আপনার ক্যারিয়ারের পছন্দটি যদি আপনিই করতে চান তবে আপনার কোনও ধরণের চাপে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। যেহেতু এই সময়ে কেতুর দৃষ্টি আপনার ভাগ্যের উপর পড়ছে, তাই এটি নিজে বুঝুন এবং প্রয়োজনে আপনার পরিবারের সদস্যদের সাথে বসে এ বিষয়ে কথা বলুন। উপায়: সাদা রুমাল নিজের হাতে রাখুন।